আইপিএল ২০২২ পুরোপুরি বদলে দিয়েছে হার্দিক পান্ডিয়ার কেরিয়ার! দাবি এই কিংবদন্তির 1

প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার রিতেন্দর সিং সোধি (Reetinder Singh Sodhi) আইপিএল ২০২২  (IPL 2022) তে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) পারফরম্যান্স নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছেন যে হার্দিকের ফিরে আসার জন্য আইপিএল এর আকারে কেবল একটি লাইফলাইন বাকি ছিল এবং আইপিএল ২০২২ তার পুরো জীবনকে বদলে দিয়েছে। আইপিএল ২০২২ শুরু হওয়ার আগে, হার্দিক পান্ডিয়াকে গুজরাট টাইটান্স (Gujarat Titans) তাদের অধিনায়ক করেছিল। তার এই সিদ্ধান্ত নিয়েও প্রশ্ন তুলেছেন অনেক ক্রিকেট বিশেষজ্ঞ। তবে তিনি তার পারফরম্যান্স দিয়ে সব প্রশ্নের উত্তর দিয়েছেন এবং তার দলকে চ্যাম্পিয়ন করেছেন।

আইপিএলে হার্দিক পান্ডিয়ার একটাই সুযোগ ছিল- রিতেন্দর সোধি

আইপিএল ২০২২ পুরোপুরি বদলে দিয়েছে হার্দিক পান্ডিয়ার কেরিয়ার! দাবি এই কিংবদন্তির 2

দলটি পুরো মরসুমে মাত্র চারটি ম্যাচে হেরেছে, যা দেখায় হার্দিক পান্ডিয়া দলকে কতটা ভাল নেতৃত্ব দিয়েছেন। ইন্ডিয়া নিউজের সাথে কথোপকথনের সময়, রিতেন্দর সিং সোধি বলেছিলেন যে হার্দিক পান্ডিয়ার জন্য আইপিএল ছিল শেষ সুযোগ এবং তিনি নিজেকে প্রমাণ করেছিলেন। সোধি বলেন, “আইপিএল ২০২২ সাল থেকে যদি কারও জীবন বদলে যায়, তবে তিনি হার্দিক পান্ডিয়া। অসাধারণ পারফরম্যান্স দিয়েছেন তিনি। আমরা যদি হার্দিকের কেরিয়ারের কথা বলি, তাহলে তিনি অনেক সংগ্রাম করছিলেন এবং ভারতীয় দলে তার প্রত্যাবর্তন খুব কঠিন ছিল। আইপিএল ২০২২ এর আকারে তার কেবল একটি লাইফলাইন বাকি ছিল।”

আইপিএল ২০২২ তার পুরো জীবনকে বদলে দিয়েছে

আইপিএল ২০২২ পুরোপুরি বদলে দিয়েছে হার্দিক পান্ডিয়ার কেরিয়ার! দাবি এই কিংবদন্তির 3

হার্দিক পান্ডিয়াকে ভারতীয় দলের এক নম্বর অলরাউন্ডার হিসাবে বিবেচনা করা হয়েছিল। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও করতেন। যদিও বারবার চোটের কারণে তাকে বোলিং থেকে দূরে থাকতে হয়েছিল এবং তিনি দীর্ঘদিন দলের বাইরেও ছিলেন কিন্তু এখন তিনি আইপিএলের মাধ্যমে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন। ২০২২ সালের আইপিএলে তার পারফরম্যান্স খুবই ভালো ছিল।

Leave a comment

Your email address will not be published.