IPL 2022: অরেঞ্জ ক্যাপের দৌড়ে বাটলারের কর্তৃত্ব বজায়, দু’প্লেসিকে এই ভারতীয় ব্যাটসম্যান ছিটকে দিলেন টপ ৫ থেকে

আইপিএল ২০২২ এ ফ্রেঞ্চাইজিগুলির মধ্যে প্রতিযোগীতার পাশাপাশি খেলোয়াড়দের মধ্যেও সর্বাধিক রান বানানোর জন্য দারুণ প্রতিযোগিতা চলছে। প্রত্যেক মরশুমেই সর্বাদিক রান করা খেলোয়াড়কে অরেঞ্জ ক্যাপ দিয়ে বরণ করে নেওয়া হয়। এই মরশুমে এই ক্যাপ এখনও পর্যন্ত রাজস্থান রয়্যালসের ব্যাটসম্যান জোস বাটলারের দখলে রয়েছে আর তার প্রদর্শন দেখে মনে হচ্ছে যে তার মাথা থেকে এই ক্যাপ ছিনিয়ে নেওয়ার জন্য বাকি খেলোয়াড়দের জন্য যথেষ্ট কঠিন হবে।

অরেঞ্জ ক্যাপে বাটলারের কর্তৃত্ব বজায়

IPL 2022: অরেঞ্জ ক্যাপের দৌড়ে বাটলারের কর্তৃত্ব বজায়, দু’প্লেসিকে এই ভারতীয় ব্যাটসম্যান ছিটকে দিলেন টপ ৫ থেকে 1

আইপিএল ২০২২ এর অরেঞ্জ ক্যাপের দৌড়ে জোস বাটলার ৪৯৯ রান করে শীর্ষে বজায় রয়েছেন। অন্যদিকে দ্বিতীয় স্থানে রয়েছেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল যিনি ৮টি ম্যাচে ৩৬৮ রান করেছেন যার মধ্যে রয়েছে ২টি সেঞ্চুরি এবং একটি হাফসেঞ্চুরি। গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া ৩০৫ রান করে তৃতীয় স্থানে রয়েছেন। পাণ্ডিয়া তৃতীয় স্থান দখল করায় পাঞ্জাব কিংসের ওপেনার শিখর ধবনকে ৩০২ রান নিয়ে চতুর্থ স্থানে নেমে যেতে হয়েছে। ধবন এখনও পর্যন্ত এই মরশুমে দুটি হাফসেঞ্চুরি করেছেন।

দু’প্লেসি ছিটকে গেলেন টপ ৫ থেকে

IPL 2022: অরেঞ্জ ক্যাপের দৌড়ে বাটলারের কর্তৃত্ব বজায়, দু’প্লেসিকে এই ভারতীয় ব্যাটসম্যান ছিটকে দিলেন টপ ৫ থেকে 2

সানরাইজার্স হায়দ্রাবাদের ওপেনার অভিষেক শর্মা ২৮৫ রান করে টপ ৫ এ জায়গা করে নিতে সফল হয়েছেন। তার পঞ্চম স্থান দখল করার ফলেই আরসিবির অধিনায়ক ফাফ দু’প্লেসিকে আরও একবার টপ ৫ থেকে ছিটকে যেতে হয়েছে। আইপিএল ২০২২ এর ৪০টি ম্যাচের পর অরেঞ্জ ক্যাপের দৌড়ে বর্তমানে এই ফলাফলই দেখতে পাওয়া গেছে। আগামী ম্যাচগুলিতে আরও অন্য খেলোয়াড়দের নামও এই তালিকায় যোগ হতে দেখা যেতে পারে।

Leave a comment

Your email address will not be published.