প্রো-রেসলিং। ভারতে এই খেলার প্রচলন না থাকলেও, ফ্য়ান কিন্তু প্রচুর রয়েছেন। প্রো-রেসলিংয়ের সবচেয়ে বড় প্রোমোশন ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডব্লুডব্লুই)। ছোটো থেকে বড়, ডব্লুডব্লুই সবাই দেখেন। জনপ্রিয়তা গগনচুম্বী। বর্তমানে ছোটো বাচ্চাদের কথা মাথায় রেখে আগের মতো এখন আর সেরকম রেটেড আর কন্টেন্ট থাকে না।  সবকিছুই স্ক্রিপ্টেড হলেও লাইভ ইভেন্ট হওয়ার কারণে মাঝেমধ্য়েই রেসলিং রিংয়ের ভেতর এমন অনেক ঘটনা অজান্তে ঘটে যায়, যার ফলে বহুবার সমালোচনার মুখে পড়তে হয়েছে ডব্লুডব্লুইকে। গত আট-নয় বছরে সোশ্য়াল মিডিয়া বুমের কারণে আজকাল খবর আরও তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে। তাঁদের প্রিয় এই অনুষ্ঠানের কোনও আপত্তিজনক কিছু দেখালে ফ্য়ানেরাও তাঁদের মত রাখেন সহজে। ডব্লুডব্লুইতে মহিলা রেসলারদের ডব্লুডব্লুই দিভা বলা হয়। আর সেই রেসলারদের ম্য়াচের সময় বা কোনও ক্রিয়েটিভ টক্ শো চলাকালীন এমন কিছু মুহূর্ত এসেছে, যার কারণে লজ্জায় পড়তে হয়েছে ডব্লুডব্লুইকে।

তেমনই কিছু আপত্তিজনক মুহূর্তে পড়া ডব্লুডব্লুই দিভা

 

৫. রোজা মেন্ডেজ

অত্য়ন্ত পরিচিত নাম। বিশেষ করে তাঁর স্কিন টোনের জন্য় ফ্য়ানেদের মধ্য়ে তাঁর আলাদা পরিচিতি। একটি ট্য়াগ টিম ম্য়াচ চলাকালীন রোজার সঙ্গে এমন একটি ঘটনা ঘটে, কোনও মহিলাই তার সম্মুখীন হতে চাইবেন না। আসলে রোজাকে প্রতিপক্ষ ট্য়াগ টিমের এক মহিলা রেসলার ধরতে গিয়ে, তাঁর রেসলিং গিয়ার ধরেই টান দেন আর সঙ্গে সঙ্গে রোজার নিতম্বের অনেকটা উন্মুক্ত হয়ে যায়।

 

৪. ক্য়ামরন

ডব্লুডব্লুইতে বছরের সবচেয়ে বড় পে-পার-ভিউ হলো রেসলম্য়ানিয়া। এই মেগা ইভেন্টেই একটি আপত্তিজনক পরিস্থিতিতে পড়তে হয় ক্য়ামরনকে। ফাঙ্কাড্য়াকটলসের দুই সদস্য়া – নেওমি আর ক্য়ামরনের মধ্য়ে অনস্ক্রিন রাইভালরিকে কেন্দ্র করে একটি ম্য়াচ চলার সময় টপ খুলে যায় ক্য়ামরনের, সঙ্গে সঙ্গে উন্মুক্ত হয়ে যায় তাঁর পিঠ। যদিও পেশাদারিত্বের পরিচয় দিয়ে ক্য়ামরন ম্য়াচটা শেষও করেন কোনওরকম জড়তা ছাড়াই।

 

৩. এ জে লি

পিজি এরার সবচেয়ে বেশি জনপ্রিয় ডব্লুডব্লুই দিভার মধ্য়ে অন্য়তম। এ জে এমন একটি আপত্তিজনক মুহূর্তের মধ্য়ে পড়েছিলেন এবং তাকে নিজের পেশাদারিত্বের দক্ষতায় সেই মুহূর্তটাকে সেক্সি মোমেন্ট করে তোলারও চেষ্টা করেন। ক্রেজি চিক গিমিকের জন্য় বেশ জনপ্রিয় এই দিভা, ব্র্য়ান্ডের একটি ম্য়াচ শেষ করতে গিয়ে তাঁর টপ উঠে গিয়ে অন্তর্বাসে ঢাকা সুডোল বক্ষ উন্মুক্ত হয়ে যায়।

 

২. মিকি জেমস

মহিলা লেজেন্ড ট্রিস স্ট্র্য়াটাস, লিটা-র পরবর্তী প্রজন্মের ডব্লুডব্লুই দিভা। বলতে গেলে ডব্লুডব্লুর প্রথম হাইব্রিব দিভা। সৌন্দর্য, রেসলিং প্রতিভা আর মাইক ট্য়ালেন্ট বিচারে মিকি জেমসের ধারেকাছে হয়ত বা কেউ আসবেন। ছবারের এই উইমেনস/দিভাস চ্য়াম্পিয়নকেও একবার লাইভ ম্য়াচ চলাকালীন আপত্তিজনক মুহূর্তের শিকার হতে হয়েছিল। তাঁর মিনি স্কার্ট খুলে গিয়ে অন্তর্বাস বেরিয়ে আসে।

 

১. ব্রি বেলা

আপত্তিজনক মুহূর্তের এই তালিকাতে সবার ওপরে ব্রি বেলা কে রাখতেই হবে। দুই যমজ সুন্দরী ব্রি আর নিকি বেলা। বেলা টুইনস নামেই বেশি বিখ্য়াত। রেসলার দ্য় মিজ-এর টক্ শো –মিজ টিভিতে লাস্য়ময়ী হয়ে আসেন দুই বোন। কিন্তু, ব্রি বেলার ড্রেস এতটাই ঢিলে ছিল যে বাঁ-স্তন আপত্তিজনকভাবে ক্য়ামেরায় ধরা পড়ে। সোশ্য়াল মিডিয়াতে এই নিয়ে ঝড় ওঠার পর ব্রি ক্ষমাও চেয়ে নেন অজান্তে এই আপত্তিজনক মুহূর্ত তৈরি করার জন্য়।

SHARE

আরও পড়ুন

অ্যারণ ফিঞ্চ ভারত আসার আগে দিলেন হুঙ্কার, বললেন এই পরিকল্পনার অন্তর্গত ভারতকে তাদের মাটিতেই দেব মাত

গত রবিবারই অস্ট্রেলিয়ার সীমিত ওভারের অধিনায়ক অ্যারণ ফিঞ্চের নেতৃত্বে মেলোবর্ন রেনেগেডসের দল বিগব্যাশ লীগের খেতাব জিতেছিল। এখন...

এই বোলারের বিরুদ্ধে নন স্ট্রাইকার এন্ডে থাকা পছন্দ করেন বিরাট কোহলি, স্বয়ং করলেন খোলসা

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির জন্য এখনো পর্যন্ত ক্রিকেটের কেরিয়ার দুর্দান্ত থেকেছে। অধিনায়ক বিরাট কোহলি এখনো পর্যন্ত...

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের আগে যুবরাজ সিংহের সঙ্গে ফুটবল খেলতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে, ভিডিয়ো ভাইরাল

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের আগে যুবরাজ সিংহের সঙ্গে ফুটবল খেলতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে, ভিডিয়ো ভাইরাল
ভারতীয় দলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৪ ফেব্রুয়ারি থেকে দুটি টি-২০ আর তারপর ২ মার্চ থেকে পাঁচটি ওয়ানডে ম্যাচের...

সেহবাগ,ধবনের পর শহিদদের পরিজনদের সাহায্যের জন্য এগিয়ে এলেন মহম্মদ শামি

সেহবাগ, ফজল আর ধবনের পর শহিদদের পরিজনদের সাহায্যের জন্য এগিয়ে এলেন মহম্মা শামি
পুলওয়ামতে ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফদের জওয়ানদের উপর সন্ত্রাসী হামলা হয়েছিল। এতে ৪০ এরও বেশি জওয়ান শহিদ হয়েছেন। এটা...

জঙ্গি হামলা নিয়ে গম্ভীরের মন্তব্যের পাল্টা জবাব দিলেন আফ্রিদি !

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা হামলায় ৪২ জন জওয়ান শহীদ হয়েছেন । আহত হয়েছেন অনেকেই, যারা এখন চিকিৎসাধিন...