ডেনিয়্যাল ওয়াট এবং রশিদ খানের মধ্যে চলা চ্যাটের মাঝে ঢুকে এ কি বললেন ঋষভ পন্থ যে চ্যাটই ডিলিট করতে হল!

সানরাইজার্স হায়দ্রাবাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্পিনার রশিদ খানের ভক্তের সংখ্যা সারা বিশ্ব জুড়েই রয়েছে। তার স্পিন বোলিংয়ের ফ্যান বিশ্বের প্রায় সমস্ত ক্রিকেটারই হয়ে উঠেছেন তা সে পুরুষ ক্রিকেটারই হোক বা মহিলা ক্রিকেটার। গত ম্যাচে রশিদ খান দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে দুরন্ত বোলিং করেছিলেন যার দলে তাকে ম্যান অফ দ্য ম্যাচও নির্বাচিত করা হয়। রশিদ খানের দুরন্ত বোলিং পারফর্মেন্সের প্রশংসায় ইংল্যান্ডের মহিল ক্রিকেট দলের ওপেনার ড্যানিয়েল ওয়াটও একটি টুইট করেন। ড্যানিয়েলের এই টুইটের পরই রশিদের সঙ্গে টুইটারে ড্যানিয়েলের সঙ্গে বেশ কিছু স্পেশাল কথাবার্তা হয়।
ডেনিয়্যাল ওয়াট এবং রশিদ খানের মধ্যে চলা চ্যাটের মাঝে ঢুকে এ কি বললেন ঋষভ পন্থ যে চ্যাটই ডিলিট করতে হল! 1
এই দুজনের এই কথাবার্তায় দিল্লির মিডল অর্ডার ব্যাটসম্যান ঋষভ পন্থও নিজেকে হাসতে আটকাতে পারেন নি, আর হঠাৎই একটি টুইট করে বসেন। আসলে দিল্লির বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করার পর সানরাইজার্স হায়দ্রাবাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে রশিদের প্রশংসায় একটি টুইট করা হয়। ওই টুইটে লেখা হয়, “দুর্দান্ত ম্যান অফ দ্য ম্যাচের খেতাব জেতার জন্য রশিদ খানকে শুভেচ্ছা, তুমি এটার দাবীদার।

ডেনিয়্যাল ওয়াট এবং রশিদ খানের মধ্যে চলা চ্যাটের মাঝে ঢুকে এ কি বললেন ঋষভ পন্থ যে চ্যাটই ডিলিট করতে হল! 2
New Delhi: Delhi Daredevils’ Rishabh Pant celebrates his half century during an IPL 2018 match between Delhi Daredevils and Rajasthan Royals at Feroz Shah Kotla Ground in New Delhi, on May 2, 2018. (Photo: Surjeet Yadav/IANS)

কারণ দিল্লির বিরুদ্ধে দারুণ বোলিং করে তুমি ওদের চাপে ফেলে দিয়েছিলে”। এই টুইটের জবাবেই ড্যানিয়েলও একটি টুইট করেন এবং মজা করেই হাত জোড় করে লেখেন, “ জাদুকর”। এই টুইটের জবাবে রশিদ লেখেন, “ কাল সাসেক্সের প্রথম মরশুমের জন্য আপনাকে এবং সারা টেলরকেও শুভেচ্ছা”।
ডেনিয়্যাল ওয়াট এবং রশিদ খানের মধ্যে চলা চ্যাটের মাঝে ঢুকে এ কি বললেন ঋষভ পন্থ যে চ্যাটই ডিলিট করতে হল! 3
রশিদের এই কমপ্লিমেন্টের জবাবে ড্যানিয়েল আবারও লেখেন, “ ধন্যবাদ রশিদ, কিন্তু ততক্ষণ যতক্ষণ আপনি এককাপ চা হাতে আমাদের না দেখেন”। রশিদ এবং ড্যানিয়েলের এই কথাবার্তার মধ্যেই দিল্লি ডেয়ারডেভিলসের উইকেটকীপার ব্যাটসম্যান ঋষভ পন্থও টুইট করে মজা নেন, কিন্তু পরে নিজের টুইট তিনি ডিলিট করে দেন। ঋষভ পন্থ নিজের টুইটে লেখেন, “ হা হা হা হা ভালই”।

নীচের সম্পূর্ণ কথাবার্তার টুইট তুলে দেওয়া হল।

ঋষভ পন্থের ডিলিট করা টুইট

ডেনিয়্যাল ওয়াট এবং রশিদ খানের মধ্যে চলা চ্যাটের মাঝে ঢুকে এ কি বললেন ঋষভ পন্থ যে চ্যাটই ডিলিট করতে হল! 4
ডেনিয়্যাল ওয়াট এবং রশিদ খানের মধ্যে চলা চ্যাটের মাঝে ঢুকে এ কি বললেন ঋষভ পন্থ যে চ্যাটই ডিলিট করতে হল! 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *