IPL 2022 : বড় ধাক্কা সানরাইজার্স হায়দ্রাবাদের! ছিটকে গেলেন এই তারকা ম্যাচ উইনার 1

সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) জন্য একটি বড় এবং খারাপ খবর এসেছে, যারা আইপিএল ২০২২ (IPL 2022) এ টানা দুটি জয় নিবন্ধন করেছে। সোমবার গুজরাট টাইটান্সের বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদ আট উইকেটের বিশাল জয় নথিভুক্ত করতে পারে, তবে কেন উইলিয়ামসন (Kane Williamson) এবং তার দল এই জয়ের পরে একটি বড় ধাক্কা খেয়েছে। চোটের কারণে প্রায় দুই সপ্তাহ টুর্নামেন্টের বাইরে থাকতে পারেন দলের তারকা স্পিনার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। গুজরাটের ইনিংসে চোট পেয়ে মাঠ ছাড়েন সুন্দর। অলরাউন্ডার সুন্দর মাত্র তিন ওভার বল করতে পেরে মাঠের বাইরে চলে যান। তার পরিবর্তে এইডেন মার্করাম (Aiden Markram) তার ওভার শেষ করেন।

গুজরাট টাইটান্সের বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদ আট উইকেটের বিশাল জয় নথিভুক্ত করে

IPL 2022 - SRH vs GT - Washington Sundar likely to miss at least two  matches due to hand injury

সানরাইজার্স হায়দ্রাবাদের প্রধান কোচ টম মুডি (Tom Moody) ম্যাচের পর সংবাদ সম্মেলনে জানান, সুন্দর অন্তত ১-২ সপ্তাহ দলের বাইরে থাকতে পারেন। তিনি বলেন, “ওয়াশিংটন সুন্দরের ডান হাতে চোট রয়েছে। আমরা আগামী দুই-তিন দিনের জন্য এটির উপর নজর রাখতে যাচ্ছি এবং আশা করি এটি একটি বড় ধাক্কা হবে না। আমি মনে করি তার সেরে উঠতে সম্ভবত এক বা দুই সপ্তাহ সময় লাগবে।”

গুজরাটের ইনিংসে চোট পেয়ে মাঠ ছাড়েন সুন্দর

IPL 2022: Injured Washington Sundar likely to miss Sunrisers Hyderabad's  next two matches | Cricket - Hindustan Times

চলতি মরসুমে ওয়াশিংটন ভালো ফর্মে আছে। পাওয়ারপ্লেতে উইকেট নেওয়ার বিকল্প হওয়ার পাশাপাশি, তিনি ব্যাট-অর্ডারে ভাল অবদান রাখছিলেন। তার অনুপস্থিতিতে, এখন হায়দ্রাবাদকে তাদের সংমিশ্রণ পরিবর্তন করতে হতে পারে এবং শ্রেয়াস গোপাল এবং জগদীশ সুসিথকে একাদশে অন্তর্ভুক্ত করা হতে পারে। ওয়াশিংটন সুন্দরের চোটের পর ব্যাট করতে গিয়ে চোট পান রাহুল ত্রিপাঠিও (Rahul Tripathi)। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ১৪তম ওভারে তাকে মাঠ ছাড়তে হয় এবং তার স্থলাভিষিক্ত হন নিকোলাস পুরান। আসলে, 14তম ওভার করতে আসা রাহুল তেওয়াটিয়ার প্রথম বলেই ছক্কা মারার পর, রাহুল দ্বিতীয় বলে শট খেলার পরপরই মাটিতে শুয়ে পড়েন। হ্যামস্ট্রিংয়ের কারণে ব্যথায় ভুগছিলেন তিনি। আবারও অবসরে চোট পেতে হল রাহুলকে।

Leave a comment

Your email address will not be published.