আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য চেন্নাই সুপার কিংস আরটিএম কার্ড ব্যবহার করতে পারে 1

 

 

চেন্নাই সুপার কিংস (সিএসকে) তাদের স্কোয়াডে প্রচুর সুপারস্টার পেয়েছে যারা দুর্দান্ত পারফরম্যান্স করেছে। আর মেগা নিলাম হলে আরটিএম কার্ড ব্যবহার করার সময় তাদের পক্ষে কাজ কঠিন হবেন। গত আইপিএলের একটি খারাপ মরসুমের পরে, তারা ভুলত্রুটি সংশোধন করতে সক্ষম হয়েছিল এবং এমএস ধোনির নেতৃত্বে এই আইপিএলে আবার স্থগিত না হওয়া পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স করেছে। চেন্নাই মূল দিকে এগিয়ে যেতে চাইছে তবে তাদের দলের বয়সের কারণ একটি বড় সমস্যা এবং তরুণদের উত্সাহ দিয়ে তাদের ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে হবে। দলে সুরেশ রায়না এবং এমএস ধোনির ভবিষ্যত নিয়ে অনেক সংশয় রয়েছে এবং যে কোনও সময় অবসর নিতে পারে তারা। এখানে তিনজন খেলোয়াড় রয়েছে যাদের জন্য চেন্নাই সুপার কিংস তাদের রাইট টু ম্যাচের কার্ড ব্যবহার করতে পারে।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য চেন্নাই সুপার কিংস আরটিএম কার্ড ব্যবহার করতে পারে 2
সুরেশ রায়না: বড় নামের মধ্যে সুরেশ রায়নাকে ধরে রাখার সম্ভাবনা কম রয়েছে। তবে রাইট টু ম্যাচ কার্ডের মাধ্যমে দলে ফিরতে তিনি অবশ্যই ভালো সম্ভাবনা হতে পারেন। কয়েক বছর ধরে চেন্নাই সুপার কিংসের হয়ে তিনি অন্যতম ধারাবাহিক পারফর্ম করেছেন এবং তিনি আবার দলে থাকার যোগ্য। এই মরসুমে আইপিএল সেরা ছিল না তিনি সাতটি ম্যাচ খেলে মোট ১২৩ রান করেছেন এবং মইন আলিকে তিন নম্বরে পাঠানো হলে তাঁকে পিছনে ঠেলে দেওয়া হয়েছিল। দিল্লির বিরুদ্ধে প্রথম খেলায় তিনি দুর্দান্ত ফিফটি করেছিলে। তবে তিনি একজন পাকা খেলোয়াড় এবং তিনটি বিভাগেই দলকে অনেক কিছু সরবরাহ করেন। সিএসকে আরটিএম কার্ডের মাধ্যমে তাকে ফিরিয়ে আনার চেষ্টা করা উচিত।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য চেন্নাই সুপার কিংস আরটিএম কার্ড ব্যবহার করতে পারে 3

দীপক চাহার: দীপক চাহার সিএসকে-র অন্যতম নির্ভরযোগ্য বোলার এবং বেশিরভাগ ক্ষেত্রেই হতাশ করেননি। তিনি নতুন বল হাতে ভালভাবে সুইং করেন এবং পাওয়ারপ্লেতে খুব ভাল। তিনি অনেক বাউন্ডারি খান না এবং শ্রীলঙ্কার বিপক্ষে টি- ২০ সিরিজের জন্যও ভারতীয় দলে রয়েছেন। এই বছর খেলেছেন সাতটি ম্যাচে দীপক চাহার ৮ উইকেট তুলে নিয়েছিলেন এবং এর মধ্যে তাঁর দুটি চার উইকেট ছিল। যখন পরিস্থিতি তার উপযুক্ত হবে তখন চাহারের মুখোমুখি হওয়া কঠিন এবং পরের বছর মেগা নিলাম হলে রাইট টু ম্যাচ কার্ডের মাধ্যমে ফিরিয়ে আনার ক্ষেত্রে তিনি চেন্নাই সুপার কিংসের নজরে থাকবেন।

আইপিএল ২০২২: তিনজন খেলোয়াড় যাদের জন্য চেন্নাই সুপার কিংস আরটিএম কার্ড ব্যবহার করতে পারে 4

মইন আলী: আইপিএল নিলাম ২০২১ সালে মইন আলীকে মোটা অঙ্কের জন্য কেনা হয়েছিল এবং তিনি এই আইপিএল সংস্করণে অলরাউন্ডার হিসাবে নিজের যোগ্যতা প্রমাণ করেছিলেন। তিনি সিএসকে-তে তিন নম্বরে উজ্জ্বল ছিলেন। তিনি ছয়টি ম্যাচ খেলেছেন ২০৬ রান করেছেন। তার ব্যাটিং ছাড়াও তিনি দুর্দান্ত ইকোনমি রেটে ৫ উইকেট তুলেছিলেন। তাঁকে বেশিরভাগ এমএস ধোনি ষষ্ঠ বোলার হিসাবে ব্যবহার করেছিলেন এবং তিনি এই বছর দলের পারফরম্যান্সে দুর্দান্ত প্রভাব ফেলেছিলেন। তিনি ক্রমান্বয়ে অফ স্পিন এবং যে কোনও জায়গায় ব্যাট করতে পারেন যা তাকে ফ্র্যাঞ্চাইজির জন্য বিশাল খেলোয়াড় করে তোলে। চেন্নাই সুপার কিংস আরটিএম কার্ডের মাধ্যমে তাকে অবশ্যই বাছাই করতে পারবে।

Leave a comment

Your email address will not be published.