'চেন্নাই-মুম্বাই প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারবে না', উঠে এল বড় ভবিষ্যদ্বাণী 1

ভারতের প্রাক্তন ওপেনার এবং বিখ্যাত ধারাভাষ্যকার আকাশ চোপড়া (Aakash Chopra) বিশ্বাস করেন যে আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দুটি দল, মুম্বাই ইন্ডিয়ান্স (MI) এবং চেন্নাই সুপার কিংস (CSK) আইপিএল 2022 (IPL 2022) প্লে অফে জায়গা থেকে বঞ্চিত হবে। CSK বর্তমানে পয়েন্ট টেবিলে 9 তম স্থানে রয়েছে, রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) নেতৃত্বাধীন দল তাদের পাঁচটি ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছে, যেখানে মুম্বাই এখনও পর্যন্ত তাদের পাঁচটি ম্যাচ হেরেছে এবং বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

আইপিএল 2022 প্লে অফে জায়গা থেকে বঞ্চিত হবে

আকাশ চোপড়া বলছেন, এই দুই চ্যাম্পিয়ন দলের পরাজয়ের মূল কারণ তাদের স্বাভাবিক বোলিং আক্রমণ। তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিওতে কথা বলার সময়, আকাশ চোপড়া ব্যাখ্যা করেছেন কেন তিনি CSK এবং MI কে শেষ চারে উঠতে দেখছেন না। আকাশ বলেছেন, “সিএসকে এবং এমআই উভয়েরই স্বাভাবিক বোলিং আক্রমণ রয়েছে। যদিও তারা একই অবস্থানে রয়েছে, আপনি যদি একই দলের সাথে খেলতে থাকেন এবং হঠাৎ করে কিছু পরিবর্তনের আশা করেন তবে তা সম্ভব নয়। এমআইকে তাদের একাদশ পরিবর্তন করতে হবে যখন সিএসকে-এর। বোলিংকে ক্লিক করতে হবে। কিন্তু আমি তাদের এগিয়ে যেতে দেখছি না।”

এই আইপিএল এমন তরুণদের জন্য যারা নির্ভীক

Ayush Badoni claims a terrific IPL record with his fifty on debut

আরও কথা বলতে গিয়ে তিনি বলেন, “এই আইপিএল এমন তরুণদের জন্য যারা নির্ভীক এবং খেলায় তাদের ছাপ ফেলতে ইচ্ছুক। আয়ুষ বাদাউনি, সাই সুদর্শন, ব্রেভিস, তিলক, বৈভব অরোরা, কুলদীপ সেন, জিতেশ শর্মাকে দেখুন। মূল পার্থক্য এটি নয়। যে তারা সবাই ওপেনার, কেউ কেউ মিডিয়াম পেসার আবার কেউ কেউ ব্যাট করে নিচের ক্রমানুসারে কিন্তু তবুও তারা প্রভাব ফেলতে সক্ষম হয়েছে।”

Leave a comment

Your email address will not be published.