আইপিএলে এই তিনজন যারা মুম্বইয়ের হয়ে ম্যাচ ঘোরাতে পারে 1

বিসিসিআই সম্প্রতি ঘোষণা করেছে যে আইপিএলের ১৩ তম আসর স্থগিত করা হবে এবং মূল নির্ধারিত তারিখ ২৯ শে মার্চ শুরু হবে না। ফ্র্যাঞ্চাইজিরা নিশ্চিত করেছে যে তাদের খেলোয়াড়রা বিসিসিআই দ্বারা স্থগিতের সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত প্রস্তুতি ক্যাম্প পরিচালনা করে খেলাধুলো চালু রাখবে।

আইপিএলে এই তিনজন যারা মুম্বইয়ের হয়ে ম্যাচ ঘোরাতে পারে 2

মুম্বই ইন্ডিয়ান্স হ’ল বহুবারের চ্যাম্পিয়ন এবং তারা এই বছরের সংস্করণে সাফল্যের সাথে তাদের মুকুট রক্ষা করতে চাইবে। যদি টুর্নামেন্টটি বাতিল না হয় বা ফর্ম্যাটটি পরিবর্তিত না হয়, এমআই তাদের প্রথম খেলা খেলবে প্রতিদ্বন্দ্বী চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। ইনজুরি ইস্যুতে কয়েক মাস অ্যাকশন মিস করা রোহিত শর্মা আইপিএল চলাকালীন ফিরে আসবেন এবং তিনি সামনে থেকে তার নেতৃত্বের দিকে তাকিয়ে থাকবেন।
আইপিএল ২০২০-র স্কোয়াড:
রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ঈশান কিশান, কুইন্টন ডি কক, আদিত্য তারে, আনমলপ্রীত সিং, ক্রিস লিন, সৌরভ তিওয়ারি, মহসিন খান, প্রিন্স বলবন্ত রায় সিং, দিগ্বিজয় দেশমুখ, হার্দিক পান্ড্য, জয়ন্ত যাদব, কিরন পোলার্ড, ক্রুনাল পান্ড্য, অনুকুল রায়, নাথান কুল্টার-নীল, ধাওয়াল কুলকার্নি, জাসপ্রিত বুমরাহ, লাসিথ মালিঙ্গা, মিচেল ম্যাকক্লেনাঘন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, শেরফেন রাদারফোর্ড।

ইতিমধ্যে একটি শক্ত কোর দল থাকা সত্ত্বেও, ক্রিস লিনের মতো খেলোয়াড় কিনে নিলামের সময় মুম্বাই ফ্র্যাঞ্চাইজি তার লাইনআপটিকে আরও জোরদার করেছে। এই নোটটিতে, এখানে এমআই স্কোয়াডের তিনজন খেলোয়াড় আছেন যারা এই বছর ম্যাচ-বিজয়ী হওয়ার সম্ভাবনা রাখেন।

আইপিএলে এই তিনজন যারা মুম্বইয়ের হয়ে ম্যাচ ঘোরাতে পারে 3
৩/ হার্দিক পাণ্ড্য –
অলরাউন্ডার হার্ডিক পান্ড্য এখনও অবধি মুম্বই ইন্ডিয়ান্সের একাধিক আইপিএল ট্রফি জয়ে অংশ নিয়েছেন। তিনি গত কয়েক বছর ধরে ফিনিশিং বিভাগে এমআই-এর মূল ভিত্তি হয়ে আছেন। তিনি মিডিল অর্ডারে ৪ টি ওভার বল এবং আক্রমণাত্মকভাবে ব্যাট করার ক্ষমতা রাখার কারণে তিনি দলে অবিশ্বাস্য ভারসাম্য ধার দেন।

আইপিএলে এই তিনজন যারা মুম্বইয়ের হয়ে ম্যাচ ঘোরাতে পারে 4
২/ ক্রিস লীণ-
নিলাম প্রক্রিয়া চলাকালীন তারা ক্রিস লিনের পরিষেবাগুলি পেয়েছে বলে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যবস্থাপনা খুব খুশি হয়েছেন তিনি। লিন তার ধ্বংসাত্মক স্ট্রোক তৈরির দক্ষতার জন্য পরিচিত।

লিন পিএসএলে খেলতে ব্যাট হাতে একটি দুর্দান্ত মৌসুম কাটিয়েছেন এবং নিজের ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দারদের হয়েও দুর্দান্ত এক সেঞ্চুরি করেছিলেন। তার বর্তমান ব্যাটিং ফর্ম অবশ্যই মুম্বইয়ের ফ্র্যাঞ্চাইজিটিকে খুশি করবে এবং বিরোধী শিবিরে বাজবে অ্যালার্মের ঘণ্টা।

আসন্ন মৌসুমে অধিনায়ক রোহিত শর্মার সাথে তিনি এমআইয়ের হয়ে ইনিংসটি উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে। তার বড় হিট পাওয়ারের কারণে লিনের আইপিএল ১৩-তে এমআইয়ের হয়ে বিজয়ী হওয়ার সক্ষমতা রয়েছে।

আইপিএলে এই তিনজন যারা মুম্বইয়ের হয়ে ম্যাচ ঘোরাতে পারে 5
১/ জাসপ্রিত বুমরাহ-
দীর্ঘকালীন ইনজুরি ছাঁটাইয়ের পরে সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করলেন জাসপ্রিত বুমরাহ। ফিরে আসার পর তিনি তার পুরানো উইকেট-নেওয়া ফর্মটির অনুলিপি করতে সক্ষম হননি। ওয়ানডে সিরিজের সময় কেন উইলিয়ামসন এবং মার্টিন গাপটিল বুমরাহকে আক্রমণ করেছিলেন এবং তার বিপক্ষে রান করেছিলেন।

বুহরাহ শিগগিরই তার ছন্দ খুঁজে পেতে এবং আসন্ন আইপিএল মরসুমে ভারতীয়দের বোলিং আক্রমনের সক্রিয়তা চালিয়ে যাবেন।

Leave a comment

Your email address will not be published.