কেকেআরকে হারিয়ে মুম্বইয়ের জয়ের পরে হাস্যকর টুইট পোস্ট নিশামের 1
BIRMINGHAM, ENGLAND - JUNE 26: Jimmy Neesham of New Zealand during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between New Zealand and Pakistan at Edgbaston on June 26, 2019 in Birmingham, England. (Photo by Andy Kearns/Getty Images)

 

মুম্বই ইন্ডিয়ান্স মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে ২০২১ সালের আইপিএল এর প্রথম জয় পেল। রোহিত শর্মার নেতৃত্বাধীন দল তাদের ২০ ওভারে স্কোরবোর্ডে মাত্র ১৫২ রান যোগ করেছিল। প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) কাছে হেরেছিল রোহিতের মুম্বই। আন্দ্রে রাসেল মাত্র দুই ওভারে পাঁচ উইকেট নিয়ে মুম্বইয়ের ব্যাটিং লাইনআপকে শেষ করে দিয়েছিল। রান তাড়া করতে নেমে নীতীশ রানা এবং শুভমান গিলের ওপেনিং জুটিতে ৭২ রান যোগ করেছিলেন। এরপর রাহুল চাহার চার উইকেট শিকার করে ম্যাচ ঘুরিয়ে দেন।

James Neesham

এরই মধ্যে জেমস নিশাম যিনি মুম্বইয়ের দলে রয়েছেন, তিনি মজার ছলে একটি টুইট করেন। তিনি টুইটারে গিয়ে লিখেছেন, “সেই জয়ের পর হোটেলে ফিরছি।” ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত আইপিএল ২০২১ এর নিলামে মুম্বই-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি নিশামকে তার বেস প্রাইস ৫০ লক্ষ টাকা দিয়ে কিনেছিল। ২০২০ সালে নিশাম কিংস ইলেভেন পাঞ্জাবের দলে ছিলেন, এখন যেই দলের নাম পাঞ্জাব কিংস। মুম্বইয়ের এই জয়ের পরে তাদের অধিনায়ক রোহিত শর্মা পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নদের লড়াইয়ের মুগ্ধ হয়েছিলেন। রোহিতও ডেথ ওভারে ব্যাটিংয়ে উন্নতির গুরুত্ব তুলে ধরেছিলেন।

তিনি বলেন, তাদের প্রত্যেকেই দুর্দান্ত ফাইটব্যাক ছিল। আপনি প্রায়শই এমন খেলা দেখেন না। এই গেমটি থেকে প্রচুর আত্মবিশ্বাস আমরা পেয়েছি এবং এগিয়ে চলেছি। কেকেআর পাওয়ারপ্লেতে দুর্দান্তভাবে ব্যাট করেছে। রাহুল এসে মাঝখানে আমাদের গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন। শেষ পর্যন্ত ওই ওভারগুলিতে বোলিং করাও অতীব গুরুত্বপূর্ণ ছিল।” রোহিত এই খেলার পরে বলেছিলেন, “এটি একটি সম্পূর্ণ দলের প্রচেষ্টা এবং সমস্ত বোলারদের কৃতিত্ব ছিল। চেন্নাইয়ের প্রবণতা হল আপনি প্রথম বল থেকে ব্যাট চালাতে পারবেন না। ব্যাট করতে যাওয়ার আগে আপনাকে পরিকল্পনা করতে হবে। আমরা ১৫-২০ রান রান কম করেছিলাম।”

Leave a comment

Your email address will not be published.