এই খেলোয়াড়ের জন্য ১৫-১৯ কোটি খরচ করতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, মত আকাশ চোপড়ার 1

আগামী ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪ তম মরশুমের নিলামের জন্য ইতিমধ্যেই ফ্র্যাঞ্চাইজিগুলি প্রস্তুতি শুরু করেছে। সমস্ত দল কয়েক দিন আগে তাদের মুক্তিপ্রাপ্ত ও ধরে রাখা খেলোয়াড়দের তালিকা বিসিসিআই এর কাছে জমা দিয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলটি আইপিএল ২০২১ এর আগে ১০ জন খেলোয়াড়কে মুক্তি দিয়েছে এবং এই বছরের নিলামে, দলটি অবশ্যই কিছু ভাল খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করার বিষয়ে চিন্তাভাবনা করছে।

এই খেলোয়াড়ের জন্য ১৫-১৯ কোটি খরচ করতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, মত আকাশ চোপড়ার 2

এদিকে, ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া বলেছেন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অস্ট্রেলিয়ার তারকা ফাস্ট বোলার মিচেল স্টার্ককে দলে অন্তর্ভুক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে মোট ১১ জন খেলোয়াড়কে কেনার জায়গা রয়েছে, যেখানে দলটি ৩ জন বিদেশি খেলোয়াড়ের কোটা রয়েছে। আর এর জেরে আকাশ চোপড়া বিশ্বাস করেন যে এই দলে অন্তর্ভুক্ত পাঁচ বিদেশি খেলোয়াড়ের মধ্যে একমাত্র এবি ডি ভিলিয়ার্সই প্রথম একাদশে নামার একমাত্র খেলোয়াড়।

IPL 2021: Royal Challengers Bangalore: Full list of retained players

এই নিয়ে তার ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া বলেছেন, “আরসিবির মোট ১১ জন খেলোয়াড় কেনার জায়গা রয়েছে, যার মধ্যে রয়েছে তিনজন বিদেশি খেলোয়াড়ের স্লট। সুতরাং আমি মনে করি তাদের হাত খুলে খরচ করে কেনা উচিত, কারণ তাদের কাছে প্লেয়িং ইলেভেনের বিদেশী খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করার বিকল্প নেই। তাদের রয়েছে এবি ডি ভিলিয়ার্স, জোশ ফিলিপ, অ্যাডাম জাম্পা, ঝাই রিচার্ডসন এবং ড্যানিয়েল স্যামস। তবে, আমার সন্দেহ রয়েছে যে এই পাঁচজনের মধ্যে চারজনই প্রথম একাদশে সুযোগ পাবেন কিনা।”

IPL 2021: Royal Challengers Bangalore Welcome Daniel Sams & Harshal Patel  Into The Side

প্রাক্তন এই ক্রিকেটার বলেছেন যে তিনি মনে করেন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অবশ্যই মিচেল স্টার্ককে নিজেদের দলে অন্তর্ভুক্ত করতে চাইবে। এই নিয়ে তিনি বলেছেন, “যদি মিচেল স্টার্ক উপলব্ধ থাকেন, তাহলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তার পেছনে দৌড়াতে চলেছে। যদি তাদের কাছে অর্থ থাকে তবে তারা স্টার্ককে অন্তর্ভুক্ত করতে পারে। তারা যদি এটি করতে চান তবে ১৫ থেকে ১৯ কোটি টাকা অবধি যেতে পারেন।” বিরাট কোহলির নেতৃত্বে আরসিবি দলটি আইপিএল ২০২১ এর আগে অনেক বড় খেলোয়াড়কে বাদ দিয়েছে, যার মধ্যে রয়েছে অ্যারন ফিঞ্চ, ডেল স্টেইনের মতো বড় নাম।

Leave a comment

Your email address will not be published.