ভিডিও : 'ম্যান অফ দ্য ম্যাচ' হিসেবে ঋষভ পন্থের নির্বাচনে রোহিত শর্মার প্রতিক্রিয়া ভাইরাল 1

ভারত (India) দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে (West Indies) ৮ রানে হারিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে। কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত এই ম্যাচে উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) ২৮ বলে ৭ চার ও ১ ছক্কায় ৫২ রানের অপরাজিত ইনিংস খেলেন। তার বিস্ফোরক ইনিংসের কারণে দলটি ১৮৬ রানে পৌঁছাতে সক্ষম হয়।

পন্থ পুরস্কার পাওয়ার আগে উপস্থাপনায় বক্তব্য দিচ্ছিলেন রোহিত

IND vs WI: ऋषभ पंत के 'मैन ऑफ द मैच' चुने जाने पर कप्तान रोहित शर्मा का रिएक्शन वायरल, आप भी देखें वीडियो

এই শক্তিশালী ইনিংসের জন্য ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান ঋষভ পন্থ। হর্ষ ভোগলে যখন এই পুরস্কারের জন্য পন্তকে আমন্ত্রণ জানাচ্ছিলেন, তখন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এমন প্রতিক্রিয়া দিয়েছিলেন যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আসলে, পন্থ পুরস্কার পাওয়ার আগে উপস্থাপনায় বক্তব্য দিচ্ছিলেন রোহিত। রোহিতের পরে পন্থকে ডাকা হয়েছিল, রোহিত পথে হর্ষ ভোগলেকে (Harsha Bhogle) জিজ্ঞাসা করতে থাকেন, ‘ঋষভ পন্থ কি ম্যাচের সেরা?’ রোহিতের এই মন্তব্যের জবাবে হর্ষ ভোগলে বলেছেন, ‘রোহিত কারণ সে দুর্দান্ত ব্যাটিং করেছে’।

রোহিতের পরে পন্থকে ডাকা হয়েছিল

এই পুরস্কার নিতে আসা পন্থ বলেন, “দলের প্রয়োজনে আমি যেখানেই ব্যাট করতে প্রস্তুত। পাওয়েলের ক্যাচ ভুবির ছিল তাই আমি থামিয়ে দিয়েছিলাম। আমি পরিস্থিতি অনুযায়ী ব্যাটিংয়ে বিশ্বাসী। অনুশীলনের মাধ্যমে আমি নিজের পথ তৈরি করতে পারি। আমি শটে ভালো হয়ে উঠছি। ভেঙ্কটেশের সাথে আমার কথোপকথন ছিল যে আমরা জিনিসগুলি সহজ রাখব এবং প্রতিটি বল সাবধানে খেলব। কোয়ারেন্টাইনের সাথে সমস্ত ম্যাচ খেলা কঠিন কিন্তু আমি সবসময় ভারতের হয়ে খেলতে চেয়েছিলাম। পাওয়েল আঘাত করছিলেন বুলেট গতিতে। আমি পিছনে থাকতে পেরে খুশি ছিলাম কারণ সে আমার সাথে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবে কিন্তু শেষ পর্যন্ত তুমি ভারতের হয়ে প্রতিটি ম্যাচ জিততে চাই।”

Leave a comment

Your email address will not be published.