আইপিএল ২০২০- এমএস ধোনির রাগে ভয় পেলেন অ্যাম্পায়ার, বদলালেন সিদ্ধান্ত, সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া

ক্রিকেট জগতের সবচেয়ে বড়ো টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ জনপ্রিয়তার দিকে এগিয়ে থেকেছে, সেইভাবে এই টি-২০ ক্রিকেট লীগ বিতর্কের ব্যাপারেও যথেষ্ট এগিয়ে রয়েছে। আইপিএলের প্রথম মরশুমেই বেশকিছু বিতর্ক দেখতে পাওয়া গিয়েছে। যারপর বিতর্কের আলোচনা অনেকদূর পর্যন্তই গিয়েছে।

আইপিএলের আরও একটি বিতর্ক ছাইল সোশ্যাল মিডিয়ায়

আইপিএল ২০২০- এমএস ধোনির রাগে ভয় পেলেন অ্যাম্পায়ার, বদলালেন সিদ্ধান্ত, সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া 1

আইপিএলে এইভাবে প্রত্যেক মরশুমের মতো এবার ইউএই-তে খেলা হচ্ছে। আর আইপিএলে ১৩তম মরশুমও বিতর্কের দাগ থেকে বাঁচতে পারেনি, এবং একের পর এক বিতর্ক দেখতে পাওয়া যাচ্ছে। বিতর্কের কথা বলা হলে বিশেষ করে অ্যাম্পায়ারদের সিদ্ধান্ত নিয়ে বড় বিতর্ক দেখা দিচ্ছে। যেখানে মঙ্গলবার আরও একবার অ্যাম্পায়ারদের সিদ্ধান্তই নতুন বিতর্কের জন্ম দিয়েছে যা সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছে।

চেন্নাই সুপার কিংসের জয়ের মধ্যে অ্যাম্পায়ারদের সিদ্ধান্ত নিয়ে বির্তক

আইপিএল ২০২০- এমএস ধোনির রাগে ভয় পেলেন অ্যাম্পায়ার, বদলালেন সিদ্ধান্ত, সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া 2

মঙ্গলবার দুবাইয়ের দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদ আর চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে চেন্নাই সুপার কিংস ২০ রানে জয়লাভ করে, কিন্তু তাদের দল একটি বির্তক থেকে বাঁচতে পারেনি। এই ম্যাচে চেন্নাই সুপার কিংস প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে ১৬৭ রানের স্কোর খাড় করে। যারপর সানরাইজার্স হায়দ্রাবাদের দল ২০ ওভারে মাত্র ১৪৭ রানই করতে পারে আর ২০ রানে ম্যাচ হেরে যায়।

ধোনির রাগ দেখে অ্যাম্পায়ার বদলালেন নিজের মনোভাব

আইপিএল ২০২০- এমএস ধোনির রাগে ভয় পেলেন অ্যাম্পায়ার, বদলালেন সিদ্ধান্ত, সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া 3

এই ম্যাচের শেষে অ্যাম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে বিতর্ক দেখতে পাওয়া গিয়েছে। যেখানে দেখে মনে হচ্ছিল যে তিনি মহেন্দ্র সিং ধোনির আগ দেখে নিজের সিদ্ধান্ত বদলেছেন। আসএল যখন সানরাইজার্স হায়দ্রাবাদের জয়ের জন্য ১১ বলে ২৩ রানের প্রয়োজন ছিল তখন শার্দূল ঠাকুর ১৯তম ওভারের দ্বিতীয় বল ওয়াইড ইয়র্কার করেন। এই বল দেখে পরিস্কার ওয়াইড বলে মনে হচ্ছিল। প্রধান অ্যাম্পায়ার এই বলের দ্রুত পরেই নিজের হাত খুলেইছিলেন ওয়াইড দেওয়ার জন্য কিন্তু তিনি ওয়াইড দেননি। যখন অ্যাম্পায়ার নিজের হাত খুলতে যাচ্ছিলেন তখন উইকেটের পেছনে মহেন্দ্র সিং ধোনির রাগ পরিস্কারভাবে দেখা যাচ্ছিল। অ্যাম্পায়ার সিদ্ধান্ত বদলান যা পরিস্কার দর্শায় যে তিনি ধোনির রাগের কারণে ওয়াইড না দিতে বাধ্য হয়েছেন।

ওয়াইড বল না দেওয়ায় সোশ্যাল মিডিয়া উত্তাল

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হচ্ছে, যার মধ্যে অ্যাম্পায়ারকে মানুষের ক্ষোভের মুখে পড়তে হচ্ছে। সমর্থকরা এই সিদ্ধান্তের জমিয়ে সমালোচনা করছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *