তালিবানদের দখলের পর রশিদ খান পরিবার নিয়ে চিন্তিত, এইভাবে দেখালেন দেশপ্রেম 1

তালিবানদের দখলের পর আফগানিস্তানের অবস্থা খুবই খারাপ। যে কারণে ইংল্যান্ডে উপস্থিত রশিদ খানের হাসি অদৃশ্য হয়ে গেছে। কিন্তু তার দলের খেলোয়াড় উত্তেজনা দূর করার একটি বিশেষ উপায় খুঁজে পেয়েছেন। আফগানিস্তানে তালিবান দখল করার পর ক্রিকেটার রশিদ খান তার পরিবার নিয়ে চিন্তিত। বর্তমানে তিনি ইংল্যান্ডের বিখ্যাত ক্রিকেট লিগ ‘দ্য হান্ড্রেড’ -এ খেলছেন। ট্রেন্ট রকেটস দল বলেছে যে, আফগানিস্তানের স্পিনার রশিদ খান তার দেশে কঠিন পরিস্থিতিতে বসবাসরত পরিবার নিয়ে চিন্তিত কিন্তু দল তার সম্পূর্ণ যত্ন নিচ্ছে।

তালিবানদের দখলের পর রশিদ খান পরিবার নিয়ে চিন্তিত, এইভাবে দেখালেন দেশপ্রেম 2

‘দ্য হান্ড্রেড’ -এর ফ্র্যাঞ্চাইজি ট্রেন্ট রকেটস মনে করে যে, রশিদ খান পরিবার নিয়ে চিন্তিত এবং সে কারণেই টুর্নামেন্টের সময় তিনি তার চঞ্চল স্বভাব প্রদর্শন করছেন না। ২২ বছর বয়সী আফগান ক্রিকেটার রশিদ খান ট্রেন্ট রকেটসের প্রতিনিধিত্ব করছেন, যিনি শুক্রবার সাউদার্ন ব্রেভস দলের বিপক্ষে এলিমিনেটর ম্যাচ খেলেছিলেন। ট্রেন্ট রকেটসের অধিনায়ক লুইস গ্রেগরি স্কাই স্পোর্টসকে বলেন, “আমাদের ছেলেদের একটি বড় দল আছে এবং তারা আজ আমার চারপাশে রশিদ আছে। আমাদের তাকে ব্যস্ত রাখা এবং যতটা সম্ভব তার দেখাশোনা করা দরকার।”

তালিবানদের দখলের পর রশিদ খান পরিবার নিয়ে চিন্তিত, এইভাবে দেখালেন দেশপ্রেম 3

টি- ২০ ফরম্যাটের অন্যতম সেরা বোলার এবং বিশ্বজুড়ে রশিদ খান বর্তমানে ইংল্যান্ডের আদিল রশিদের (শুক্রবারের এলিমিনেটর শুরুর আগে) সঙ্গে ১২ টি উইকেট নিয়ে যুগ্ম-সেরা বোলার। লুইস গ্রেগরি আরও বলেন, “এই মানুষটি অসাধারণ। তিনি ক্রিকেটে বিশ্বব্যাপী কীর্তি অর্জন করেছেন এবং এখন তিনি এই বছর ইংল্যান্ডে এটা করছেন। খেলায় নিজেকে নিক্ষেপ করুন, তাহলে এটি আশ্চর্যজনক কিছু নয়।”

Leave a comment

Your email address will not be published.