Shikhar Dhawan

IND vs WI: শুক্রবার সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে তিন রানে হারিয়ে দিয়েছে ভারত। দলের অধিনায়ক শিখর ধাওয়ান বলেছেন যে কঠোর প্রতিযোগিতার মধ্যে তার ফর্ম নিয়ে সমালোচনায় তিনি বিরক্ত নন কারণ তিনি গত দশ বছর ধরে এই ধরনের কথাবার্তা শুনে আসছেন। ধাওয়ান, রোহিত শর্মা এবং বিরাট কোহলির সাথে ভারতের অন্যতম শীর্ষ ব্যাটসম্যান। শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তরুণ খেলোয়াড়দের নিয়ে একটি দলকে নেতৃত্ব দেন।

Shikhar Dhawan

এই বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি সমালোচনার বিষয়টিকে অদ্ভুত বলে মনে করেন কিনা। ধাওয়ান তার নেতিবাচক জবাব দেন। ধাওয়ান বলেন, “কী অদ্ভুত লাগবে? এখন ১০ বছর হয়ে গেল (এটা শুনে)। মানুষ বলতে থাকে, আমি পারফর্ম করতে থাকি। তাদের কথা শুনলে আজ এখানে থাকতাম না।’ তিনি আরও বলেন, “আমার অভিজ্ঞতা আছে, তাই আমি খুব একটা চিন্তিত নই। যতক্ষণ আমি পারফর্ম এবং উন্নতি করতে থাকি, ততক্ষণ কিছুই গুরুত্বপূর্ণ নয়।”

দেখে নিন ভিডিও:

ধাওয়ান বলেন, ‘আমি খুবই ইতিবাচক মানুষ। আমার জন্য ইতিবাচকতা আত্মবিশ্বাস এবং মনোবল বাড়ানোর সাথে যুক্ত। আমি এখানে এসেছি কারণ আমি কিছু ভাল কাজ করেছি। এই ইতিবাচকতা আমি তরুণদের মধ্যে সঞ্চার করতে চাই।” গত টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে খারাপ ফর্মের কারণে দলের বাইরে থাকা ধাওয়ান ওয়ানডে দলে নিজেকে পুনঃপ্রতিষ্ঠিত করবেন বলে আশা করা হচ্ছে। যখন তরুণরা সুযোগের পুরো সদ্ব্যবহার করতে চায়, তখন ধাওয়ান ঋতুরাজ গায়কোয়াড, ইশান কিষাণ এবং সঞ্জু স্যামসনের মতো খেলোয়াড়দের থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবেন।

Leave a comment

Your email address will not be published.