দলে চরম অপমানিত হয়ে এই চরম বার্তা দিয়েই ফেললেন ডেভিড ওয়ার্নার 1

আইপিএল ইতিহাসের সবচেয়ে সফল এবং সফল বিদেশী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধে তার দল সানরাইজার্স হায়দ্রাবাদের কাছ থেকে ভিন্ন ধরনের অসন্তুষ্টি পেয়েছেন। ওয়ার্নার ম্যাচগুলোতে খেলার সুযোগ পাননি এবং এমন কিছু মুহুর্ত ছিল যখন তাকে হোটেল থেকে স্টেডিয়ামেও নিয়ে যাওয়া হয়নি। হায়দ্রাবাদ দল যখন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তাদের শেষ ম্যাচ খেলতে বেরিয়েছিল, তখন সমস্ত ক্রিকেট ভক্তরা আশা করেছিলেন যে ওয়ার্নারকে টিম ম্যানেজমেন্টের কাছ থেকে বিদায় ম্যাচ দেওয়া হবে কিন্তু এটিও হয়নি এবং তিনি প্লেয়িং ইলেভেনে জায়গা পাননি।

দলে চরম অপমানিত হয়ে এই চরম বার্তা দিয়েই ফেললেন ডেভিড ওয়ার্নার 2

মরসুমের শেষ লিগ ম্যাচে ওয়ার্নার প্লেয়িং ইলেভেনে জায়গা না পেয়ে নিজের উপর একটি আবেগঘন বার্তা লিখেছিলেন। তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রামে লিখেছেন, “সমস্ত স্মৃতি উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। সব ভক্তদের আন্তরিক ধন্যবাদ যারা সবসময় দলকে ভাল করতে এবং 100% দেওয়ার জন্য অনুপ্রাণিত করে। এর জন্য আমি যতটুকু প্রশংসা করতে পারি তা কম। এটি একটি দুর্দান্ত যাত্রা। আমি এবং আমার পরিবার সবাইকে মিস করব। শেষবার আবার শেষ চেষ্টা।”

View this post on Instagram

A post shared by David Warner (@davidwarner31)

আসুন আমরা আপনাকে বলি যে প্রথমে ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরানো হয়েছিল এবং তারপরে ব্যবস্থাপনা তার সাথে খুব খারাপ আচরণ করেছিল। ওয়ার্নারের নেতৃত্বে হায়দরাবাদ ২০১৬ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয়। বর্তমানে টুর্নামেন্টে তার নামে ৫৪৪৯ রান রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *