IPL 2022: চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিংয়ের বড় বয়ান, আগামী মরশুমে দলকে নিয়ে দিলেন এই আপডেট 1

ক্রিকেট জগতের সবচেয়ে জনপ্রিয় টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৫তম মরশুমে ৪বারের খেতাবজয়ী দল চেন্নাই সুপার কিংসের প্রদর্শন যথেষ্ট ফ্যাকাশে থেকেছে। চেন্নাই আইপিএলের অন্যতম সফল দলগুলির একটি। কিন্তু এই মরশুমে তাদের প্রদর্শন ভীষণই নিরাশাজনক থেকেছে। এমনকী চলতি মরশুমের শেষ ম্যাচেও তাদের হারের মুখ দেখতে হয়েছে। যার ফলে তারা এই মরশুম পয়েন্টস টেবিলের নীচের ধাপে থেকেই করেছে।

চেন্নাই সুপার কিংসের খারাপ প্রদর্শন

IPL 2022: চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিংয়ের বড় বয়ান, আগামী মরশুমে দলকে নিয়ে দিলেন এই আপডেট 2

চেন্নাই সুপার কিংসের দল এই মরশুমে লীগ চরণের তাদের ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৪টি ম্যাচই জিতেছে, অন্যদিকে ১০টি ম্যাচে তাদের হারের মুখ দেখতে হয়েছে। চেন্নাই সুপার কিংসের জন্য এই মরশুমের সফর তো শেষ হয়ে গিয়েছে, কিন্তু মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের নজর এখন আগামী মরশুমে প্রত্যাবর্তন করার দিকে রয়েছে। চেন্নাই সুপার ইংসের দল আগামী মরশুমে সম্পূর্ণ জোশ সহ এই মরশুমের খারাপ প্রদর্শনকে ভুলিয়ে দিতে চাইবে।

সিএসকের কোচ ভরসা আগামী মরশুমে ভাল করবে দল

IPL 2022: চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিংয়ের বড় বয়ান, আগামী মরশুমে দলকে নিয়ে দিলেন এই আপডেট 3

আগামী মরশুমে সিএসকের ভাল প্রদর্শন নিয়ে এখন থেকেই হুঙ্কার দিয়েছেন দলের কোচ স্টিফেন ফ্লেমিং। স্টিফেন ফ্লেমিং চেন্নাই সুপার কিংসের এই মরশুমের সফর শেষ হওয়ার পর বলেছেন যে তাদের দল আগামী সংস্করণে দুর্দান্তভাবে প্রত্যাবর্তন করবে। একটি প্রেস কনফারেন্সে ফ্লেমিং বলেন,

“এই মরশুমে দলে বেশকিছু নতুন মুখ শামিল হয়েছিল। যখন আপনি নতুন খেলোয়াড়দের নিয়ে এক নতুন শুরু করেন তখন আপনারও পরীক্ষা হয় আর দলের খেলোয়াড়দেরও। এই মরশুমে আমরা ভাল প্রদর্শন করিনি কিন্তু আগামী মরশুমে আমরা দুর্দান্তভাবে প্রত্যাবর্তন করব। যে ভুল আমরা এই সংস্করণে করেছি সেগুলি আমরা আগামী সংস্করণে করব না”।

এইবার করতে পারিনি ভাল, কিন্তু আগামী মরশুমে করব প্রত্যাবর্তন

IPL 2022: চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিংয়ের বড় বয়ান, আগামী মরশুমে দলকে নিয়ে দিলেন এই আপডেট 4

স্টিফেন ফ্লেমিং আরও বলেন,

“আমাদের কিছু খেলোয়াড় আহত ছিলেন আর কিছু আউট অফ ফর্ম। এটাও একটা কারণ ছিল যে আমরা ভাল প্রদর্শন করতে পারিনি। আমাদের কাছে ভাল প্রদর্শন করার সুযোগও ছিল কিন্তু যেমনটা ভেবেছিলাম তেমনটা আমরা খেলিনি। সত্যি এটাই যে, এই মরশুমে আমরা ততটা ভাল খেলতে পারিনি যে আমরা প্লে অফে জায়গা করে নিতে পারি। কিন্তু আমার সম্পূর্ণ আশা রয়েছে যে আগামী মরশুমে আমরা দুর্দান্ত প্রত্যাবর্তন করব”।

Leave a comment

Your email address will not be published.