IPL 2022

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার প্রতিনিয়ত আলোচনায় থাকেন। ভারতীয় খেলোয়াড়দের আইপিএলে অংশ নেওয়া নিয়ে খোলামেলা কথা বলছেন তিনি। সম্প্রতি, আইপিএলে (IPL 2022) টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার এবং গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে নিয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন শোয়েব আখতার।

IPL 2022, LG vs LSG: Hardik Pandya reveals the big reason behind batting at No.4 - Edules

আসলে দীর্ঘদিন পর ক্রিকেট মাঠে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। আইপিএল ২০২২ এর আগে তিনি শেষবার আইসিসি টি-২০ বিশ্বকাপে খেলেছিলেন। সেই সময়ও তিনি পিঠের চোটে ভুগছিলেন যার কারণে তিনি বল করতে পারেননি। কিন্তু, এখন তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম আসরে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন।

গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া সম্পর্কে কথা বলতে গিয়ে, শোয়েব আখতার বলেন, আইপিএলে গুজরাটের অধিনায়কত্ব করার সময়, হার্দিকে নিজেকে প্রমাণ করার দুর্দান্ত সুযোগ রয়েছে। আখতার আরও বলেছেন যে তিনি দুই নতুন ফ্র্যাঞ্চাইজিকে দেখতে চান, লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটানস আইপিএল প্লেঅফে জায়গা করে নেয়।

হার্দিক পান্ডিয়ার কাছে নিজেকে প্রমাণ করার সুযোগ আছে

GT vs LSG: I've Made No Attempts To Hide That I Want To Emulate MS Dhoni: GT Skipper Hardik Pandya - CricketAddictor

শোয়েব বলেন, “হার্দিক পান্ডিয়ার অনেক কিছু প্রমাণ করার আছে। তিনি সম্প্রতি মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়েছেন এবং তাকে দেখাতে হবে যে তিনি একজন দক্ষ অধিনায়ক এবং খেলোয়াড়। সে তার কাজের ব্যাপারে সিরিয়াস। এটা গুরুত্বপূর্ণ যে গুজরাট টাইটান্স প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করে কারণ এটি তাদের অভিষেক মরশুম।”

তিনি আরও বলেছেন যে, “এই মরশুমে এখনও পর্যন্ত হওয়া সমস্ত ম্যাচে দুই নতুন দলই দুর্দান্ত খেলা দেখিয়েছে। পয়েন্ট টেবিলে এই দুই দলেরই ৪ পয়েন্ট। তবে, গুজরাট এক্ষেত্রে লখনউ থেকে এগিয়ে রয়েছে কারণ তারা একটি ম্যাচ কম খেলেছে।”IPL 2022: এই বয়সেও হার্দিক পান্ডিয়াকে চ্যালেঞ্জ করে বসলেন শোয়েব আখতার !! 1

এই কথোপকথনে শোয়েব আখতারকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে এই দুজনের মধ্যে আপনার প্রিয় ফ্র্যাঞ্চাইজি কে, তখন তিনি বলেন, “দেখুন, যদি কোনও খেলোয়াড় বা দলের মতো নতুন কিছু আসে, তবে আমি খুব উত্তেজিত হই। কারণ, আমি সবসময় তাদের জন্য একটি নরম জায়গা আছে। সুতরাং, গুজরাট টাইটান্স আমার কাছে আমার প্রিয় ফ্র্যাঞ্চাইজি।”

গুজরাট টাইটানস আইপিএল ২০২২-এ এখনও পর্যন্ত ২টি ম্যাচ খেলেছে। যার মধ্যে তারা প্রথম ম্যাচেই দ্বিতীয় নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসকে ৫ উইকেটে পরাজিত করে। একই সময়ে, দ্বিতীয় ম্যাচে গুজরাট দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল, যেখানে গুজরাট টাইটানস ১৪ রানে জেতে।

Leave a comment

Your email address will not be published.