আইপিএল ২০১৮: প্রথমে নাচ, তারপর উইকেট, জন্মদিনে দুরন্ত অ্যান্দ্রে রাসেল

আইপিএলের একাদশ সংস্করণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের চলতি ম্যাচ ব্যাঙ্গালুরু প্রথমে টস হেরে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭৫ রান করে। কলকাতার তরফে সবচেয়ে সফল বোলার হন অ্যান্দ্রে রাসেল। নিজের জন্মদিনে পুরো ফর্মেই দেখা যায় রাসেলকে। ব্যাঙ্গালোরের ইনিংসের চারটি উইকেটে মধ্যে তিনটিই নেন রাসেল। রাসেল নিজের প্রথম ওভারে ফর্মে থাকা ব্যাঙ্গালুরুর ওপেনার কুইন্টন ডি’কককে আউট করেন। এরপরেই আরসিবির ইনিংসের নবম ওভারের শেষ দুই বলে প্রথমে তিনি ব্রেন্ডন ম্যাকালাম এবং তার পরে মনন ভোরাকে গোল্ডেন ডাকে আউট করেন।
আইপিএল ২০১৮: প্রথমে নাচ, তারপর উইকেট, জন্মদিনে দুরন্ত অ্যান্দ্রে রাসেল 1
নিজের ৩ ওভারে ৩১ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। এছাড়াও ফিল্ডিং যথেষ্ট চনমনে দেখিয়েছে রাসেলকে। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করে তিনি বেশ কিছু রান আটকান। এই ম্যাচের আগে নিজে জন্মদিনও স্পেশালভাবে পালন করতে দেখা যায় রাসলকে। এই ক্যারিবিয়ান অলরাউন্ডার নিজের নাইট সতীর্থদের সঙ্গে দুর্দান্ত নাচ করে জন্মদিন পালন করেন। এরপরই সেই নাচের ভিডিও নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে কলকাতা নাইট রাইডার্স। এরপরই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে ব্যাঙ্গালুরুর রান তাড়া করতে নেমে ভালই শুরুয়াত করেছে কলকাতা নাইট রাইডার্স।
আইপিএল ২০১৮: প্রথমে নাচ, তারপর উইকেট, জন্মদিনে দুরন্ত অ্যান্দ্রে রাসেল 2
তাদের দুই ওপেনার সুনীল নারিন এবং ক্রিস লিন এই দুজনে মিলে ৬.৩ ওভারে ৫৫ রান করেছেন। ক্রিস লিন ২১ বলে ৩টি চার এবং একটি ছয়ের সাহায্যে ২৫ রানে অপরাজিত আছেন অন্যদিকে দু’দুবার ক্যাচ তুলে বেঁচে গিয়েছেন সুনীল নারিন। ১৮ বলে ৩টি চার এবং একটি ছয়ের সাহায্যে ২৭ রানে অপরাজিত আছে তিনিও। এই মুহুর্তে বৃষ্টির জন্য সাময়িকভাবে বন্ধ রয়েছে খেলা। এখন দেখার কতক্ষণ চলে এই প্রাকৃতিক বিপর্যয়। বৃষ্টি যদি খুব বেশি সময় ধরে চলতে থাকে সেক্ষেত্রে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ম্যাচের নির্নয় হতে পারে।

দেখে নিন জন্মদিনে সতীর্থদের সঙ্গে রাসেলের নাচ

#Repost @apoorvwankhade ・・・ This is how we celebrate big man b day ❤️???????#topman#bighitter#loveyoubro @ar12russell

A post shared by Kolkata Knight Riders (@kkriders) on Apr 29, 2018 at 1:56am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *