IPL 2022: সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে বড় বদলা নেবেন ডেভিড ওয়ার্নার! উঠে এল এই সতর্কবাণী 1

IPL 2022 এ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) মধ্যকার ম্যাচের আগে ডেভিড ওয়ার্নারকে (David Warner) নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন প্রাক্তন ভারতীয় স্পিন বোলার পীযূষ চাওলা (Piyush Chawla)। এই ম্যাচে ডেভিড ওয়ার্নার দুর্দান্ত ইনিংস খেলতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন পীযূষ চাওলা। আসলে গত মরসুমের পর ডেভিড ওয়ার্নারকে ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। এর আগে অধিনায়কত্ব থেকে বাদ পড়ার পর দল থেকে বাদ পড়ায় ডাগআউটেও বসেননি তিনি। হোটেলেই বসে দলের একটি ম্যাচ দেখেছেন তিনি। আইপিএল নিলামে তাকে কিনে নেয় দিল্লি ক্যাপিটালস।

পুরনো শত্রুতা দূর করতে পারেন ডেভিড ওয়ার্নার – পীযূষ চাওলা

IPL 2022: সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে বড় বদলা নেবেন ডেভিড ওয়ার্নার! উঠে এল এই সতর্কবাণী 2

পীযূষ চাওলার মতে, ডেভিড ওয়ার্নার তার পুরোনো ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে অসাধারণ করতে পারেন। ইএসপিএন ক্রিকইনফোতে একটি কথোপকথনের সময় তিনি বলেন, “গত বছর পরিস্থিতি যেভাবে পরিণত হয়েছিল তা বিবেচনা করে এটি একটি আকর্ষণীয় লড়াই হতে চলেছে। গত বছর নিয়ে হয়তো তাদের মনে কিছুটা দুঃখ আছে। ওয়ার্নার যেভাবে ব্যাট করেন, তিনি স্বাধীনভাবে খেলতে পছন্দ করেন। গত ম্যাচে আমরা দেখেছি তার কৌশল সম্পূর্ণ পরিষ্কার ছিল। বল যদি তার স্লটে থাকে, সে অবশ্যই আঘাত করবে। ঋষভ পন্থও তাই করলেন। তবে, মিচেল মার্শ আউট হওয়ার পর, পন্থ ধীরে ধীরে ব্যাটিং শুরু করেন কারণ তিনি জানতেন যে খুব বেশি ব্যাটিং বাকি নেই।”

গত মরসুমের পর ডেভিড ওয়ার্নারকে ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ

IPL 2022: সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে বড় বদলা নেবেন ডেভিড ওয়ার্নার! উঠে এল এই সতর্কবাণী 3

ডেভিড ওয়ার্নার আইপিএলে প্রচুর রান করেছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে কেরিয়ারে অনেক বড় ইনিংস খেলেছেন তিনি। দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহকও ছিলেন তিনি। দিল্লি ক্যাপিটালসও তার কাছ থেকে একই ধরনের পারফরম্যান্স আশা করবে।

Leave a comment

Your email address will not be published.