IPL 2021: বার্থডে গিফট পন্থের, চেন্নাইকে হারিয়ে টপার দিল্লি ক্যাপিটালস 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর ৫০ তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস চেন্নাই সুপার কিংসকে তিন উইকেটে পরাজিত করেছে। এই রোমাঞ্চকর ম্যাচে ধোনির নেতৃত্বে চেন্নাই দিল্লির সামনে জয়ের জন্য ১৩৭ রানের লক্ষ্য দিয়েছিল। যা ঋষভ পন্থের নেতৃত্বাধীন দল সাত উইকেট হারিয়ে অর্জন করে নিয়েছে। দলের হয়ে ওপেনার শিখর ধাওয়ান ৩৯ রান করেন। সেই সঙ্গে শিমরন হেটমায়ার শেষ ওভারে ১৮ বলে ২৮ রান করেন।

চেন্নাইয়ের হয়ে রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুর দুটি করে উইকেট নেন। চেন্নাইয়ের হয়ে রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুর দুটি করে উইকেট নেন। এই জয়ের পর দিল্লি আবার ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে চলে এসেছে। জন্মদিন ভালোই কাটল পন্থের। তার অধিনায়কত্বে দিল্লি পেল জয়।

IPL 2021: বার্থডে গিফট পন্থের, চেন্নাইকে হারিয়ে টপার দিল্লি ক্যাপিটালস 2

 

এই ম্যাচের রোমাঞ্চ শেষ ওভার পর্যন্ত ছিল। ১৯.৪ ওভারেই ম্যাচ শেষ করে দেয় দিল্লি ক্যাপিটালস। যদিও উভয় দল ইতিমধ্যেই প্লে -অফের জন্য যোগ্যতা অর্জন করেছে। সিএসকে ওপেনার ফাফ দু প্লেসিস এবং রুতুরাজ গায়কোয়াড ইনিংসের সূচনা করেন। দুই ব্যাটসম্যানের মধ্যে পার্টনারশিপ হয়েছিল মাত্র ২৮ রানের। দু প্লেসিসকে (১০) আউট করে অক্ষর সিএসকেকে প্রথম ধাক্কা দেয়। এরপর এই মরশুমে নিজের প্রথম ম্যাচ খেলে রবিন উথাপ্পা ব্যাট করতে আসেন। নর্টজে রতুরাজকে আউট করেছিল। গায়কোয়াড ১৩ রান করেন।

IPL 2021: বার্থডে গিফট পন্থের, চেন্নাইকে হারিয়ে টপার দিল্লি ক্যাপিটালস 3

এর পর মইন আলী (৫) এবং উথাপ্পা (১৯) রান করার পর আউট হন। অম্বাতি রায়ুডু এবং অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ইনিংস সামলান। দুজনের মধ্যে পঞ্চম উইকেটে ৬৪ বলে ৭০ রানের পার্টনারশিপ হয়। এই সময়ে রায়ডুও তার অর্ধশতক পূর্ণ করেন। আবেশ খান ধোনিকে (১৮) আউট করে সিএকেকে একটি ধাক্কা দেন। দিল্লির পক্ষে অক্ষর প্যাটেল দুটি, এনরিক নর্টজে, আবেশ খান এবং রবিচন্দ্রন অশ্বিন একটি করে উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *