IPL 2022

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে কেএল রাহুল একটি চুরন্ত সেঞ্চুরি করেন। এই শতরান তার দলকে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) তাদের চতুর্থ জয় পেতে সাহায্য করেন। এলএসজি অধিনায়ককে মুম্বাইয়ের বিরুদ্ধে দুর্দান্ত ছন্দে দেখায়। তবে কেএল রাহুল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তার আগের খেলায় শূন্য রান করে প্যাভিলিয়নে ফেরেন। সেই ম্যাচ সুনীল শেঠি এবং তার পরিবারও উপস্থিত ছিলেন। একজন ইন্টারনেট ব্যবহারকারী রাহুলের সেঞ্চুরির পরে অভিনেতাকে ট্রল করার চেষ্টা করেন, কিন্তু এই অভিনেতা তার মন্তব্য দিয়ে সেই ট্রল বন্ধ করে দেন।

সুনীতি শেঠির উপযুক্ত জবাব

IPL 2022: কেএল রাহুলের শতরান নিয়ে সুনীল শেঠিকে ট্রোলের চেষ্টা !! সপাটে জবাব দিলেন বলিউড অভিনেতা 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চতুর্থ ম্যাচ জেতায় এবং দুটি গুরুত্বপূর্ণ পয়েন্ট অর্জন করে লখনউ সুপার জায়ান্টস লিগ তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে। মজার ব্যাপার হল, কেএল রাহুল রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের প্রথম বলেই আউট হয়ে যান। ইন-সুইং ডেলিভারিতে ট্রেন্ট বোল্টের বোল্ড হন ডানহাতি ব্যাটসম্যান। কেএল রাহুলের বান্ধবী আথিয়া শেঠি এবং তার বাবা সুনীল শেঠিও ম্যাচ দেখার জন্য স্টেডিয়ামে ছিলেন। একজন নেটিজেন রাহুলের শূন্য রানে আউট হওয়ার জন্য অভিনেতা সুনীল শেঠিকে ট্রোল করার চেষ্টা করেছিলেন; তবে, অভিনেতা তাকে উপযুক্ত জবাব দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Suniel Shetty (@suniel.shetty)

একজন ইন্টারনেট ব্যবহারকারী ইনস্টাগ্রামে একটি মজার মন্তব্য পোস্ট করেছেন যা অভিনেতা সুনীল শেঠিকে বিরক্ত করে, যার মেয়ে কেএল রাহুলের সঙ্গে ডেটিং করছে। নেটিজেন লিখেছেন কিভাবে সুনীল শেঠি এবং তার পরিবারের অনুপস্থিতিতে, এলএসজি অধিনায়ক সেঞ্চুরি করতে সক্ষম হয়েছিলেন, কিন্তু অভিনেতার পরিবার যখন সেখানে ছিল তখন শূন্য রানে আউট হয়েছিলেন। এই উদ্ভট মন্তব্যের জবাবে সুনীল শেঠি লিখেছেন, “বেটা আপনে ঘর পর ধ্যান দো!!”

দেখে নিন সেই পোস্ট:

IPL 2022: কেএল রাহুলের শতরান নিয়ে সুনীল শেঠিকে ট্রোলের চেষ্টা !! সপাটে জবাব দিলেন বলিউড অভিনেতা 2

লখনউ সুপার জায়েন্টসরা টুর্নামেন্টে বেশ ভালো করছে কারণ তারা ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। তাদের অধিনায়ক কেএল রাহুল সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছেন কারণ তিনি এখন পর্যন্ত লিগে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন। ৬ ম্যাচে ৪৭ গড়ে ২৩৫ রান করেছেন এই ব্যাটসম্যান।

Leave a comment

Your email address will not be published.