তৃতীয় ওয়ানডে হারের পর চতুর্থ ওয়ানডেতে এই পাঁচ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাইরে রাখবেন কোহলি

ভারত আর ওয়েস্টইন্ডিজের দলের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচ মুম্বাইতে খেলা হবে। বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল এর আগে ওয়ানডে ম্যাচের জন্য সম্পুর্ণ প্রস্তুত। জানিয়ে দিই যে এই ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল নিজেদের দলে মোট ১৬জনকে জায়গা দিয়েছে। এই ১৬জন খেলোয়াড়ের মধ্যে থেকে ৫ খেলোয়াড়কে অধিনায়ক বিরাট কোহলিকে দলের প্লেয়িং ইলেভেনের বাইরে রাখতে হবে।

শিখর ধবন
তৃতীয় ওয়ানডে হারের পর চতুর্থ ওয়ানডেতে এই পাঁচ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাইরে রাখবেন কোহলি 1
শিখর ধবন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে শুরুয়াতি দুটি ওয়ানডে ম্যাচে ফ্লপ প্রমানিত হয়েছেন, এই কারণে চতুর্থ ওয়ানডে ম্যাচে তাকে দলের প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হতে পারে। ধবনের জায়গায় কেএল রাহুলকে সুযোগ দেওয়া হতে পারে।

মনীষ পান্ডে
তৃতীয় ওয়ানডে হারের পর চতুর্থ ওয়ানডেতে এই পাঁচ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাইরে রাখবেন কোহলি 2
মনীষ পান্ডেকেও প্লেয়িং ইলেভেনের বাইরে বসতে হতে পারে। আসলে আম্বাতি রায়ডুর দলে আগে থেকেই থাকার কারণে মনীষ পান্ডেকে দলের বাইরে থাকতে হতে পারে।

ঋষভ পন্থ
তৃতীয় ওয়ানডে হারের পর চতুর্থ ওয়ানডেতে এই পাঁচ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাইরে রাখবেন কোহলি 3
ঋষভ পন্থের চতুর্থ ওয়ানডে ম্যাচ খেলা মুশকিল। তিনি শুরুয়াতি তিন ওয়ানডে ম্যাচে বিশেষ কিছুই প্রদর্শন করতে পারেননি। এই কারণে তার জায়গায় কেদার যাদব প্লেয়িং ইলেভেনে সুযোগ পেতে পারেন।

খলিল আহমেদ
তৃতীয় ওয়ানডে হারের পর চতুর্থ ওয়ানডেতে এই পাঁচ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাইরে রাখবেন কোহলি 4
খলিল আহমেদেরও প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়া ভীষণই মুশকিল মনে হচ্ছে। তার এই সিরিজে এখনও পর্যন্ত ভালো প্রদর্শন দেখা যায়নি। এই কারণে তাকে চতুর্থ ম্যাচে দলের প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হতে পারে। আর তার জায়গায় রবীন্দ্র জাদেজাকে প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হতে পারে।

উমেশ যাদব
তৃতীয় ওয়ানডে হারের পর চতুর্থ ওয়ানডেতে এই পাঁচ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাইরে রাখবেন কোহলি 5
উমেশ যাদবও মুম্বাইতে হতে চলা চতুর্থ ওয়ানডে ম্যাচে প্লেয়িং ইলেভেনে সদস্য হতে নাও পারেন। কারণ ভারতীয় দলের কাছে আগে থেকেই ভুবনেশ্বর কুমার এবং জসপ্রীত বুমরাহের মত দু’জন ভালো জোরে বোলার রয়েছে

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *