আইপিএল ২০২২-এ, মুম্বাই ইন্ডিয়ান্স একাই হোম গ্রাউন্ডের সুবিধা পাবে,? জাহির খান নিজেই প্রকাশ করেছেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) আইপিএল ২০২২ ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে। এবার আইপিএলে কোভিডের  (Corona Virus) প্রভাবের কারণে নিয়মে কিছু পরিবর্তন হয়েছে। এই খেলোয়াড়দের একজনকে বিমান ভ্রমণ থেকে বাঁচাতে যাতে কোভিড সংক্রমণের ঝুঁকি কম থাকে, সমস্ত ম্যাচগুলি মুম্বাইয়ের চারটি স্টেডিয়াম এবং নিকটবর্তী দুর্গে আয়োজন করা হচ্ছে। যা নিয়ে বলা হচ্ছে এর সুফল পাবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবচেয়ে সফল লিগ মুম্বাই ইন্ডিয়ান্স। আপনার হোম গ্রাউন্ডে বেশি ম্যাচ খেলা আপনাকে হোম সুবিধা দেবে। আইপিএলের বাকি ৯টি দল এই হোম সুবিধা পাবে না।

অন্য দলগুলোরও সমান সুবিধা পাওয়া উচিত – জাহির খান

আইপিএল ২০২২-এ, মুম্বাই ইন্ডিয়ান্স একাই হোম গ্রাউন্ডের সুবিধা পাবে,? জাহির খান নিজেই প্রকাশ করেছেন 2

প্রাক্তন ভারতীয় খেলোয়াড় জাহির খান, মুম্বাই ইন্ডিয়ান্সের ডাগআউটের অংশে মুম্বাই কি হোম সুবিধা পাবে? এই বিষয়ে কি মতামত? জাহির খান মুম্বাই ইন্ডিয়ান্স দলের হোম গ্রাউন্ড ওয়াংখেড়ে স্টেডিয়ামকে (Wankhede Stadium) নিজের বাড়ি বলে বর্ণনা করেছেন। মুম্বাইয়ের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়াম ২০০৮ সাল থেকে মুম্বাই ইন্ডিয়ান্স দলের জন্য তার বাড়ি। স্টার স্পোর্টসে একটি কথোপকথনের সময়, মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেট অপারেটর জাহির খান বলেছিলেন যে, “ওয়াংখেড়ে (মুম্বাই) আমাদের বাড়ি”। এরপর দলের বাকিদের সমানভাবে সুবিধা দেওয়ার কথা বলেছেন তিনি।

আমি মনে করি না এটা কোন পার্থক্য করবে – জাহির খান

जहीर खान

জাহির খান তার কথোপকথনে মুম্বাইকে তার হোম গ্রাউন্ড বলেছেন। তবে তিনি এই স্টেডিয়ামে তার সব ম্যাচ খেলছেন না। সব দলের মধ্যে সমান ম্যাচ ভাগ করা হয়। তিনি বলেছিলেন যে, “মুম্বাই আমাদের বাড়ি, তবে আমরা এখানে সমস্ত ম্যাচ খেলছি এমন নয়। আপনি যদি দেখেন, এখানে এবং সর্বত্র সব দলকে সমান ম্যাচ দেওয়া হয়েছে।” একইসঙ্গে তিনি বলেন, “আমি মনে করি না এসবের কোনো পার্থক্য হবে। সব দলই একটি পরিষ্কার স্লেট দিয়ে শুরু করতে চায়।”

Leave a comment

Your email address will not be published.