আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে মুম্বাই ইন্ডিয়ান্সের এই তরুণ প্লেয়ারকে প্রথমবার সুযোগ দিতে পারেন নির্বাচকরা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের একাদশ সংস্করণ এই মুহুর্তে ভারতের চারদিকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণের এই বিশাল মঞ্চে বেশ কিছু ক্রিকেটার দুর্দান্ত পারফর্মেন্স করে চলেছেন। প্রতিবারের মত এবারও ভারতীয় নির্বাচকরা এই খেলোয়ারদের উপর নজর রেখে চলেছেন। আশা করা হচ্ছে এই ক্রিকেটারদের মধ্যে থেকেই ভারতের আগামি সফরের জন্য বেশ কিছু ক্রিকেটার নির্বাচিত হতে পারেন। জানিয়ে রাখা ভাল যে আইপিএল শেষ হলেই ভারত আফগানিস্থানের বিরুদ্ধে একটি মাত্র টেস্ট খেলবে। এরপর জুনের শেষ সপ্তাহে ভারত আয়ারল্যান্ড যাবে টি২০ সিরিজ খেলতে। এই সিরিজে ভারত এবং আয়ারল্যান্ডের মধ্যে দুটি টি২০ ম্যাচ খেলা হবে।
আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে  মুম্বাই ইন্ডিয়ান্সের এই তরুণ প্লেয়ারকে প্রথমবার সুযোগ দিতে পারেন নির্বাচকরা 1
এই দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে ডাবলিনে। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ২৭ জুন এবং দ্বিতীয় ম্যাচটি হবে 2৯ জুন। এরপরই ভারত যাবে ইংল্যান্ডের দীর্ঘ সফরে। আইপিএলের এই মরশুমে বেশ কিছু তরুণ প্লেয়ার দারুণ প্রদশর্ন করে সকলেই প্রভাবিত করেছেন যাদের ভারতীয় দলে সুযোগ দেওয়া হতে পারে। মিডিয়া রিপোর্টের কথা ধরা হলে মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডার তথা হার্দিক পান্ডিয়ার বড় ভাই ক্রুণাল পান্ডিয়াকে নির্বাচকরা আসন্ন সফরে সুযোগ দিতে পারেন।
আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে  মুম্বাই ইন্ডিয়ান্সের এই তরুণ প্লেয়ারকে প্রথমবার সুযোগ দিতে পারেন নির্বাচকরা 2
নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের এক আধিকারিক জানিয়েছেন যে ক্রুণাল যেভাবে এই মরশুমে খেলছেন তাকে দেখে এবার তাকে ভারতীয় দলে সুযোগ দেওয়া হতে পারে। তিনি আরও জানিয়েছেন ব্যাট এবং বল হাতে পারফর্মেন্স করা ক্রিকেটাররা সবসময়ই গুরুত্বপূর্ণ। এই কারণেই এই ক্রিকেটাররা স্পেশাল।

এই মরশুমে ক্রুণালের পারফর্মেন্স
আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে  মুম্বাই ইন্ডিয়ান্সের এই তরুণ প্লেয়ারকে প্রথমবার সুযোগ দিতে পারেন নির্বাচকরা 3
এই মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুরন্ত প্রদর্শন করা খেলোয়ারদের মধ্যে অন্যতম হলেন ক্রুণাল পান্ডিয়া। এখনও পর্যন্ত ব্যাট এবং বল দু ক্ষেত্রে দলের হয়ে গুরুত্বপূর্ণ যোগদান করেছেন তিনি। এখনও পর্যন্ত এই মরশুমে মুম্বাইয়ের হয়ে তিনি ২৫.৮৫ গড়ে ১৮১ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইক রেট ছিল ১৪৮.৩৬। অন্যদিকে বল হাতেও ক্রুণাল ২২.33 গড়ে ৯টি উইকেট নিয়েছেন। বর্তমান সময়ে দুরন্ত ফর্মে রয়েছেন ক্রুণাল পান্ডিয়া। যার ফলে তাকে আসন্ন আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড সফরে ভারতীয় দলে জায়গা দেওয়া হতে পারে। ক্রুণালের পাশাপাশি আরও বেশ কিছু তরুণ প্লেয়ারও এই সফরে ভারতীয় দলে জায়গা পেতে পারেন। এখন দেখার বিষয় হল ক্রুণালের পাশাপাশি আর কোন কোন তরুণ প্লেয়ার ভারতীয় দলে সুযোগ পেতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *