IPL 2022, CSK Probable XI vs RCB: জয়ের সন্ধান শেষ করতে প্লেয়িং 11-এ পরিবর্তন আনবেন অধিনায়ক জাদেজা, এই দুই খেলোয়াড় পরিবর্তিত হতে পারেন 1

IPL 2022 এর 22 তম ম্যাচটি চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর  (Royal Challengers Bangalore) (CSK বনাম RCB) এর মধ্যে খেলা হবে। এই ম্যাচে অধিনায়ক হিসেবে মুখোমুখি হবেন ফাফ ডু প্লেসিস (Faf Du Plessis) ও রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। যদিও জাদেজার নেতৃত্বে সিএসকে তাদের চারটি ম্যাচ হেরেছে, ফাফ ডু প্লেসিসের নেতৃত্বে আরসিবি চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতেছে। আরসিবি-র বিরুদ্ধে, সিএসকে মরসুমের প্রথম জয় নিবন্ধন করতে চাইবে, আর আরসিবি টানা চতুর্থ ম্যাচ জেতার চেষ্টা করবে। আরসিবিকে হারাতে এই ম্যাচে দুটি বড় পরিবর্তন করতে পারে CSK। চলুন জেনে নেওয়া যাক সে সম্পর্কে।

বড় পরিবর্তন নিয়ে আসতে পারে CSK!

ipl 2022 csk vs rcb

চেন্নাই সম্পর্কে কথা বললে, এই মরসুমে এই দলটিকে কেবল 2020 হিসাবে দেখা হচ্ছে। নতুন অধিনায়ক রবীন্দ্র জাদেজার নেতৃত্বে এই দল এখন পর্যন্ত ৪টি ম্যাচে হেরেছে। প্রথম চারটি ম্যাচে, সিএসকে তাদের সেরা বিকল্পগুলি প্রায় চেষ্টা করেছে, তাই এই দলের কাছে এখন খুব বেশি বিকল্প নেই। জল্পনা চলছে যে পরের ম্যাচে চেন্নাই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী রাজবর্ধন হাঙ্গারগেকারকে (Rajvardhan Hangargekar) অভিষেকের সুযোগ দিতে পারে। মুকেশ চৌধুরীর (Mukesh Chowdhury) জায়গায় তাকে আনা হতে পারে। এ ছাড়া অম্বাতি রায়ডুর জায়গায় সুযোগ পেতে পারেন নারায়ণ জগদীশান (Narayan Jagadeeshan)।

IPL 2022: Chennai Super Kings' horror night caps off disastrous start to campaign - Sports News

নারায়ণ জগদীশান সম্পর্কে কথা বলতে গেলে, তিনি 2020 সালে CSK এর সাথে তার আইপিএল কেরিয়ার শুরু করেছিলেন। তবে এই তরুণ খেলোয়াড় চেন্নাইয়ের হয়ে মাত্র ৫টি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন এবং ৫ ম্যাচের দুটি ইনিংসে মাত্র ৩৩ রান এসেছে জগদীশানের ব্যাট থেকে। যাইহোক, তবুও, অধিনায়ক জাদেজা অবশ্যই আম্বাতি রায়ডুর জায়গায় জগদীশানকে সুযোগ দিতে চান। একই সঙ্গে সিএসকে-তে অভিষেকের সুযোগ পেতে পারেন রাজবর্ধন হাঙ্গারগেকর। এই একই রাজবর্ধন হাঙ্গারগেকার যিনি টিম ইন্ডিয়াকে অনূর্ধ্ব 19 বিশ্বকাপে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। বলের পাশাপাশি ব্যাট হাতেও অবদান রাখতে পারেন হাঙ্গারগেকার। তিনি এখন পর্যন্ত 5টি লিস্ট এ ম্যাচে 10 উইকেট নিয়েছেন, যার মধ্যে দুইবার চার উইকেট রয়েছে।

সিএসকে সম্ভাব্য একাদশ

রবিন উথাপ্পা, রুতুরাজ গায়কওয়াড়, মইন আলি, রবীন্দ্র জাদেজা (অধিনায়ক), শিবম দুবে, এন জগদীশান, এমএস ধোনি (উইকেটকিপার), ডোয়াইন ব্রাভো, ক্রিস জর্ডান, মহেশ থিকশানা, রাজবর্ধন হাঙ্গারগেকার

Leave a comment

Your email address will not be published.