IPL 2022 - এ এখন পর্যন্ত ফ্লপ হওয়া খেলোয়াড়দের Playing XI, তালিকায় অনেক বড় বড় নাম !! 1

জমে উঠেছে চলতি আইপিএল ২০২২ (IPL 2022)। প্রায় প্রতিটা ম্যাচেই একের পর এক চমক দেখতে পাচ্ছেন ক্রিকেট ফ্যানরা। এই মরশুমে তরুণ খেলোয়াড়রা তাদের চমক দেখাচ্ছেন। উঠে আসছে নতুন নতুন নাম। তবে এর মধ্যেও এমন কিছু ক্রিকেটার রয়েছেন যারা একের পর এক ম্যাচ ফ্লপ করে চলেছেন। কোটি কোটি টাকা নিয়ে এই খেলোয়াড়দের কাছ থেকে এমন পারফরম্যান্স কেউ আশা করেনি। তাই আজ আমরা আপনাদের জানাচ্ছি চলতি আইপিএলে ফ্লপ হওয়া খেলোয়াড়দের নিয়ে তৈরি এই প্লেয়িং ইলেভেন সম্পর্কে।

ওপেনার ব্যাটসম্যান

IPL 2022 - এ এখন পর্যন্ত ফ্লপ হওয়া খেলোয়াড়দের Playing XI, তালিকায় অনেক বড় বড় নাম !! 2

ফ্লপ ক্রিকেটারদের এই প্লেয়িং ইলেভেনে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে ইশান কিষাণ এবং ঋতুরাজ গায়কওয়াড় জায়গা করে নিয়েছেন। প্রথম দুই ম্যাচে রান করার পর আর কোন ম্যাচেই মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ভালো পারফর্ম করতে পারেননি ইশান কিষাণ। একই সঙ্গে ঋতুরাজ গায়কওয়াড়ও। গত মরশুমে আইপিএলে সর্বোচ্চ রান করার পর এবার ব্যাট হাতে ফ্লপ হচ্ছেন তিনি। তাঁর এই অফফর্মের কারণেই চলতি আইপিএলে নড়বড়ে হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস।

মিডল অর্ডার ব্যাটসম্যান

IPL 2022 - এ এখন পর্যন্ত ফ্লপ হওয়া খেলোয়াড়দের Playing XI, তালিকায় অনেক বড় বড় নাম !! 3

ফ্লপ ক্রিকেটারদের নিয়ে তৈরি এই দলের মিডল অর্ডারে তৃতীয় নম্বরে বিরাট কোহলি। চলতি মরশুমে আরসিবির হয়ে একেবারেই ছন্দে নেই বিরাট। দল জিতলেও, ব্যাট হাতে ফ্লপ প্রাক্তন ভারত অধিনায়ক। চার নম্বরে জনি বেয়ারস্টো। ইংল্যান্ডের এই উকেটরক্ষক ব্যাটসম্যানের ব্যাটে রানের দেখা নেই। পাঞ্জাব কিংস তার ওপর ভরসা করলেও, তিনি সেই ভরসার দাম এখনও দিতে পারেননি। এই দলের  পাঁচ ও ছয় নম্বরে থাকবেন আম্বাতি রায়ডুএমএস ধোনি। এই খেলোয়াড়রা আইপিএলের চলতি মরশুমে এখনও পর্যন্ত পারফর্ম করতে পারেননি, যা তাদের কাছ থেকে প্রত্যাশিত। তাই নিজেদের অফফর্মের সঙ্গে নিজেদের দলকেও ডোবাচ্ছেন এই ক্রিকেটাররা।

অলরাউন্ডার

IPL 2022 - এ এখন পর্যন্ত ফ্লপ হওয়া খেলোয়াড়দের Playing XI, তালিকায় অনেক বড় বড় নাম !! 4

একজন অলরাউন্ডার হিসাবে এই তালিকায় কিয়েরন পোলার্ড-কে প্লেয়িং ইলেভেনে রাখা হয়েছে। চলতি মরশুম শুরুর আগে নিলামে হার্দিক পান্ডিয়ার মতো ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে। তবে মুম্বাই দলের এই ভরসার মর্যাদা দিতে পারেননি পোলার্ড। এইবার মুম্বাইয়ের হয়ে বল বা ব্যাট নিয়ে ভালো খেলা দেখাতে পারছেন না এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। এখন প্রশ্ন হচ্ছে তাকে দলে রেখে কি ভুল করল মুম্বাই? এই উত্তরটা অবশ্য সময়ই দেবে।

বোলার

IPL 2022 - এ এখন পর্যন্ত ফ্লপ হওয়া খেলোয়াড়দের Playing XI, তালিকায় অনেক বড় বড় নাম !! 5

বোলার হিসেবে এই তালিকায় জায়গা করে নিয়েছেন প্যাট কামিন্স, কাগিসো রাবাদা, বরুণ চক্রবর্তী ও রশিদ খান। আন্তর্জাতিক ক্রিকেটের এই সব বড় তারকারা এবার আইপিএলের ম্যাচগুলতিতে ফ্লপ হচ্ছেন। প্যাট কামিন্সের ওপর অনেকটাই ভরসা রেখেছিল কেকেআর। কিন্তু নিজের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ ছাড়া তেমন কিছু করে দেখাতে পারেননি তিনি। একই অবস্থা পাঞ্জাব কিংসের কাগিসো রাবাদার। অন্যদিকে, গুজরাট লায়ন্স ভলো ফর্মে থাকলেও, রশিদ খানের পারফরমেন্স একেবারেই ভালো নয়। পাশাপাশি বরুণ চক্রবর্তীও ডোবাচ্ছেন কলকাতাকে। সব মিলিয়ে এই সব নামিদামী ক্রিকেটাররা চলতি আইপিএলে একেবারেই নিজেদের চেনা ছন্দে নেই।

Leave a comment

Your email address will not be published.