IPL 2022: ফের কোভিডের ছায়া দিল্লি শিবিরে !! আইসোলেশনে গেলেন দলের এই গুরুত্বপূর্ণ সদস্য 1

দিল্লি ক্যাপিটালসের একজন বোলারের কোভিড ১৯-এ সংক্রামিত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পরে, তার খেলোয়াড়দের আবারও চলতি আইপিএল ১৫-এ (IPL 2022) আইসোলেশনে হতে বাধ্য করা হয়েছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রবিবারের ম্যাচের কয়েক ঘন্টা আগে, আইপিএল সূত্র জানিয়ে দেয়, “রবিবার সকালে একজন নেট বোলার পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। খেলোয়াড়দের রুমে থাকতে বলা হয়েছে।IPL 2022: ফের কোভিডের ছায়া দিল্লি শিবিরে !! আইসোলেশনে গেলেন দলের এই গুরুত্বপূর্ণ সদস্য 2

নভি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে চেন্নাইয়ের মুখোমুখি হয় দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচে ৯১ রানে জয় পায় চেন্নাই। সূত্র জানায়, রোববার সকালে খেলোয়াড়দের আবার পরীক্ষা করা হয়। সব খেলোয়াড় এখন তাদের রুমেই থাকেন।

আইপিএল ২০২২ এর সময় এটি দ্বিতীয়বার যখন দিল্লি দলকে বিচ্ছিন্ন থাকতে বাধ্য করা হয়েছে। টুর্নামেন্টের শুরুতে, ফিজিও প্যাট্রিক ফারহার্ট, অলরাউন্ডার মিচেল মার্শ, উইকেটরক্ষক-ব্যাটসম্যান টিম সিফার্ট এবং সমর্থন স্টাফের আরও তিন সদস্য সহ মোট ছয় সদস্যের পরীক্ষা পজিটিভ হয়েছিল।

IPL 2022: ফের কোভিডের ছায়া দিল্লি শিবিরে !! আইসোলেশনে গেলেন দলের এই গুরুত্বপূর্ণ সদস্য 3

এই কারণে দিল্লির পাঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচগুলো পুনের পরিবর্তে মুম্বাইয়ে করা হয়। আইপিএল ‘প্রটোকল’ অনুসারে, দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড় এবং অন্যান্য সদস্যদের দ্বিতীয় রাউন্ডের স্ক্রীনিং করতে হবে এবং ততক্ষণ পর্যন্ত সমস্ত সদস্যকে তাদের নিজ নিজ কক্ষে স্ব-বিচ্ছিন্ন থাকতে হবে।

Read More: IPL 2022: লিঙ্গ নিয়ে নোংরা মন্তব্যের শিকার কেএল রাহুলের প্রেমিকা আথিয়া শেঠি! এই ছবিকে ঘিরে চাঞ্চল্য

অন্যদিকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই টুর্নামেন্ট থেকে প্রায় বিদায় নিয়েছে। মহেন্দ্র সিং ধোনির দল ১১টি ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে এবং তাদের শুধু বাকি ম্যাচ জিততে হবে না বরং অন্যান্য ম্যাচে অনুকূল ফলাফলের জন্য প্রার্থনা করতে হবে। চোট ও খারাপ ফর্ম নিয়ে বিপাকে পড়েছেন খেলোয়াড়রা। দীপক চাহার এবং অ্যাডাম মিলনে চোটের কারণে পুরো মরশুমের জন্য বাদ পড়েছেন যখন ঋতুরাজ গায়কওয়াড় এবং রবীন্দ্র জাদেজা খারাপ ফর্মের সাথে লড়াই করছেন।

Leave a comment

Your email address will not be published.