চ্যাম্পিয়ন্স ট্রফির আগে বড় ধরনের চোটের হাত থেকে রক্ষা পেলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। প্রসঙ্গত, আগামী ১লা জুন থেকে ইংল্যান্ডের মাটিতে শুরু হতে চলেছে চ্যাম্পিয়ন্স ট্রফি। তারই প্রস্তুতিতে বুধবার নেট প্র্যাক্টিসে, স্থানীয় এক বোলারের বিরুদ্ধে ব্যাট করছিলেন ম্যাক্সওয়েল। সেই সময় একটি বল সোজা এসে লাগে অজি ব্যাটসম্যানটির ঘাড়ে । আঘাত পেয়েই মাটিতে কুঁকড়ে বসে পড়েন ম্যাক্সওয়েল। সঙ্গে সঙ্গে দলের সতীর্থরা এবং দলের ডাক্তার পিটার ব্রুকনার তাঁর কাছে ছুটে আসেন এবং শুশ্রূষা শুরু করেন। তখনই তাঁকে মাঠ থেকে তুলে ড্রেসিংরুমে নিয়ে আসা হয়। প্রথমে ভাবা হয়েছিল, ম্যাক্সওয়েলের চোট বেশ গুরুতর। পরে চিকিৎসকেরা নানান পরীক্ষা নিরীক্ষার পরে জানিয়ে দেন যে, ম্যাক্সওয়েলের চোট তেমন বড়সড় নয়। তা নিয়ে অযথা চিন্তা করার কিছু নেই। এবং তিনি নিশ্চিতভাবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিম অস্ট্রেলিয়ার হয়ে মাঠে নামতে পারবেন।

জোর ধাক্কা, ফিটনেস টেস্টে ব্যর্থ হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির দলের বাইরে এই গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানটি !

ম্যাক্সির চোট পাওয়ার খবর শুনে প্রথমে চিন্তায় পড়ে গিয়েছিলেন অজি অধিনায়ক স্টিভ স্মিথ। পরে চিকিৎসকেরা যাবতীয় রিপোর্ট তুলে ধরায় স্বস্তির নিশ্বাস ফেলেন তিনি। এ প্রসঙ্গে অজি অধিনায়ক স্টিভ স্মিথ এদিন বলেন, “অনুশীলনের সময় ম্যাক্সওয়েল হঠাৎ ঘাড়ে চোট পেয়েছে। তবে, যতদূর জেনেছি ও তাড়াতাড়ি ফিট হয়ে উঠবে । এবং নিশ্চিতভাবে দলের হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে মাঠে নামবে।”

প্রসঙ্গত, এদিনই অনুশীলনে অজি উইকেটরক্ষক ম্যাথু ওয়েডও, ফাস্ট বলার প্যাট কামিন্সের বলে আহত হতে হতে বেঁচে যান। কামিন্সের বল সোজা এসে লাগে তাঁর হেলমেটে। তবে সৌভাগ্যবশত ওয়েডের কোনও চোট লাগেনি। উল্লেখ্য, চ্যাম্পিয়ন্স ট্রফিতে অস্ট্রেলিয়া তাদের অভিযান শুরু করবে ২রা জুন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে।

কোমরের চোটে কাবু, যন্ত্রণায় মাটিতে পড়ে কাতরালেন ইংল্যান্ডের এই পেসারটি!

আরও পড়ুন

বিশ্বকাপের আগে গভীর সমস্যায় টিম ইন্ডিয়া, সমাধানে হিমসিম খেতে হচ্ছে ক্রিকেট বোর্ড কে !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ডে শুরু হতে চলেছে ক্রিকেট বিশ্বকাপ আর তার আগেই গভীর সমস্যার মুখোমুখি...

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা
ঋষভ পন্থের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম ম্যাচে রাজস্থান রয়্যালস দলকে ৬...

স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী, বললেন এই বড়ো কথা

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...