ধোনির জায়গায় দীনেশ কার্তিক থাকলে তিনি ২০১৪ এবং ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতাতেন! 1

204.55 এর একটি স্ট্রাইক রেট এবং 5 ছক্কা দীনেশ কার্তিককে (Dinesh Karthik) আইপিএল 2022 (IPL 2022) এ এখন পর্যন্ত যে 3টি ম্যাচে খেলেছেন তার প্রতিভা খুলে দিয়েছে। যদিও দীনেশ কার্তিক আরসিবির হয়ে লোয়ার অর্ডারে ব্যাট করছেন, কিন্তু যখনই তিনি মাঠে ব্যাট আনেন, তখনই বিরোধী দলের হাওয়া টাইট হয়ে যায়। গত ম্যাচের উদাহরণই ধরুন, আরসিবির স্কোর ছিল ৫ উইকেটে ৮৭ রান। দীনেশ কার্তিক এসে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বোলারদের মারেন। 7 নম্বরে ব্যাট করে, দীনেশ কার্তিক 23 বলে অপরাজিত 44 রান করে আরসিবিকে ম্যাচ জিততে সাহায্য করে। এই দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ডিকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

যখনই তিনি মাঠে ব্যাট আনেন, তখনই বিরোধী দলের হাওয়া টাইট হয়ে যায়

দীনেশ কার্তিকের এই পারফরম্যান্সের পরে, টুইটার ব্যবহারকারীরা তাকে অভিনন্দন জানাচ্ছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “আমরা যদি ধোনির জায়গায় দিনেশ কার্তিককে নিতাম, তাহলে আমরা 2014 এবং 2016 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততাম।” আর এক ব্যবহারকারী লিখেছেন, ‘দীনেশ কার্তিক পৃথিবীর সর্বকালের সেরা ক্রিকেটার।’ একজন লিখেছেন, ‘ম্যাচের পরে, আরসিবি কোচ সঞ্জয় বাঙ্গারের প্রতিক্রিয়া ডিকে-র সাথে দেখা হলে, দীনেশ কার্তিক আরসিবির হয়ে ম্যাচ শেষ করেন এবং তিনি ড্রেসিংরুমে প্রবেশ করেন।’ আসুন আমরা আপনাকে বলি যে RCB দল আইপিএল 2022-এ মোট 3টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা 2টি জিতেছে।

মনে হচ্ছে আসন্ন ম্যাচগুলোতে এই মরসুমে তার ব্যাট থেকে রান বের হতে দেখা যেতে পারে

দীনেশ কার্তিক যে ছন্দে ব্যাট করছেন তা দেখে মনে হচ্ছে আসন্ন ম্যাচগুলোতে এই মরসুমে তার ব্যাট থেকে রান বের হতে দেখা যেতে পারে। ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার পর দীনেশ কার্তিক বলেছেন, “আমি নিজেকে ক্রমাগত বলছি যে আমি এখনও শেষ হইনি। আমি প্রতিনিয়ত চেষ্টা করছি।”

Leave a comment

Your email address will not be published.