দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না বিরাট কোহলি? এল বড় কারণ 1

ভারতীয় ক্রিকেট দলের (India) শক্তিশালী ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে একটি বড় খবর সামনে আসছে। আসলে, জুনে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়তে পারেন বিরাট কোহলি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবেন না কোহলি?

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না বিরাট কোহলি? এল বড় কারণ 2

আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই বছরের জুনে টিম ইন্ডিয়াকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজের ঘরে ৫ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলতে হবে। এই টি-টোয়েন্টি সিরিজটি হবে ৯ জুন থেকে ১৯ জুন পর্যন্ত। বিরাট কোহলি গত কয়েক বছর ধরে একটানা ক্রিকেট খেলছেন, তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও তাকে বিশ্রাম দেওয়া হতে পারে।

বিশ্রাম পেতে পারেন বিরাট কোহলি

Virat Kohli

শুধু বিরাট কোহলিই নয়, রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ সহ আরও কয়েকজন সিনিয়র খেলোয়াড়কেও এই সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে। ইনসাইড স্পোর্টসের রিপোর্ট অনুযায়ী, ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক কমিটির একজন নির্বাচক জানিয়েছেন যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এবং আয়ারল্যান্ড সফরের জন্য বিরাট কোহলি টিম ইন্ডিয়ার অংশ হবেন না। এখন শুধু ইংল্যান্ডেই টিম ইন্ডিয়ার হয়ে খেলতে দেখা যাবে তাকে।

তরুণদের সুযোগ দিতে চান নির্বাচকরা

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না বিরাট কোহলি? এল বড় কারণ 3

নির্বাচক বলেছেন, “এই সিরিজে তরুণদের সুযোগ দেওয়া যেতে পারে, যাতে সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া যায়। বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হবে, তবে তিনি খেলতে চাইলে আমরা বিবেচনা করব। যাই হোক, আমরা তরুণ দলে সুযোগ দিতে চেয়েছিলাম এবং বাকি সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দিতে চেয়েছিলাম।”

Read More: IPL 2022: জয়ের সরণীতে ফিরতে দুর্দান্ত চাল চালবে কেকেআর, মাস্টারপ্ল্যেনে প্রস্তুত দিল্লিও !!

Leave a comment

Your email address will not be published.