IPL 2022: চেন্নাই সুপার কিংসের কোচ রবীন্দ্র জাদেজাকে নিয়ে দিলেন এই চমকে দেওয়ার মত বয়ান

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৫তম মরশুমের শুরু হওয়ার আগে ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা দুর্দান্ত ফর্মে ছিলাম। রবীন্দ্র জাদেজার ফর্ম দেখে চেন্নাই সুপার কিংসের বড় ফায়দা হবে বলে মনে করা হচ্ছিল। কিন্তু রবীন্দ্র জাদেজা এই মরশুমে এখনও পর্যন্ত খেলা ম্যাচগুলিতে সম্পূর্ণভাবে নিরাশ করেছেন।

রবীন্দ্র জাদেজার এই মরশুমে থেকেছে ভীষণই সাধারণ প্রদর্শন

IPL 2022: চেন্নাই সুপার কিংসের কোচ রবীন্দ্র জাদেজাকে নিয়ে দিলেন এই চমকে দেওয়ার মত বয়ান 1

রবীন্দ্র জাদেজাকে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল। জাদেজা প্রথমবার অধিনায়কত্ব করেন, যেখানে তাঁকে সম্পূর্ণ চাপের মুখে দেখা যায়। জাদেজাকে মাঠে যথেষ্ট নার্ভাস দেখিয়েছে। তিনি চেন্নাইয়ের হয়ে ৮টি ম্যাচের পর অধিনায়কত্ব ছেড়ে দেন। রবীন্দ্র জাদেজা অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পরও তাকে সেই ছন্দে দেখা যায়নি। তার এই মরশুমে ১০টি ম্যাচে মাত্র ১১৬ রান আর ৫ উইকেট সহ সাধারণ প্রদর্শনই থেকেছে। জাদেজা ফিল্ডিংয়েও ভুল করেছেন। কিন্তু তারপরও সিএসকের কোচ চিন্তিত নন।

জাদেজার ফর্ম নিয়ে স্টিফেন ফ্লেমিংয়ের বয়ান

IPL 2022: চেন্নাই সুপার কিংসের কোচ রবীন্দ্র জাদেজাকে নিয়ে দিলেন এই চমকে দেওয়ার মত বয়ান 2

চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং চেন্নাই সুপার কিংসের আরসিবির বিরুদ্ধে হারের পর ভার্চুয়াল প্রেস কনফারেন্স করেন। ওই সাংবাদিক সম্মেলনে তাঁকে রবীন্দ্র জাদেজার ফর্ম নিয়ে প্রশ্ন করা হয়। যা নিয়ে কোচের বক্তব্য এটা চিন্তার বিষয় নয়। স্টিফেন ফ্লেমিং বলেন,

“না, আমি চিন্তিত নই। টি-২০ ম্যাচ মুশকিল হতে পারে আর যখন আপনি পাঁচ বা ছয় নম্বরে ব্যাটিং করছেন, তো আপনি ছন্দ হাসিল করার জন্য বেশি সময় পান না। আমরা দেখব যে ভবিষ্যতে কোন ব্যাটিং ক্রম ওর জন্য ভাল হবে। কিন্তু আমি ওর ফর্ম নিয়ে চিন্তিত নই”।

আমাদের তিন বিভাগই দুর্বল থেকেছে

IPL 2022: চেন্নাই সুপার কিংসের কোচ রবীন্দ্র জাদেজাকে নিয়ে দিলেন এই চমকে দেওয়ার মত বয়ান 3

রবীন্দ্র জাদেজাকে ৩ডি প্লেয়ার মনে করা হয়, কিন্তু এই মরশুমে তাকে প্রত্যেকটি বিভাগেই দুর্বল দেখিয়েছে। সিএসকের প্রধান কোচ ফ্লেমিং জাদেজাকে নিয়ে এই বিষয়টি স্বীকার করেছেন। সেই সঙ্গে তিনি দলের তিন বিভাগেই দুর্বলতাকেও স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন,

“কখনও কখনও আমাদের ফিল্ডিং আর ক্যাচ মিস করা চিন্তার বিষয়। আমাদের বেশিরভাগ ম্যাচ ক্লোজ থেকেছে, আমরা ওগুলো জেতার সত্যি সত্যিই কাছে ছিলাম। আমাদের কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নেওয়া হয়েছে বা আমরা লক্ষ্য পর্যন্ত পৌঁছতে পারিনি। কিন্তু টুর্নামেন্টে স্বাভাবিকভাবে এটাই পরিস্থিতি থেকেছে। তিন বিভাগের সবকটিতেই আমরা পেছিয়ে ছিলাম।আ মাদের কিছু বোলারও ছিল না, আপনারা জানেনই কিন্তু আমরা দুর্বল থেকেছি”।

Leave a comment

Your email address will not be published.