IPL 2022 CSK vs PBKS Match No 11: জয়ের পর লিভিংস্টোনে মুগ্ধ পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল! এই দুই তরুণ তুর্কিকে নিয়ে বড় বার্তা দিলেন 1

মায়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) নেতৃত্বাধীন পাঞ্জাব কিংস (Punjab Kings) আইপিএল 2022 (IPL 2022) এর 11 তম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) 54 রানে হারিয়েছে। এর সঙ্গে সিএসকেও হারের হ্যাটট্রিক করল। সিএসকে 15 সিজনের উদ্বোধনী ম্যাচে কেকেআরের কাছে পরাজিত হয়েছিল, তারপরে তারা লখনউ সুপার জায়ান্টদের কাছে পরাজিত হয়েছিল। প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের সামনে পাঞ্জাব ১৮১ রানের লক্ষ্য রাখলেও এই স্কোরের সামনে সিএসকে-র পুরো দল 126 রানে গুটিয়ে যায়। টুর্নামেন্টে এটি পাঞ্জাবের দ্বিতীয় জয়।

পাঞ্জাব কিংস চেন্নাই সুপার কিংসকে 54 রানে হারিয়েছে

আর এই জয়ের পর খুব খুশি পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল। প্রেজেন্টেশনে এসে তিনি বলেন, “আমরা ভাবছিলাম যে আমরা 5-7 রান কম ছিলাম, কিন্তু আমরা জানতাম 180 তাড়া করা সহজ হবে না, বিশেষ করে যদি আমরা নতুন বলে উইকেট নিই এবং আমরা ঠিক তাই করেছি। খেলার সেই অংশটি জিতলে আমরা খেলাটি জিতেছি।”

তার হিট করা কিছু শট দর্শনীয়

এদিকে লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা ও বৈভব আরোরাকে নিয়ে মায়াঙ্ক বললেন, “কিছুই না। তিনি যখন ব্যাট করছেন তখন সবাই তাদের শ্বাস ধরে রাখে। তার হিট করা কিছু শট দর্শনীয়। বৈভব বছর দুয়েক আগে আমাদের সাথে ছিল.. সেখানে প্রতিভা দেখেছিল। সে ভিন্ন, সে তরুণ এবং তার কিছু ভালো দক্ষতা আছে। জিতেশের সাথে, অনিল ভাই তাকে দেখেছিলেন যখন তিনি এমআইতে ছিলেন। তিনি বলেন, আমরা এই বাচ্চা তৈরি আছে, তার ভালো উদ্দেশ্য আছে। তার সম্পর্কে অনন্য জিনিস তার মনোভাব ও ক্ষুধা দেখা যায়, চাওয়া পাওয়া যায়। অবশ্যই কঠিন এবং ইতিবাচক ক্রিকেট খেলতে চাই। এটি বন্ধ না হলে আবেগগতভাবে বুদ্ধিমান হতে হবে।”

Leave a comment

Your email address will not be published.