পাঁচজন রিসার্ভ ক্রিকেটার, যাদের আইপিএলের দ্বিতীয় ভাগে বেশি সুযোগ দেওয়া হইনি 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

আইপিএল হলো বিশ্ব ক্রিকেটের একমাত্র রোমাঞ্চকর t20 ক্রিকেট লীগ যা সমগ্র ক্রিকেট বিশ্বের মানুষকে আনন্দ দিয়ে চলেছে। বিশ্বের এই জনপ্রিয় ক্রিকেট লীগ থেকে অনেক নামিদামি ক্রিকেটার আজ ক্রিকেট বিশ্ব শাসন করে চলেছে। আইপিএল এর মঞ্চ থেকে তরুণ উঠতি ক্রিকেটারদের উত্থান হয় বলে মনে করা হয়ে থাকে। আইপিএল এর জনপ্রিয়তা বৃদ্ধির অন্যতম কারণ হলো এই প্রতিযোগিতাতে ভারতীয় ক্রিকেটারদের পাশাপাশি বিশ্বের জনপ্রিয় তারক ক্রিকেটাররাও অংশগ্রহন করে থাকে যার ফলে এই প্রতিযোগিতার ফ্যান সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে।

Read  More: IPL 2021: বার্থডে গিফট পন্থের, চেন্নাইকে হারিয়ে টপার দিল্লি ক্যাপিটালস

ভারতীয় ক্রিকেট বোর্ড প্রতিবছরের মতো এই বছরেও আইপিএল এর আসর ভারতের মাটিতে আয়োজন করেছিল, কিন্তু প্রতিযোগিতার মাঝপথে বেশ কিছু ক্রিকেটার সহ সাপোর্ট সদস্য করোনা সংক্রমিত হয়ে পড়াতে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জনপ্রিয় এই ক্রিকেট লীগ বন্ধ করে দেওয়া হয়েছিল। পরবর্তীতে আইপিএল এর জনপ্রিয়তার কথা মাথায় রেখে ভারতীয় ক্রিকেট বোর্ড এবং আইপিএল কমিটির যৌথ প্রচেষ্টাতে এই প্রতিযোগিতার বাকি ম্যাচ গুলি দুবাইয়ের মাটিতে অনুষ্ঠিত করার সিদ্ধান্ত নেওয়া হয়ে থাকে। আইপিএল এর এই দ্বিতীয় ভাগে বেশ কিছু ক্রিকেটার নিজেদের অসাধারণ পারফর্মেন্স দেখিয়ে চলেছেন। কিন্তু আমরা এখানে এমন ৫জন ক্রিকেটারকে নিয়ে আলোচনা করবো যারা নিজেদের আইপিএল দলের হয়ে রিজার্ভ বেঞ্চে বসে আছেন তাই তারা আইপিএল এর বাকি ম্যাচগুলি খেলার দাবি রাখতে পারেন।

ক্রিস লিন

পাঁচজন রিসার্ভ ক্রিকেটার, যাদের আইপিএলের দ্বিতীয় ভাগে বেশি সুযোগ দেওয়া হইনি 2

ডানহাতি অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান তার বিধংসী ব্যাটিং মেজাজের জন্য সারা দুনিয়া বিখ্যাত। মুম্বাই ইন্ডিয়ান্স এই বছর লিন কে নিলামে তাদের দলে অন্তর্ভুক্ত করে। লিন তার আইপিএল কেরিয়ারে ১৩২৯ রান করেছেন ১৪০ এর ওপর স্ট্রাইক রেট রেখে কিন্তু তিনি আইপিএল এর দ্বিতীয় ভাগে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি। তাই মনে করা যাচ্ছে বিধংসী এই ব্যাটসম্যানের আইপিএল এর দ্বিতীয় ভাগে অবশ্যই সুযোগ পাওয়া উচিত।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *