বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র ধোনির বায়োপিক এমএস ধোনি – দ্য় আনটোল্ড স্টোরি ছবিটা দর্শকদের মন কেড়েছিল। সেই সঙ্গে ছবির নায়িকা দিশা পাটানিও। ছিপছিপে শরীরের গড়ন আর মিষ্টি হাসির জন্য় দিশার প্রেমে অনেকেই পাগল। সিনেমাতে সাবলীল অভিনয়ের কারণে এই সুন্দরী বলিউড অভিনেত্রীর ফ্য়ান ফলোয়িংও রয়েছে প্রচুর।

গত আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সময় দিশা পাটানিকে উদ্য়োক্তাদর তরফে অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য় অনুরোধ জানানো হয়। আইপিএলে চলচ্চিত্র জগতের তারকাদের উপস্থিতি নতুন কিছু নয়। গ্ল্য়ামার আর টাকা – সঙ্গে সঙ্গে হাঁটে।

 দশম আইপিএলের কিংস ইলেভেন পাঞ্জাবের উদ্বোধনী ম্য়াচ আগে ওই অনুষ্ঠানটি হয়। আর তাতেই অংশ নেন এই মিষ্টি হাসির জাদু ছড়ানো বলিউডি নায়িকা। কিন্তু, তার আগে দিশাকে একটি বিব্রতকর পরিস্থিতির মধ্য়ে পড়তে হয়েছিল ওই উদ্বোধনী অনুষ্ঠারের জন্য় প্রস্তুতি নিতে গিয়ে। আইপিএলের মতো একটা অনুষ্ঠান। সারা বিশ্বের চোখ থাকবে সেখানে। তার ওপর তিনি আবার বলিউড নায়িকা। জনপ্রিয়তাও কম নয়। ফলে উদ্বোধনী অনুষ্ঠানের আগে বেশ কয়েকবার রিহিয়ারশ্য়াল করে নেন দিশা। আর তখনই হঠাৎ করে সবার সামনেই ঘটে যায় ঘটনাটা। অজান্তে হলেও, একজন মহিলা হিসেবে সত্য়িই তা অত্য়ন্ত বিব্রতকর অবস্থার মধ্য়ে পড়া, তাও আবার স্টেজ ভর্তি পুরুষ পারফরমারদের সামনে। অনুষ্ঠানের সময় ঘটনাটা ঘটলে এই বলিউড অভিনেত্রীকে আরও বিব্রত হতে হতো।

দশম আইপিলের প্রথম ম্য়াচ ছিল কিংস ইলেভেন পাঞ্জাব ও রাইজিং পুনে সুপারজায়ান্টসের মধ্য়ে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে, আটই এপ্রিল। তার আগে প্রতিবারের মতে আয়োজন করা হয়েছিল তারকাখচিত জৌলুসে ভরা ওই উদ্বোধনী অনুষ্ঠান। আর আকর্ষণের কেন্দ্রবিন্দু বলিউড সুন্দরী দিশা।

অনুষ্ঠানের আগে প্রচণ্ড গরম উপেক্ষা করেই দিশা বেশ কয়েকবার অনুশীলন সারছিলেন কো-পারফরমারদের নিয়ে। খোলা মাঠ। গরমের দিন। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান খোলা মাঠেই করা হয়। সাদা টপ আর ডিজাইনার লাল স্কার্ট পরে একটি নাচের রিহিয়ারশাল সারার পর স্কার্টটি খুলে ফেলেন দিশা। ভেতরে জিনস আগে থেকেই পরে ছিলেন পরবর্তী নাচের জন্য়। ওপরের সাদা টপ আর বদলাননি, পরবর্তী নাচের স্টেপের সঙ্গে মানানসই ছিল বলে। নাচতে নাচতে আচমকাই দমকা হাওয়া চল আসে কোথা থেকে। আর হঠাৎই দিশার টপ অনেকটা উপরে উঠে যায়, তিনি কোনও কিছু বুঝে ওঠার আগেই। নাভি থেকে বুকের নিচ পর্যন্ত নির্মেদ শরীর উন্মুক্ত হয়ে যায়। শূন্য় গ্য়ালারি হলেও স্টেজে মহিলাদের সঙ্গে পুরুষরাও ছিলেন। তাঁরা তেমনভাবে ঘটনাটার দিকে বেশি নজর না দেওয়ায়, এই বলিউড সুন্দরীকে অতটা লজ্জায় পড়তে হয়নি।

ছবিতে দেখে নিন নাচের সময় সেই বিব্রতকর পরিস্থিতির অবস্থা। ভাগ্য়ভালো হাওয়ায় দিশার টপ অন্তর্বাসের ওপরে ওঠেনি। তার আগেই নিজেকে সামলে নেন দিশা। অবশ্য়, বিকিনিতে দিশা পাটানির অনেক ছবিও ফ্য়ানেরা দেখেছে। কিন্তু, স্টেজে সাবর সমানে এভাবে পোশাক সরে যাওয়া সত্য়িই বিব্রত জনক।  

  • SHARE
    A sports enthusiast and a critic. Journalism is all about being unbiased to create positive influence from negative angle.

    আরও পড়ুন

    আইপিএল ২০১৮: আসন্ন আইপিএল কেকেআরকে নেতৃত্ব দিতে আগ্রহী এই অস্ট্রেলীয়

    আইপিএল ২০১৮: আসন্ন আইপিএল কেকেআরকে নেতৃত্ব দিতে আগ্রহী এই অস্ট্রেলীয়
    আইপিএলের একাদশতম সংস্করণের শুরুর ঘন্টা পড়তে আর মাত্র বাকি মাস দেড়েক। অন্যান্য অনেক ফ্রেঞ্চাইজি যেখানে তাদের অধিনায়ক...

    টুইটারে গিবসের ট্রোলে ক্ষুব্ধ অশ্বিন ম্যাচ ফিক্সিং নিয়ে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ার তোপের মুখে

    টুইটারে গিবসের ট্রোলে ক্ষুব্ধ অশ্বিন ম্যাচ ফিক্সিং নিয়ে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ার তোপের মুখে
    ক্রিকেটারদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় হাসি মজা আদান প্রদান করা এখন আম বাত। বহু ক্রিকেটারই নিজেদের মধ্যে একে...

    দক্ষিণ আফ্রিকা বনাম ভারত ২০১৮: নিজের চোট নিয়ে জল্পনার অবসান ঘটানেল খোদ বিরাটই

    দক্ষিণ আফ্রিকা বনাম ভারত ২০১৮: নিজের চোট নিয়ে জল্পনার অবসান ঘটানেল খোদ বিরাটই
    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩ ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচে রবিবার জোহানেসবার্গে সেই সময় ভারত খানিকটা চিন্তায়...

    আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন

    আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন
    আসন্ন আইপিএল ২০১৮র নিলামে দল পাননি তিনি। নিলামে অবিক্রীতই থেকে গেছিলেন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত...

    আইপিএল২০১৮: সম্পূর্ণ সূচী, ম্যাচের সময়, স্থান, এবং অন্যান্য বিবরণ

    মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগামি ৭ এপ্রিল থেকে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং এই আইপিএলে নির্বাসন কাটিয়ে ফিরে...