আইপিএল ২০২০- অজিত আগরকর প্লে অফের জন্য বাছলেন চারটি দল, দিলেন না আরসিকে জায়গা

আইপিএলের ত্রয়োদশ মরশুম সংযুক্ত আরব আমিরাতে নিজের পুরো রোমাঞ্চের সঙ্গেই এগিয়ে চলেছে। আইপিএলের এই মরশুম যেভাবে এগিয়ে চলেছে তাতে তো দলগুলির মধ্যে প্লে অফে জায়গা করে নিতে কড়া টক্কর হয়ে চলেছে। আইপিএল ২০২০-র অর্ধেক সফর পেরিয়ে গিয়েছে। এখনও পর্যন্ত সফরে কিছু দল খতরনাক প্রমানিত হিয়েছে তো কিছু দলের প্রদর্শন আশানুরূপ হয়নি।

আইপিএলের অর্ধেক সফরের পর প্লে অফের লড়াইয়ের দিকে নজর

আইপিএল ২০২০- অজিত আগরকর প্লে অফের জন্য বাছলেন চারটি দল, দিলেন না আরসিকে জায়গা 1

এই মরশুমের প্রথম চরণে একের পর এক দুর্দান্ত ম্যাচ দেখতে পাওয়া গিয়েছে। যারপর এখন সমস্ত দলগুলি শেষ চারে প্রবেশ করার দিকে তাকিয়ে রয়েছে। পরিস্থিতি যদিও সম্পূর্ণভাবে স্পষ্ট হতে পারেনি, কিন্তু দলগুলির বর্তমান পরিস্থিতি তাদের শেষ চারের জন্য ফেবারিট করে তুলেছে। আইপিএলের রোমাঞ্চ এমন থেকেছে যেখানে শেষ সময় পর্যন্ত কোনো দলকেই প্লে অফের জন্য নিশ্চিত মনে করা যাবে না। কিন্তু কিকেট এক্সপার্ট তো আইপিএলের এই সফরের প্রথম চরণের পর নিজের পছন্দের দলগুলির বাছা শুরু করে দিয়েছেন।

দলগুলির মধ্যে চলছে ইন্টারেস্টিং ম্যাচ

আইপিএল ২০২০- অজিত আগরকর প্লে অফের জন্য বাছলেন চারটি দল, দিলেন না আরসিকে জায়গা 2

এই তালিকায় ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন বোলার অজিত আগর এখনও পর্যন্ত পরিস্থিতি দেখে প্লে অফে জন্য চারটি দলের ভবিষ্যতবাণী করেছেন। এতে সবচেয়ে বিশেষ ব্যাপার হল যে তিনি পয়েন্ট তালিকায় তৃতীয় নম্বরে থাকা আরসিবিকে প্লে অফের জন্য বাছেননি।

প্লে অফের জন্য অজিত আগরকর দিলেন না আরসিবিকে জায়গা

আইপিএল ২০২০- অজিত আগরকর প্লে অফের জন্য বাছলেন চারটি দল, দিলেন না আরসিকে জায়গা 3

অজিত আগরকর স্টার স্পোর্টসের ক্রিকেট শো ‘ক্রিকেট কানেক্টেডে বলেছেন যে,

“এই টুর্নামেন্ট ভীষণই ক্লোজ থেকেছে। যথেষ্ট চড়াই উতরাই দেখতে পাওয়া গিয়েছে, কিন্তু স্পষ্টভাবে ফর্ম আর খেলোয়াড়ের হিসেবে মুম্বাই আর দিল্লিকে সর্বশ্রেষ্ট দেখাচ্ছে। আমার রায়ে সিএসকের বিরুদ্ধে জয় থেকে কলকাতা ফায়দা পাবে। আমার হিসেবে প্লে অফের জন্য তারা তৃতীয় দল হবে। আমার মনে হয় যে চতুর্থ স্থনের জন্য রাজস্থান রয়্যালস আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে কড়া টক্কর হবে। টুর্নামেন্টের শুরুতে আমি মনে করতাম যে সিএসকে প্লে অফে জায়গা করে নেবে, কিন্তু বর্তমানে এই দুটো দলকে প্লে অফে জায়গা করে নিতে দেখা যাচ্ছে। দুই দলকে চেন্নাইয়ের চেয়ে ভালো দেখাচ্ছে”।

গ্রীম সোয়ানও জানিয়েছেন নিজের পছন্দের চারটি দল

আইপিএল ২০২০- অজিত আগরকর প্লে অফের জন্য বাছলেন চারটি দল, দিলেন না আরসিকে জায়গা 4

অন্যদিকে এই অনুষ্ঠানে প্রকাতন স্পিনার গ্রীম সোয়ান বলেছেন যে, “আমার মনে সানরাইজার্স হায়দ্রাবাদ নিশ্চিতভাবেই আইপিএল ২০২০-র প্লে অফে কোয়ালিফাই করবে। জনি ব্যারেস্টোকে দুর্দান্ত ফর্মে দেখাচ্ছে। আমার হিসেবে প্লে অফে কোয়ালিফাই করা চতুর্থ দল রাজস্থান রয়্যালস হবে। রাহুল তেওটিয়া দুর্দান্ত প্রদর্শন করছেন আর বেন স্টোকসও দলের সঙ্গে যোগ দিয়েছেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *