প্রো-রেসলিং। ভারতে এই খেলার প্রচলন না থাকলেও, ফ্য়ান কিন্তু প্রচুর রয়েছেন। প্রো-রেসলিংয়ের সবচেয়ে বড় প্রোমোশন ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডব্লুডব্লুই)। ছোটো থেকে বড়, ডব্লুডব্লুই সবাই দেখেন। জনপ্রিয়তা গগনচুম্বী। বর্তমানে ছোটো বাচ্চাদের কথা মাথায় রেখে আগের মতো এখন আর সেরকম রেটেড আর কন্টেন্ট থাকে না।  সবকিছুই স্ক্রিপ্টেড হলেও লাইভ ইভেন্ট হওয়ার কারণে মাঝেমধ্য়েই রেসলিং রিংয়ের ভেতর এমন অনেক ঘটনা অজান্তে ঘটে যায়, যার ফলে বহুবার সমালোচনার মুখে পড়তে হয়েছে ডব্লুডব্লুইকে। গত আট-নয় বছরে সোশ্য়াল মিডিয়া বুমের কারণে আজকাল খবর আরও তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে। তাঁদের প্রিয় এই অনুষ্ঠানের কোনও আপত্তিজনক কিছু দেখালে ফ্য়ানেরাও তাঁদের মত রাখেন সহজে। ডব্লুডব্লুইতে মহিলা রেসলারদের ডব্লুডব্লুই দিভা বলা হয়। আর সেই রেসলারদের ম্য়াচের সময় বা কোনও ক্রিয়েটিভ টক্ শো চলাকালীন এমন কিছু মুহূর্ত এসেছে, যার কারণে লজ্জায় পড়তে হয়েছে ডব্লুডব্লুইকে।

তেমনই কিছু আপত্তিজনক মুহূর্তে পড়া ডব্লুডব্লুই দিভা

 

৫. রোজা মেন্ডেজ

অত্য়ন্ত পরিচিত নাম। বিশেষ করে তাঁর স্কিন টোনের জন্য় ফ্য়ানেদের মধ্য়ে তাঁর আলাদা পরিচিতি। একটি ট্য়াগ টিম ম্য়াচ চলাকালীন রোজার সঙ্গে এমন একটি ঘটনা ঘটে, কোনও মহিলাই তার সম্মুখীন হতে চাইবেন না। আসলে রোজাকে প্রতিপক্ষ ট্য়াগ টিমের এক মহিলা রেসলার ধরতে গিয়ে, তাঁর রেসলিং গিয়ার ধরেই টান দেন আর সঙ্গে সঙ্গে রোজার নিতম্বের অনেকটা উন্মুক্ত হয়ে যায়।

 

৪. ক্য়ামরন

ডব্লুডব্লুইতে বছরের সবচেয়ে বড় পে-পার-ভিউ হলো রেসলম্য়ানিয়া। এই মেগা ইভেন্টেই একটি আপত্তিজনক পরিস্থিতিতে পড়তে হয় ক্য়ামরনকে। ফাঙ্কাড্য়াকটলসের দুই সদস্য়া – নেওমি আর ক্য়ামরনের মধ্য়ে অনস্ক্রিন রাইভালরিকে কেন্দ্র করে একটি ম্য়াচ চলার সময় টপ খুলে যায় ক্য়ামরনের, সঙ্গে সঙ্গে উন্মুক্ত হয়ে যায় তাঁর পিঠ। যদিও পেশাদারিত্বের পরিচয় দিয়ে ক্য়ামরন ম্য়াচটা শেষও করেন কোনওরকম জড়তা ছাড়াই।

 

৩. এ জে লি

পিজি এরার সবচেয়ে বেশি জনপ্রিয় ডব্লুডব্লুই দিভার মধ্য়ে অন্য়তম। এ জে এমন একটি আপত্তিজনক মুহূর্তের মধ্য়ে পড়েছিলেন এবং তাকে নিজের পেশাদারিত্বের দক্ষতায় সেই মুহূর্তটাকে সেক্সি মোমেন্ট করে তোলারও চেষ্টা করেন। ক্রেজি চিক গিমিকের জন্য় বেশ জনপ্রিয় এই দিভা, ব্র্য়ান্ডের একটি ম্য়াচ শেষ করতে গিয়ে তাঁর টপ উঠে গিয়ে অন্তর্বাসে ঢাকা সুডোল বক্ষ উন্মুক্ত হয়ে যায়।

 

২. মিকি জেমস

মহিলা লেজেন্ড ট্রিস স্ট্র্য়াটাস, লিটা-র পরবর্তী প্রজন্মের ডব্লুডব্লুই দিভা। বলতে গেলে ডব্লুডব্লুর প্রথম হাইব্রিব দিভা। সৌন্দর্য, রেসলিং প্রতিভা আর মাইক ট্য়ালেন্ট বিচারে মিকি জেমসের ধারেকাছে হয়ত বা কেউ আসবেন। ছবারের এই উইমেনস/দিভাস চ্য়াম্পিয়নকেও একবার লাইভ ম্য়াচ চলাকালীন আপত্তিজনক মুহূর্তের শিকার হতে হয়েছিল। তাঁর মিনি স্কার্ট খুলে গিয়ে অন্তর্বাস বেরিয়ে আসে।

 

১. ব্রি বেলা

আপত্তিজনক মুহূর্তের এই তালিকাতে সবার ওপরে ব্রি বেলা কে রাখতেই হবে। দুই যমজ সুন্দরী ব্রি আর নিকি বেলা। বেলা টুইনস নামেই বেশি বিখ্য়াত। রেসলার দ্য় মিজ-এর টক্ শো –মিজ টিভিতে লাস্য়ময়ী হয়ে আসেন দুই বোন। কিন্তু, ব্রি বেলার ড্রেস এতটাই ঢিলে ছিল যে বাঁ-স্তন আপত্তিজনকভাবে ক্য়ামেরায় ধরা পড়ে। সোশ্য়াল মিডিয়াতে এই নিয়ে ঝড় ওঠার পর ব্রি ক্ষমাও চেয়ে নেন অজান্তে এই আপত্তিজনক মুহূর্ত তৈরি করার জন্য়।

SHARE

আরও পড়ুন

INDvsAUS: ভারত-অস্ট্রেলিয়ার বিতর্কিত ৫ কর্মকাণ্ড যা কখনোই ভুলার মত নয়

২১ নভেম্ববর টি-২০ ম্যাচ দিয়ে শুরু হচ্ছে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের পূর্নাঙ্গ সিরিজ। সিরিজে তিনটি টি-২০, চারটি...

TOP5: যে পাঁচজন ভারতীয় ক্রিকেটারের জন্য এবারই হতে পারে শেষ অস্ট্রেলিয়া সফর

তিন ওয়ানডে, চার টেস্ট, তিন টি-২০ ম্যাচের পূর্নাঙ্গ সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় অবস্থান করছে টিম ইন্ডিয়া। আজ (২১...

ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায়

ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায়
ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরের শুরুয়াত করার জন্য প্রস্তুত হয়ে গিয়েছে আর এই শুরুয়াত ২১ নভেম্বর থেকে টি-২০...

বিরাট বললেন,আমি ভাগ্যবান অধিনায়ক, যে আমার কাছে রয়েছে এই দুই খেলোয়াড়

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বুধবার ২১ নভেম্বর থেকে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচের...

ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে

ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে
ভারতীয় ক্রিকেট দল বুধবার নিজের অস্ট্রেলিয়া সফরে একটি মুশকিল মিশন শুরু করতে চলেছে।এর শুরুয়াত তো টি-২০ সিরিজের...