Andrew Symonds | Getty Images
Andrew Symonds | Getty Images
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

ভারতীয় মানুষ এবং ভারতীয় দর্শকরা সিনেমা আর ক্রিকেট এই দুটো জিনিসকে খুব সন্মান জানাতে পারে এবং এই দুটি জিনিসের জন্য তারা বরাবর আকর্ষিত হয়ে থাকেন। ভারতীয় দর্শকদের কাছে যেকোনো রিয়ালিটি শো আরো একটা বড়ো পছন্দের জায়গা এবং প্রায় সমস্ত রিয়ালিটি শো তে ভারতীয় ক্রিকেটারদের উপস্থিতি আমরা লক্ষ্য করে থাকি। বলিউড বিখ্যাত ভারতীয় অভিনেতা সালমান খান একটি রিয়ালিটি শো পরিচালনা করে থাকেন যেটি বিগ বস (Bigg Boss) নামে বিখ্যাত এবং এই রিয়ালিটি শো তে অনেক ক্রিকেটাররা অংশগ্রহন করেছেন।

Salman Khan And S. Sreesanth | Getty Images
Salman Khan And S. Sreesanth | Getty Images

বিগ বস এই বছর ১৪তম সিসনে পা দিতে চলেছে এবং প্রতিবছর এই রিয়ালিটি শো দর্শকদের ক্রমাগত রোমাঞ্চিত করে চলেছে। এই শো তে সাধারণ মানুষরা অংশগ্রহন করে থাকে যাতে করে তাদের সেলিব্রিটি হবার সুযোগ থাকে। বিগ বস শো তে প্রায় প্রতি সিসনে আমরা ক্রিকেটারদের দেখতে পাই এবং এই ১৪তম সিসনে হার্দিক পাণ্ড্য, ঈশান কিষান দের মতো তারকা ক্রিকেটাররাও অংশগ্রহন করেছেন বলে শোনা যাচ্ছে। আমরা এখানে এমন ৫জন ক্রিকেটারদের নিয়ে আলোচনা করবো যারা এই রিয়ালিটি শো তে তাদের অসাধারণ গেম প্ল্যান দেখিয়ে বাকি সমস্ত প্রতিযোগীদের বেশ অবাক করে দিয়েছেন।

শ্রীশান্ত

S. Sreesanth | Getty Images
S. Sreesanth | Getty Images

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যিনি ভারতীয় দলের ২০০৭ t20 বিশ্বকাপ এবং ২০১১ একদিবসীয় বিশ্বকাপ জেতার অন্যতম কারিগর ছিলেন। ডানহাতি এই ফাস্ট বোলার বেটিং অভিযোগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ পড়েছিলেন কিন্তু সম্প্রতি তার ওপর এই এই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে। শ্রীশান্ত বিগ বসের ১২তম সিসনে সব প্রতিযোগীদের হারিয়ে ফাইনালে পৌঁছেছিলেন কিন্তু ফাইনালে তিনি হেরে যান।

Read More: IPL 2022: ফিক্সিংয়ে ব্যান হওয়ার পর আবারও আইপিএল খেলবেন শ্রীশান্ত, মেগা নিলামের আগে দিলেন এই ইঙ্গিত !!

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *