বিরাট কোহলি ফ্লপ হওয়ায় ট্রোল হলো অনুষ্কা শর্মা, টুইটারে অনেক খারাপ কমেন্ট করলো 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৩৬ তম ম্যাচে, আরসিবি সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) বিরুদ্ধে ৯ উইকেটে বিধ্বংসী পরাজয়ের সম্মুখীন হয়েছে। এই ম্যাচটি আরসিবির ব্যাটসম্যানদের জন্য দুঃস্বপ্নের চেয়ে কম ছিল না। মাত্র ৬৮ রানে আউট হয়ে যায় পুরো টিম। একই রকম খারাপ অবস্থা কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলিরও ছিল, যিনি আবার প্রথম বলেই আউট হয়ে ফেরেন। বিরাট আবার ফ্লপ হলে, লোকেরা তার স্ত্রী অনুষ্কা শর্মাকে ট্রোল করতে শুরু করে।IPL 2022

আইপিএল ২০২২ (IPL 2022)-এ, সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) বিরুদ্ধে মার্কো জেনসেনের প্রথম বলেই আউট হয়ে যান বিরাট কোহলি। এটা টানা দ্বিতীয় ম্যাচে যখন খাতা না খুলেই ফিরলেন বিরাট। বিরাটের জন্য, এই আইপিএলে রান করা তো দূরের কথা, তিনি ক্রিজে থাকতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় বিরাটের ফ্লপ নিয়ে মানুষ যখন ক্ষুব্ধ, তখন অনেকেই এই দুঃসময়েও নায়কের পাশে দাঁড়িয়েছেন।

Read More: IPL 2022: টানা ৭ ম্যাচ হারার পর লখনউয়ের বিরুদ্ধে কি মুম্বাইয়ের খাতা খুলবে?

বিরাট কোহলির ক্রমাগত ফ্লপের পর তার স্ত্রী এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে আবারও ট্রোল করেছে মানুষ। অনুষ্কাকে নিয়ে এখন পর্যন্ত টুইটারে হাজার হাজার টুইট করেছেন মানুষ। অনেকেই সীমা অতিক্রম করে বিরাটের খারাপ ফর্মের জন্য অনুষ্কাকে দায়ী করতে শুরু করেন। সেই সঙ্গে আনুশকার সমর্থনে বেরিয়ে আসেন বহু ভক্ত। বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য অতীতে বহুবার ট্রোলড হয়েছেন অনুষ্কা।

বিরাট কোহলি ফ্লপ হওয়ায় ট্রোল হলো অনুষ্কা শর্মা, টুইটারে অনেক খারাপ কমেন্ট করলো 2

আইপিএলে ৫ম বারের মতো গোল্ডেন ডাকে আউট হলেন বিরাট কোহলি। এর আগে, তিনি ২০০৮, ২০১৪, ২০১৭ সালে শূন্য রানে আউট হয়েছিলেন। তবে এই প্রথম টানা দ্বিতীয় ম্যাচে শূন্য রানে ফিরেছেন এবং তাও প্রথম বলেই। ফলাফল হল যে RCB-এর টিম আইপিএল ২০২২-এ সর্বনিম্ন স্কোরে অলআউট হয়েছিল। বিরাট ছাড়াও, ফাফ ডু প্লেসিস এবং গ্লেন ম্যাক্সওয়েলের মতো কিংবদন্তিরাও পুরোপুরি ফ্লপ।

এখানে দেখুন সেই টুইট

 

Leave a comment

Your email address will not be published.