মুম্বইয়ের বিরুদ্ধে লজ্জাজনক হার থেকে কি শিক্ষা নিলেন? জানালেন ধোনি 1

 

দিল্লির মাঠে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের মধ্যে দুর্দান্ত একটি ম্যাচ হল। প্রথম ইনিংসে ফাফ ডু প্লেসিস চেন্নাই থেকে ৫০ রান, মইন আলী ৫৮ রান এবং অম্বাতি রায়ডু ৭২ রানের দুর্দান্ত হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন। এই তিনটি সেরা ইনিংসের পর চেন্নাই দল ২০ ওভারে চার উইকেট হারিয়ে ২১৮ রান করেছে। জবাবে রোহিতের ৩৫ রান এবং ডি ককের ৩৮ রানের পরে, ক্রুণাল পান্ডিয়ার ৩২ এবং কায়রন পোলার্ডের ৩৪ বলে ৮৭ রানে চার উইকেটে জয় লাভ করেছিল তারা। মুম্বইয়ের থেকেও খারাপ বোলিং চেন্নাইয়ের। এই ম্যাচ থেকে অবশ্য শিক্ষা নিতে চান চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি।

মুম্বইয়ের বিরুদ্ধে লজ্জাজনক হার থেকে কি শিক্ষা নিলেন? জানালেন ধোনি 2

লজ্জাজনক এই হারের পর ধোনি বলেছেন৷ “আমি মনে করি এটি একটি ভালো উইকেট এবং আমি মনে করি উভয় পক্ষের মধ্যে পার্থক্যটি ছিল ডেথে কার্যকর করা – আমরা অনেকটা খারাপ ছিলাম। বোলারদের পক্ষে খুব কঠিন হয়ে পড়ে যখন ক্যাচগুলি ধরে ফিল্ডাররা সাহায্য করে না। আমি অনুভব করেছি আমরা গুরুত্বপূর্ণ সময়ে ক্যাচ ফেলেছি। আপনি টেবিলের শীর্ষে থাকলে খুব বেশি ক্ষতি হয় না। এটি সত্যিই কীভাবে চলছে তা যদি আপনি লক্ষ্য করেন তবে আমরা খুব ভালো জায়গায় ছিলাম এবং ভাল ব্যাটসম্যানরা যারা হিট করেছিল, তাদের পরিকল্পনা বাস্তবায়ন করা গুরুত্বপূর্ণ।”

মুম্বইয়ের বিরুদ্ধে লজ্জাজনক হার থেকে কি শিক্ষা নিলেন? জানালেন ধোনি 3

তিনি আরও বলেছেন, “এমনকি যদি আপনি একটা বা দুটি ছক্কা মারেন, ২০ তম ওভারেও আপনাকে খেলাটি জিততে পারেন। আপনি যখন চাপের মধ্যে থাকবেন তখন আপনি আরও শিখবেন। আমরা পয়েন্ট টেবিলের যেখানেই থাকি না কেন, আমরা একবারে একটি খেলা দেখি যেখানে শেষ পর্যন্ত, আপনি যদি এটি করেন তবে পয়েন্ট টেবিলটি সাথ দেবে।”

Leave a comment

Your email address will not be published.