IND vs WI: দীনেশ কার্তিকের প্রশংসা করছেন নাকি অপমান? আশ্বিনের এই ভিডিওটি না দেখলে মিস করবেন !! 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে শক্তিশালী জয় দিয়ে শুরু করলো ভারত। প্রথম ম্যাচে ৬৮ রানে জিতেছে টিম ইন্ডিয়া। কিন্তু সেই জয়ের পর ক্যামেরার সামনে আসেন অশ্বিন ও দিনেশ কার্তিক। অশ্বিন দীনেশ কার্তিকের সাক্ষাৎকার নিয়েছিলেন, যেখানে তিনি এমন কিছু বলেছিলেন যা এক মিনিটের জন্য বোঝা কঠিন ছিল যে তিনি কার্তিকের প্রশংসা করছেন নাকি তাকে অপমান করছেন। যাইহোক, আপনি কিছু বোঝার আগে, আমরা আপনাকে বলে রাখি যে কার্তিকের জন্য অশ্বিনের শব্দগুলো একেবারে প্রশংসনীয় ছিল।

IND vs WI: দীনেশ কার্তিকের প্রশংসা করছেন নাকি অপমান? আশ্বিনের এই ভিডিওটি না দেখলে মিস করবেন !! 2
Ravichandran Ashwin (L) and Dinesh Karthik (R) of India walk off the field not out during the 1st T20i match between West Indies and India at Brian Lara Cricket Academy in Tarouba, Trinidad and Tobago on July 29, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

আসলে, অশ্বিন সাক্ষাৎকারটি অ্যাঙ্কর করছিলেন। এবং দীনেশ কার্তিকের পরিচয়টা এমন ছিল যে তার মনে হয়েছিল যে তিনি তার সাথে হাসাহাসি করছেন। কিন্তু মোটেও সেরকম ছিল না। দীনেশ কার্তিকও অশ্বিনের দেওয়া ভূমিকার প্রশংসা করেছেন।

তিনি বলেন, প্রথম টি-টোয়েন্টি ম্যাচ হয়েছিল ব্রায়ান লারা স্টেডিয়ামে। ব্রায়ান লারা ক্রিকেট থেকে অবসর নিয়েছেন কিন্তু সেই যুগের একজন ক্রিকেটার আমাদের সাথে আছেন, যিনি ব্রায়ান লারা স্টেডিয়ামে ক্রিকেট খেলেছেন। পরিচয়ের পর দুজনের মধ্যে ক্রিকেট নিয়ে অনেক কথা হয়। অশ্বিন দীনেশ কার্তিকের স্টাইল সম্পর্কে প্রশ্নের উত্তর দিয়েছেন। দীনেশ কার্তিক বলেছেন যে ব্যাটিংয়ের এই পরিবর্তিত রূপটি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য। এছাড়াও তিনি যখন ভারতীয় দলে এসেছিলেন, তখনকার এবং এখনকার টিম ইন্ডিয়ার মধ্যে পার্থক্যও বলেছিলেন।

সাক্ষাৎকারে অশ্বিনকে শুধু প্রশ্নই করেননি, টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরার বিষয়ে প্রশ্ন করেছিলেন দীনেশ কার্তিকও। এভাবেই এই সাক্ষাৎকারে দুজনেই নিজেদের ক্রিকেট নিয়ে কথা বলেছেন, যার ভিডিও শেয়ার করেছে বিসিসিআই। ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি খেলা হবে ১ আগস্ট।

Read More: Sourav Ganguly: ক্রিকেট ভক্তদের জন্য খুশির খবর, আবারও মাঠে নামছেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী !!

Leave a comment

Your email address will not be published.