TOP 3: এই ৩ খেলোয়াড়ের কারণে জলে গেল সূর্যকুমারের সেঞ্চুরি, হাতছাড়া হলো ক্লিন সুইপের সুযোগ !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

 

ইংল্যান্ডের বিরুদ্ধে পরপর দুটি টি-২০ ম্যাচ জিতে সিরিজ দখল করলেও ভারতীয় দলের (Team India) হাত থেকে ক্লিন সুইপ করার সুযোগ হাতছাড়া হয়েছে। ন্যাটিংহ্যামের ট্রেন্টব্রিজে খেলা হওয়া তৃতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দল ইংল্যান্ডের (ENG vs IND) হাতে ১৯ রানে পরাস্ত হয়েছে। এই ম্যাচে টস জিতে ইংল্যান্ডের দল (England) ভারতের সামনে ২১৬ রানের বিশাল লক্ষ্য রাখে।

জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় দল শুরুতেই সমস্যায় পড়ে। দলের ৩১ রানের মাথায় তারা ৩ উইকেট হারিয়ে ফেলে। এরপর ভারতীয় দলের তরুণ তারকা সূর্যকুমার যাদব (Surya kumar Yadav) ১১৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। একমাত্র তিনি ছাড়া আর কোনো ভারতীয় ব্যাটসম্যান ইংলিশ বোলারদের সামনে টিকে থাকতে পারেননি। ফলে ভারতীয় দল মাত্র ১৯৮ রানই করতে পারে, আর এই ম্যাচ ১৯ রানে হেরে যায়। এই ম্যাচে সূর্যকুমার যাদব দুরন্ত প্রদর্শন করলেও দলে এমন তিনজন খেলোয়াড়ও রয়েছেন যারা এই ম্যাচে সূর্যের সেঞ্চুরিতে জল ঢেলে দিয়েছেন। আসুন তাদের ব্যাপারে জেনে নেওয়া যাক।

১. উমরান মালিক

TOP 3: এই ৩ খেলোয়াড়ের কারণে জলে গেল সূর্যকুমারের সেঞ্চুরি, হাতছাড়া হলো ক্লিন সুইপের সুযোগ !! 2

ভারতীয় দল প্রথম দুটি ম্যাচ জিতে সিরিজে কব্জা করে নেওয়ার পর অধিনায়ক রোহিত শর্মা তৃতীয় টি-২০ ম্যাচে ভার‍তীয় দলের দুই জোরে বোলার জসপ্রীত বুমরাহ আর ভুবনেশ্বর কুমারকে বিশ্রাম দেন। যার ফলে এই ম্যাচে তরুণ সেনসেশন উমরান মালিককে প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়। কিন্তু এই সুযোগের সদ্বব্যবহার করতে ব্যর্থ হন উমরান। এই ম্যাচে দুরন্ত গতিতে বল করলেও নিজের লাইন আর লেংথ সঠিক রাখতে পারেননি এই তরুণ জোরে বোলার। যার ফলে তার বলে ইংলিশ ব্যাটসম্যানরা জমিয়ে রান করেছেন।

এই ম্যাচে উমরান ভারতীয় দলের সবচেয়ে কমজুরি বোলার হিসেবে প্রমাণিত হয়েছেন। প্রথম ওভারে বল করতে এসেই ১৬ রান দিয়ে ফেলেন এই তরুণ তারকা। তবে দ্বিতীয় ওভারে তিনি জেসন রয়কে আউট করেন। কিন্তু তারপর লাগাতার তিনি খারাপ বল করতে থাকেন। আর নিজের নির্ধারিত ৪ ওভারে ৫৬ রান দেন। যার ফলে তিনি এই ম্যাচে হারের অন্যতম ভিলেন হন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.