IPL 2022: ১৫৩ কিমি ঘণ্টায় ইয়র্কার ছুঁড়ে উইকেট পেলেন উমরান, হতবাক ডেল স্টেইনও! 1

IPL 2022 এর ম্যাচে গুজরাট টাইটানসের (Gujarat Titans) বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) ৫ উইকেটে হেরেছে। এই ম্যাচের একেবারে শেষ ওভারে জয় রক্ষা পায় হায়দ্রাবাদের হাত থেকে। এই পরাজয়েও হায়দ্রাবাদের ফাস্ট বোলার উমরান মালিক (Umran Malik) সবাইকে মুগ্ধ করেছেন। ২২ বছর বয়সী উমরান আইপিএল কেরিয়ারের সেরা পারফরম্যান্স দেন, ৪ ওভারে ২৫ রান দিয়ে ৫ উইকেট নেন তিনি। গুজরাটের বিপক্ষে ম্যাচে হায়দ্রাবাদের হয়ে সবকটি উইকেটই পান উমরান।

হায়দ্রাবাদের ফাস্ট বোলার উমরান মালিক সবাইকে মুগ্ধ করেছেন

গুজরাটের ওপেনার ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha) দুরন্ত স্পেলে আউট করেন উমরান। সাহা ৩৮ বলে ১১ চার ও ১ ছক্কায় ৬৮ রান করেন। মাঠে পুরোপুরি সেট হওয়া সাহা উমরানের দ্রুত ইয়র্কার মিস করেন। ১৫৩ কিমি ঘণ্টা গতিতে ওমরানের ছুড়ে দেওয়া বলে কিছুই করতে পারেননি সাহা। সাহা সরাসরি উইকেটে উড়ে গেলেন। সানরাইজার্স হায়দ্রাবাদের ফাস্ট বোলিং কোচ ডেল স্টেইনও (Dale Steyn) বিস্মিত হয়েছেন উমরানের পরিত্যক্ত ইয়র্কার দেখে।

গুজরাটের বিপক্ষে ম্যাচে হায়দ্রাবাদের হয়ে সবকটি উইকেটই পান উমরান

IPL 2022: ১৫৩ কিমি ঘণ্টায় ইয়র্কার ছুঁড়ে উইকেট পেলেন উমরান, হতবাক ডেল স্টেইনও! 2

এই ম্যাচে উমরান নিয়েছেন ৫ উইকেট। এর মধ্যে ৪টি বোল্ড করেছেন তিনি। তিনি সাহাকে ১৫২.৮ কিমি, ডেভিড মিলার ১৪৮.৭ কিমি, অভিনব মনোহর ১৪৬.৮ কিমি এবং শুভমান গিল ১৪৪.২ কিমি প্রতি ঘন্টা বল করেছেন। গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া ১৪১.১ কিলোমিটার প্রতি ঘণ্টায় মার্কো জানসেনের হাতে ক্যাচ আউট হন। আইপিএলে উমরানের শুরুটা ছিল স্বাভাবিক। কিন্তু, তারপর থেকে, তার গতি বেড়েছে। গত চার ম্যাচে নিয়েছেন ১২ উইকেট। তিনি এই মরসুমে এখন পর্যন্ত ১৫টি উইকেট নিয়েছেন এবং সর্বাধিক উইকেটের জন্য পার্পল ক্যাপের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Read More: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না বিরাট কোহলি? এল বড় কারণ

Leave a comment

Your email address will not be published.