IPL 2022: উমরান মালিকে মুগ্ধ হরভজন সিং, বুমরাহের সাথে টি-২০ বিশ্বকাপে যাওয়ার পরামর্শ দিলেন 1

IPL 2022 এ সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) ফাস্ট বোলার উমরান মালিকের (Umran Malik) প্রশংসা করেছেন ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। উমরান মালিক ধারাবাহিকভাবে প্রায় ১৫০ কিমি প্রতি ঘন্টায় বোলিং করেছেন এবং মরসুমের দ্রুততম বোলারও হয়েছেন। এই ফাস্ট বোলার এখন পর্যন্ত এই টুর্নামেন্টে ১৫৭ কিলোমিটার বেগে বোলিং করে রেকর্ড গড়েছেন। তাই ভাজ্জি বলেছেন, ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তার থাকা উচিত।

উমরান মালিক ধারাবাহিকভাবে প্রায় ১৫০ কিমি প্রতি ঘন্টায় বোলিং করেছেন

IPL 2022: উমরান মালিকে মুগ্ধ হরভজন সিং, বুমরাহের সাথে টি-২০ বিশ্বকাপে যাওয়ার পরামর্শ দিলেন 2

হরভজন তরুণ পেসারের প্রতি খুব মুগ্ধ হয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি দেখতে চান যে ভারতের হয়ে আন্তর্জাতিক সার্কিটে মালিক কীভাবে পারফর্ম করে। তিনি খুশি যে এমনকি ভারতে কোনও বোলার ১৫০ কিলোমিটারের বেশি গতিতে বোলিং করে না এবং মনে করেন যে মালিক অনেক তরুণদের তাদের প্রতিভা প্রদর্শন করতে অনুপ্রাণিত করবে। তিনি বলেছিলেন যে তিনি যদি নির্বাচক কমিটিতে থাকতেন তবে উমরানকে বুমরাহের সাথে অংশীদার হতে পছন্দ করতেন। ক্রিকেটার থেকে ধারাভাষ্যকারে পরিণত হওয়া হরভজন সিং নিউজ ১৮-এর সাথে কথা বলার সময় বলেছিলেন, “সে (উমরান মালিক) আমার প্রিয়। আমি তাকে ভারতীয় দলে দেখতে চাই কারণ সে একজন দুর্দান্ত বোলার। আমাকে এমন একজন বোলার বলুন যিনি ১৫০ (কিমি প্রতি ঘণ্টায়) মারতে পারেন। এবং দেশের হয়ে খেলছে না। তাই আমি মনে করি, এটা একটা দারুণ ব্যাপার এবং সে অনেক তরুণকে এই খেলায় অংশগ্রহণ করতে অনুপ্রাণিত করবে, সে কোথা থেকে এসেছে এবং আইপিএলে যা করছে তা অবিশ্বাস্য।”

ভাজ্জি বলেছেন, ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তার থাকা উচিত

IPL 2022: উমরান মালিকে মুগ্ধ হরভজন সিং, বুমরাহের সাথে টি-২০ বিশ্বকাপে যাওয়ার পরামর্শ দিলেন 3

তিনি যোগ করেছেন, “আমি জানি না তাকে নির্বাচিত করা হবে কি না, তবে আমি যদি নির্বাচক কমিটির অংশ হতাম তবে আমি তাকে একটি সুযোগ দিতাম। উমরান মালিকের উচিত জসপ্রিত বুমরাহর সাথে জুটি বাধা যখন ভারত অস্ট্রেলিয়ায় খেলবে।” জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ১৪০-এর বেশি গতিতে ধারাবাহিকভাবে বল করতে পরিচিত এবং তার এত বৈচিত্র্য রয়েছে যা সম্ভবত ভারতের অন্য কোনো বোলারের নেই। তার সুনির্দিষ্ট ইয়র্কারগুলো গাইডেড মিসাইলের মতো।

Read More: IPL 2022: এই অধিনায়ককে আইপিএলের সর্বশ্রেষ্ঠ হিসেবে মানেন হরভজন সিং! দিলেন এই বড় বয়ান

Leave a comment

Your email address will not be published.