ক্রিস গেইলের চ্যালেঞ্জের জবাবে একী করলেন সানি লিওন? 1

মাঠের ক্রিস গেইলকে চ্যালেঞ্জ জানাতে পারেন এমন খুব কম লোকই আছেন এই বিশ্বে, তা সে মাঠে ক্রিকেট নিয়েই হোক বা নাচ নিয়ে সবেতেই জুড়ি মেলা ভার এই ক্যারিবিয়ান দৈত্যের। তবে মাঠের বাইরে সম্প্রতি একটি কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলেন এই জামাইকান তারকা। এটা মানতেই হবে বর্তমান ক্রিকেটের সবচেয়ে রঙিন চরিত্রের নাম ক্রিস গেইল। সম্প্রতি গেইল সোশ্যাল মিডিয়ায় বলিউড চার্টবাস্টার্স গানে নিজের দারুণভাবে পা মেলানোর একটি ভিডিয়ো পোষ্ট করেন যা মুহুর্তে ভাইরাল হয়ে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়। টি২০ ক্রিকেটে প্রথম ব্যাটসম্যান হিসেবে দশ হাজার রান করা গেইল সম্প্রতি নিজের ইনস্টগ্রামে একটি ভিডিও পোষ্ট করেছেন।
ক্রিস গেইলের চ্যালেঞ্জের জবাবে একী করলেন সানি লিওন? 2
যাতে বলিউডের সানি লিয়নের জনপ্রিয়তম আইটেম নাম্বার ‘লায়লা’র তালে তালে নাচতে দেখা যায় গেইলকে। ওই ভিডিওটির সঙ্গে এই বিধ্বংসী ব্যাটসম্যান ভক্তদের জন্য #ক্রিসগেইল্ডান্স চ্যালেঞ্জ নামে একটি প্রতিযোগিতাও শুরু করেন। নিজের ভক্তদের ওই চ্যালেঞ্জে গেইল জানিয়েছেন এই হ্যাশট্যাগ দিয়ে নিজেদের নাচের ভিডিও পোষ্ট করতে এবং কথা দিয়েছেন ওই পোষ্ট করা ভিডিওর মধ্যে থেকে সেরা পাঁচটিকে তিনি নিজের ইনস্ট্যাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করবে সেই সঙ্গে ভিউয়ারদের দ্বারা নির্বাচিত বিজেতাকে তিনি পাঁচ হাজার ডলার পুরস্কারও দেবেন।
ক্রিস গেইলের চ্যালেঞ্জের জবাবে একী করলেন সানি লিওন? 3
ইনস্টাগ্রামে ‘লায়লা’ গানের সঙ্গে নিজের নাচের ভিডিও শেয়ার করে গেইল লিখেছেন, “ (#সিইও ক্রিস ওভার ওকে) যে #ক্রিসগেইলডান্সচ্যালেঞ্জ সেরা করতে পারবে আমি সেই বিজেতাকে ৫০০০ ডলার পুরস্কার দেব। মেয়েরা এই চ্যালেঞ্জ তোমাদের জন্যও…এই ভিডিওটি যে জায়গায় আমি রয়েছি সেখানে তোমার থাকা নিশ্চিত কর… সেরা পাঁচটি ভিডিওকে আমি আমার পেজে শেয়ার করব এবং দর্শকরা বিজেতা বেছে নেবেন। হ্যাশট্যাগ দিতে ভুলবেন না। আগামি ২৪ তারিখ বিজেতার নাম ঘোষিত হবে”। গেইলের এই চ্যালেঞ্জ গ্রহণ করে অনেকেই নিজেদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে শুরু করে দিয়েছেন যার মধ্যে রয়েছেন স্বয়ং সানি লিওনও। তবে এই বলিউড কুইন টুইটারকে বেছে নিয়েছেন ওই চ্যালেঞ্জে নিজের নাম নথিভূক্ত করতে। যদিও নিজের নাচের নতুন ভিডিও পোষ্ট করার বদলে অরিজিনিল্যান ভিডিওটিই পোষ্ট করেছেন এই লাস্যময়ী অভিনেত্রী।

দেখে নিন কি টুইট করলেন সানি লিওন

আশানুরূপভাবেই সানির এই লাস্যে যথেষ্টই প্রভাবিত হয়েছেন গেইল। এবং সেই টুইটের জবাব দিয়েছেন।

দ্রুতই রিটুইট করে গেইলের নাচের প্রশংসাও করেন সানি।

এখানে রইল সম্প্রতি ইনস্টাগ্রামে গেইলের পোষ্ট করা ভিডিওটিও

Leave a comment

Your email address will not be published.