IPL 2022 এ এই ৩জন ব্যাটসম্যানরা করেছেন আইপিএলের দ্রুততম হাফসেঞ্চুরি, দেখুন তালিকায় কোন দলের খেলোয়াড়রা 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

আইপিএল ২০২২ (IPL 2022) এ বোলারদের সঙ্গে সঙ্গে ব্যাটসম্যানরাও নিজেদের প্রতিভার বিচ্ছুরণ ঘটিয়েছেন। এই মরশুমে ব্যাটসম্যানরা নিজেদের দুর্দান্ত প্রদর্শনে সমর্থকদের মন জয় করেছেন। অন্যদিকে আইপিএলের পঞ্চদশ মরশুমে এমন কিছু ব্যাটসম্যানও রয়েছেন, যারা হয়ত খুব বেশি রান করতে পারেননি কিন্তু তারা নিজেদের ব্যাটিংয়ে পুরো মরশুমে দারুণ প্রশংসা পেয়েছেন।

আইপিএল ২০২২ এ এই ব্যাটসম্যানদের স্মরণীয় ইনিংসকে সমর্থকরা ভুলতে চাইবেন না। আসলে আমরা যে ব্যাটসম্যানদের কথা বলছি তারা আইপিএলের পঞ্চদশ মরশুমে সবচেয়ে দ্রুতগতির হাফসেঞ্চুরি করার রেকর্ড গড়েছেন। আসুন আমরা সেই তিনজন ব্যাটসম্যানের ব্যাপারে আপনাদের জানাই যাদের নামে এই মরশুমে সবচেয়ে দ্রুতগতির হাফসেঞ্চুরি করার রেকর্ড রয়েছে।

প্যাট কমিন্স

Pat Cummins: IPL 2022 Fastest Fifties

কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার প্যাট কমিন্স যতই আইপিএল ২০২২ এ ভালো বোলিং প্রদর্শন করতে না পারুন কিন্তু তিনি নিজের একটি ইনিংসে সমর্থকদের মন জয় করে নিয়েছেন। আসলে আইপিএল ২০২২ এর ১৫তম মরশুমে সবচেয়ে দ্রুতগতির হাফসেঞ্চুরি করা ব্যাটসম্যানদের তালিকায় তার নাম শীর্ষ রয়েছে। প্যাট কমিন্স মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাত্র ১৩ বলে হাফসেঞ্চুরি করেছিলেন। এর মধ্যে তিনি ৫টি ছক্কা আর চারটি বাউন্ডারিও মারেন। এছাড়াও এই ইনিংসে তার স্ট্রাইকরেট ছিল ৩৭৩.৩৩।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.