IPL 2022 : 'আমি বোনের বিয়ের জন্য যেন কিছু বাঁচাতে পারি', আইপিএলে ৮০ লাখ টাকা পেয়ে বললেন রিংকু সিং 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এ, কেকেআর প্লেয়ার রিংকু সিং (Rinku Singh) দারুণ পারফর্ম করেছেন। রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিপক্ষে ম্যাচ জয়ী ইনিংসের (২৩ বলে ৪২) জন্য ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান রিংকু। আইপিএল নিলামে রিংকুকে কেকেআর (KKR) ৮০ লাখ টাকায় কিনেছিল। তার ভিত্তি মূল্য ছিল ২০ লাখ টাকা এবং নিলামের সময়, মুম্বাই ইন্ডিয়ান্সের দলও ২০ বছর বয়সী খেলোয়াড়কে কেনার জন্য একটি বিড করেছিল।

আইপিএল নিলামে রিংকুকে কেকেআর ৮০ লাখ টাকায় কিনেছিল

IPL 2022 : 'আমি বোনের বিয়ের জন্য যেন কিছু বাঁচাতে পারি', আইপিএলে ৮০ লাখ টাকা পেয়ে বললেন রিংকু সিং 2

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে আলাপকালে রিংকু সিং বলেন, “ভেবেছিলাম ২০ লাখ (আইপিএল নিলামে) পাব, কিন্তু ৮০ লাখ পেয়েছি। সবার আগে আমার মাথায় এই চিন্তা এসেছিল যে এই টাকা দিয়ে আমি আমার বড় ভাইয়ের বিয়েতে অবদান রাখতে পারি এবং আমার বোনের বিয়ের জন্য কিছু সঞ্চয় করতে পারি। তারপর আরও ভালো বাড়িতে শিফট করব।”

ঋণ শোধ করতে হিমশিম খাচ্ছিল তার পরিবার

IPL 2022 : 'আমি বোনের বিয়ের জন্য যেন কিছু বাঁচাতে পারি', আইপিএলে ৮০ লাখ টাকা পেয়ে বললেন রিংকু সিং 3

পাঁচ ভাইবোনের মধ্যে তৃতীয়, রিংকু অল্প বয়সে তার জীবনে অনেক কিছু দেখেছে। তিন বছর আগে তার পরিবারের ওপর পাঁচ লাখ টাকা ঋণ ছিল। ঋণ শোধ করতে হিমশিম খাচ্ছিল তার পরিবার। রিংকুও পড়াশোনায় নবম ফেল করেছে। এমন পরিস্থিতিতে তিনি জানতেন ক্রিকেটেই তার একমাত্র সুযোগ। রিংকু সিং বলেন, “বড় ভাইয়ের মতো বাবাও মাসে ছয়-সাত হাজার টাকা রোজগার করতেন। আমার পরিবার একটু বড় এবং ক্রিকেটে মনোযোগ দেওয়া ছাড়া আমার আর কোনো বিকল্প ছিল না। জীবনে অনেক সংগ্রাম করেছি, হয়তো সেই দিনগুলোর জন্য ঈশ্বর আমাদের এখন দিচ্ছেন।”  রঞ্জি ট্রফির নয়টি ম্যাচে রিংকু ৪৯ গড়ে ৬৯২ রান করেছেন। তারপর তার ভাগ্য পরিবর্তন হতে থাকে। মুম্বাই ইন্ডিয়ান্স যখন তাকে বাছাই ট্রায়ালের জন্য ডাকে তখন তিনি ৩১ বলে ৯১ রান করেছিলেন।

Read More: এই তারিখে হতে চলেছে কেএল রাহুল-আথিয়া শেঠির বিয়ে! বাবা সুনীল শেঠি শুরু করলেন প্রস্তুতি

Leave a comment

Your email address will not be published.