GT vs SRH: গুজরাটের বিরুদ্ধে হারের পর কেন উইলিয়ামসন দিলেন বড় বয়ান, একে করলেন হারের জন্য দায়ী

আইপিএল ২০২২ এর ৪০তম ম্যাচ গুজরাট টাইটান্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে গুজরাটের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দ্রাবাদ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রান তোলে।

এর জবাবে ব্যাট করতে নামা গুজরাট টাইটান্সের তরফে রশিদ খান ম্যাচের শেষ বলে ছক্কা মেরে দলকে ৫ উইকেটে জয় এনে দেন। এই ম্যাচ হারের পর হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে যথেষ্ট বিমর্ষ দেখিয়েছে। ম্যাচ শেষে তিনি এই ম্যাচের হারের কারণ জানিয়েছেন।

হারের পর কী বললেন কেন উইলিয়ামসন?

গুজরাটের বিরুদ্ধে হারের পর সানরাইজার্স হায়দ্রাবাদ পয়েন্টস টেবিলে তৃতীয় স্থানে পৌঁছে গিয়েছে। এই ম্যাচ হারের হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন জানান, “একটি দল হিসেবে এই ম্যাচ আমাদের জন্য একটা শিক্ষা। ওরা কিছু ম্যাচ ধরে ব্যাটিং করার সুযোগ পাচ্ছিল না, কিন্তু ওরা আজ পাওয়া সুযোগের সদ্বব্যবহার করেছে। এই ম্যাচের পুরো শ্রেয় গুজরাটের। ওরা এই মরশুমে যথেষ্ট ক্লোজ ম্যাচ জিতেছে। তবে আমাদের জন্যও এই ম্যাচ যথেষ্ট ইতিবাচক। উমরান মালিক একজন ম্যাচ উইনারের মতো খেলেছে”।

উমরান মালিক নিয়েছেন ৫ উইকেট

প্রসঙ্গত এই ম্যাচে উমরান মালিক নিজের নির্ধারিত ৪ ওভারে বোলিং করে মাত্র ২৫ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন।সেই সঙ্গেই তিনি আইপিএল ২০২২ এ ৫ উইকেট নেওয়া দ্বিতীয় বোলার হয়ে গিয়েছেন। অন্যদিকে তিনি এই প্রদর্শনের ফলে হায়দ্রাবাদের দলের ইতিহাসে দ্বিতীয় সবশ্রেষ্ঠ বোলিং প্রদর্শন করা খেলোয়াড়ও হয়েছেন।

Leave a comment

Your email address will not be published.