প্রো-রেসলিং। ভারতে এই খেলার প্রচলন না থাকলেও, ফ্য়ান কিন্তু প্রচুর রয়েছেন। প্রো-রেসলিংয়ের সবচেয়ে বড় প্রোমোশন ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডব্লুডব্লুই)। ছোটো থেকে বড়, ডব্লুডব্লুই সবাই দেখেন। জনপ্রিয়তা গগনচুম্বী। বর্তমানে ছোটো বাচ্চাদের কথা মাথায় রেখে আগের মতো এখন আর সেরকম রেটেড আর কন্টেন্ট থাকে না।  সবকিছুই স্ক্রিপ্টেড হলেও লাইভ ইভেন্ট হওয়ার কারণে মাঝেমধ্য়েই রেসলিং রিংয়ের ভেতর এমন অনেক ঘটনা অজান্তে ঘটে যায়, যার ফলে বহুবার সমালোচনার মুখে পড়তে হয়েছে ডব্লুডব্লুইকে। গত আট-নয় বছরে সোশ্য়াল মিডিয়া বুমের কারণে আজকাল খবর আরও তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে। তাঁদের প্রিয় এই অনুষ্ঠানের কোনও আপত্তিজনক কিছু দেখালে ফ্য়ানেরাও তাঁদের মত রাখেন সহজে। ডব্লুডব্লুইতে মহিলা রেসলারদের ডব্লুডব্লুই দিভা বলা হয়। আর সেই রেসলারদের ম্য়াচের সময় বা কোনও ক্রিয়েটিভ টক্ শো চলাকালীন এমন কিছু মুহূর্ত এসেছে, যার কারণে লজ্জায় পড়তে হয়েছে ডব্লুডব্লুইকে।

তেমনই কিছু আপত্তিজনক মুহূর্তে পড়া ডব্লুডব্লুই দিভা

 

৫. রোজা মেন্ডেজ

অত্য়ন্ত পরিচিত নাম। বিশেষ করে তাঁর স্কিন টোনের জন্য় ফ্য়ানেদের মধ্য়ে তাঁর আলাদা পরিচিতি। একটি ট্য়াগ টিম ম্য়াচ চলাকালীন রোজার সঙ্গে এমন একটি ঘটনা ঘটে, কোনও মহিলাই তার সম্মুখীন হতে চাইবেন না। আসলে রোজাকে প্রতিপক্ষ ট্য়াগ টিমের এক মহিলা রেসলার ধরতে গিয়ে, তাঁর রেসলিং গিয়ার ধরেই টান দেন আর সঙ্গে সঙ্গে রোজার নিতম্বের অনেকটা উন্মুক্ত হয়ে যায়।

 

৪. ক্য়ামরন

ডব্লুডব্লুইতে বছরের সবচেয়ে বড় পে-পার-ভিউ হলো রেসলম্য়ানিয়া। এই মেগা ইভেন্টেই একটি আপত্তিজনক পরিস্থিতিতে পড়তে হয় ক্য়ামরনকে। ফাঙ্কাড্য়াকটলসের দুই সদস্য়া – নেওমি আর ক্য়ামরনের মধ্য়ে অনস্ক্রিন রাইভালরিকে কেন্দ্র করে একটি ম্য়াচ চলার সময় টপ খুলে যায় ক্য়ামরনের, সঙ্গে সঙ্গে উন্মুক্ত হয়ে যায় তাঁর পিঠ। যদিও পেশাদারিত্বের পরিচয় দিয়ে ক্য়ামরন ম্য়াচটা শেষও করেন কোনওরকম জড়তা ছাড়াই।

 

৩. এ জে লি

পিজি এরার সবচেয়ে বেশি জনপ্রিয় ডব্লুডব্লুই দিভার মধ্য়ে অন্য়তম। এ জে এমন একটি আপত্তিজনক মুহূর্তের মধ্য়ে পড়েছিলেন এবং তাকে নিজের পেশাদারিত্বের দক্ষতায় সেই মুহূর্তটাকে সেক্সি মোমেন্ট করে তোলারও চেষ্টা করেন। ক্রেজি চিক গিমিকের জন্য় বেশ জনপ্রিয় এই দিভা, ব্র্য়ান্ডের একটি ম্য়াচ শেষ করতে গিয়ে তাঁর টপ উঠে গিয়ে অন্তর্বাসে ঢাকা সুডোল বক্ষ উন্মুক্ত হয়ে যায়।

 

২. মিকি জেমস

মহিলা লেজেন্ড ট্রিস স্ট্র্য়াটাস, লিটা-র পরবর্তী প্রজন্মের ডব্লুডব্লুই দিভা। বলতে গেলে ডব্লুডব্লুর প্রথম হাইব্রিব দিভা। সৌন্দর্য, রেসলিং প্রতিভা আর মাইক ট্য়ালেন্ট বিচারে মিকি জেমসের ধারেকাছে হয়ত বা কেউ আসবেন। ছবারের এই উইমেনস/দিভাস চ্য়াম্পিয়নকেও একবার লাইভ ম্য়াচ চলাকালীন আপত্তিজনক মুহূর্তের শিকার হতে হয়েছিল। তাঁর মিনি স্কার্ট খুলে গিয়ে অন্তর্বাস বেরিয়ে আসে।

 

১. ব্রি বেলা

আপত্তিজনক মুহূর্তের এই তালিকাতে সবার ওপরে ব্রি বেলা কে রাখতেই হবে। দুই যমজ সুন্দরী ব্রি আর নিকি বেলা। বেলা টুইনস নামেই বেশি বিখ্য়াত। রেসলার দ্য় মিজ-এর টক্ শো –মিজ টিভিতে লাস্য়ময়ী হয়ে আসেন দুই বোন। কিন্তু, ব্রি বেলার ড্রেস এতটাই ঢিলে ছিল যে বাঁ-স্তন আপত্তিজনকভাবে ক্য়ামেরায় ধরা পড়ে। সোশ্য়াল মিডিয়াতে এই নিয়ে ঝড় ওঠার পর ব্রি ক্ষমাও চেয়ে নেন অজান্তে এই আপত্তিজনক মুহূর্ত তৈরি করার জন্য়।

  • SHARE
    A sports enthusiast and a critic. Journalism is all about being unbiased to create positive influence from negative angle.

    আরও পড়ুন

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...