‘IPL 2023 এ জাদেজাকে রিজিল করে সিএসকে ১৬ কোটি টাকা বাঁচাবে কিন্তু...’ Ravindra Jadeja কে নিয়ে হল বড় ভবিষ্যতবাণী

আইপিএল ২০২২(IPL 2022) এ চেন্নাই সুপার কিংসের (CSK) প্রদর্শন ভোলার মতো নয়। চেন্নাইয়ের খারাপ প্রদর্শন টিম ম্যানেজমেন্ট আর সমর্থকদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল। সিএসকের ফ্লপ প্রদর্শনের জন্য রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) দায়ী করা হচ্ছিল। কারণ তিনি ৮টি ম্যাচে দলের অধিনায়কত্ব করেন যার মধ্যে দল মাত্র ২টি ম্যাচই জেতে। এর মধ্যেই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া (Akash Chopra) নিজের ইউটিউব চ্যানেলে জাদেজাকে নিয়ে বড় বয়ান দিয়েছেন। তিনি নিজের এই বয়ানে রবীন্দ্র জাদেজাকে সমর্থন জানিয়েছেন।

Ravindra Jadeja কে সমর্থন করলেন আকাশ চোপড়া

‘IPL 2023 এ জাদেজাকে রিজিল করে সিএসকে ১৬ কোটি টাকা বাঁচাবে কিন্তু...’ Ravindra Jadeja কে নিয়ে হল বড় ভবিষ্যতবাণী 1

আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন যে এমএস ধোনি জানিয়েছেন অধিনায়কত্বের কারণে রবীন্দ্র জাদেজার প্রদর্শনে প্রভাব পড়েছে। যদি দল তাকে রিলিজ করে দেয় তাহলে তাদের ১৬ কোটি টাকা বেঁচে যাবে, কিন্তু দল তার মতো কোনো খেলোয়াড়কে পাবে না। আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে বলেন,

“রবীন্দ্র জাদেজা গত কিছু ম্যাচে দলে ছিলেন না আর তার আগে তিনি অধিনায়কত্বও ছেড়ে দেন। ওকে ১৬ কোটি টাকায় রিটেন করা হয়েছিল কিন্তু এমনটা মনে হচ্ছে যে ও আগামী মরশুমে অধিনায়ক হবে না। এমএস ধোনি স্পষ্টভাবে বলেছিলেন যে নেতৃত্ব ওকে প্রভাবিত করছে। শিবির থেকে খবর রয়েছে যে সবকিছু ঠিক রয়েছে, কিন্তু আসল ঘটনা কী তা আমরা আগামী মরশুমে খবর নেব। যদি সিএসকে ওকে রিলিজ করে দেয় তাহলে ওরা ১৬ কোটি টাকা তো বাঁচাবে, কিন্তু তার মতো দ্বিতীয় খেলোয়াড় ওরা পাবে না”।

এমন থেকেছে রবীন্দ্র জাদেজার প্রদর্শন

‘IPL 2023 এ জাদেজাকে রিজিল করে সিএসকে ১৬ কোটি টাকা বাঁচাবে কিন্তু...’ Ravindra Jadeja কে নিয়ে হল বড় ভবিষ্যতবাণী 2

প্রসঙ্গত, রবীন্দ্র জাদেজা আইপিএল ২০২২ এর ১০টি ম্যাচে ১৯.৩৩ গড়ে ১১৬ রান করেছেন। তিনি টুর্নামেন্টে ৫০ গড়ে মাত্র ৫টি উইকেটই নিয়েছেন। এর মধ্যে জাদেজার সর্বশ্রেষ্ঠ প্রদর্শন ছিল অপরাজিত ২৬ রান। অন্যদিকে চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২ এ খেলা ১৪টি ম্যাচের মধ্যে ১০টি ম্যাচ হেরেছে আর বাকি চারটি ম্যাচ জিতেছে। এর সঙ্গেই তারা আইপিএল থেকে ছিটকে যাওয়া দ্বিতীয় দল হয়। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে আগামী মরশুমে তারা নিজেদের প্রদর্শন ভাল করতে পারেন কি না।

Leave a comment

Your email address will not be published.