IPL 2022

বুধবার খেলা আইপিএল (IPL 2022) ম্যাচে দিল্লি ক্যাপিটালসের (DC) বিরুদ্ধে পাঞ্জাব কিংস (PBKS) এর দলকে অবিস্মরণীয় হারের মুখোমুখি হতে হয়েছিল। এই ম্যাচে পাঞ্জাব কিংস দল ১১৫ রানে গুটিয়ে যাওয়ার পরে দিল্লি ক্যাপিটালস দল ৫৭ বল বাকি থাকতে ৯ উইকেটে ম্যাচ জিতে নেয়। সব মিলিয়ে এই হারে বেশ চাপে পড়ে গিয়েছে পাঞ্জাব শিবির। পাঞ্জাব কিংসের (পিবিকেএস) এই পরাজয়ের পর অনেক প্রশ্ন উঠছে দলের ব্যাটসম্যানদের নিয়ে। আর এই পরাজয়ের পর বিশেষ করে একজন খেলোয়াড়ের পারফরমেন্স নিয়ে প্রশ্ন উঠেছে। পাঞ্জাব কিংসের ব্যাটসম্যান শাহরুখ খানের বাজে পারফরমেন্স অব্যাহত রয়েছে। শাহরুখ খান ক্রমাগত ফ্লপ করছেন এবং প্রতিটি ম্যাচেই তিনি পাঞ্জাব কিংসের (পিবিকেএস) দুর্বল জায়গা হিসেবে প্রমাণিত হচ্ছেন।

নিলামে ৯ কোটি খরচ করেছে পাঞ্জাব কিংস

IPL 2022: এই ক্রিকেটারের পিছনে খরচ করা ৯ কোটি টাকা জলে গেল পাঞ্জাবের, সস্তায় হচ্ছে আউট !! 1

IPL 2022-এর মেগা নিলামে, শাহরুখ খানকে পাঞ্জাব কিংস (PBKS) ৯ কোটি টাকায় কিনেছিল, কিন্তু তিনি এখনও পর্যন্ত প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি। পাঞ্জাব কিংস (PBKS) এর দল ৭ ম্যাচের মধ্যে ৭টিতে হেরেছে এবং এখনও পর্যন্ত এই ম্যাচগুলিতে শাহরুখ খান একটিও বড় রানের ইনিংস খেলতে পারেননি।

দিল্লির বিরুদ্ধে ১২ রান করে আউট হন

IPL 2022: এই ক্রিকেটারের পিছনে খরচ করা ৯ কোটি টাকা জলে গেল পাঞ্জাবের, সস্তায় হচ্ছে আউট !! 2

বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলা আইপিএল ম্যাচে ২০ বলে ১২ রান করার পর শাহরুখ খান আউট হন। এই সময়ে, শাহরুখ খানের স্ট্রাইক রেট ছিল ৬০, যা সাধারণত একজন টেস্ট ব্যাটসম্যানের হয়। শাহরুখ খানের পারফরমেন্স দেখে মনে হচ্ছে, পাঞ্জাব কিংসের (পিবিকেএস) ৯ কোটি টাকা ধীরে ধীরে ডুবে যাচ্ছে।

শীর্ষ ৪ ব্যাটসম্যানের ওপর নির্ভর করছে পাঞ্জাব দল

IPL 2022: এই ক্রিকেটারের পিছনে খরচ করা ৯ কোটি টাকা জলে গেল পাঞ্জাবের, সস্তায় হচ্ছে আউট !! 3

এমতাবস্থায় ভক্তরা এখন বলছেন মেগা নিলামে পাঞ্জাব কিংস যাকে নায়ক হিসেবে কিনেছে, এখন সেই নায়কই প্রতিটা ম্যাচে ফ্লপ হচ্ছেন। তবে এই ব্যাটসম্যান কখন হিট করবেন তা সময়ই বলে দেবে। তবে ব্যাটসম্যান হিসেবে নয়ক হওয়ার সব রসদই শাহরুখের মধ্যে রয়েছে। কখন তার ব্যাট সেই প্রমাণ দেবে, এখন সেটাই দেখার।

বুধবার, দিল্লি ক্যাপিটালস পাঞ্জাব কিংসকে ৯ উইকেটে হারিয়ে দুই পয়েন্ট তুলে নিয়েছে। এই জয়ের ফলে ৬ ম্যাচে দিল্লির ৬ পয়েন্ট হয়েছে এবং এখন পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে পৌঁছেছে ঋষভ পান্তের দল। পাঞ্জাব কিংসের সম্পর্কে কথা বলতে গেলে, তাদের ব্যাটিং শীর্ষ ৪ ব্যাটসম্যানের উপর নির্ভর করে, তবে এই ম্যাচে কেউ খেলতে পারেননি এবং পুরো দল ১১৫ রানে গুটিয়ে যায়।

Leave a comment

Your email address will not be published.