ভারতীয় জোরে বোলারের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন তার স্ত্রী। স্বামীর বিরুদ্ধে আনলেন বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগ। ভারতীয় তারকা জোরে বোলার মহম্মদ শামীর স্ত্রী হাসিন জাহান ফেসবুকে একাধিক পোষ্ট করেছেন স্বামীর বিরুদ্ধে। তার ওই পোষ্টগুলিতে হাসিন লিখেছেন মহম্মদ শামীর একাধিক বিবাহবহির্ভূত সম্পর্কের কথা। পাশাপাশি হাসিন আরও জানিয়েছেন যে শুধু বিবাহবহির্ভূত সম্পর্কেই জড়ান নি শামি, সেই সঙ্গে তাকে মারধর এবং নির্যাতনের অভিযোগও এনেছেন তিনি। হাসিন লিখেছেন যে শামি তার এবং তার মেয়ের প্রতি কোনো দায়িত্বই পালন করেন না। এমনকী বহু শুধু ভারতীয় নয় একাধিক পাকিস্থানী মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কেও জড়িয়ে পড়েছেন বলে অভিযোগ করেছেন হাসিন। স্বামীর বিরুদ্ধে অভিযোগের প্রমান স্বরূপ বিভিন্ন মহিলার সঙ্গে শামীর ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রীনশটও সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছেন তিনি। এমনকী সংবাদ মাধ্যমের কাছেও মুখ খুলেছেন তিনি।

যদিও এ ব্যাপারে কোনো প্রতিক্রিয়া এখনও দেয়নি ভারতীয় বোর্ড। এ ব্যাপারে মহম্মদ শামী প্রথমে মুখ না খুললেও শেষ পর্যন্ত নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোষ্টের মাধ্যমে পালটা দাবি করে জানান, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে যে যে খবর বাইরে আসছে তার সবটাই মিথ্যে। বড়সড় চক্রান্ত চলছে আমার বিরুদ্ধে। আমার খেলা নষ্ট করার এবং আমাকে বদনাম করার চেষ্টা চলছে”। অন্যদিকে জাতীয় দলের তারকা পেসারের স্ত্রী তোলা অভিযোগে শোরগোল পড়ে যায় ক্রিকেট মহলে। বিসিসিআইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে যে সরকারিভাবে অভিযোগ দায়ের না হলে এই বিষয় নিয়ে তারা কোন মন্তব্য করবেন না।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

দীনেশ কার্তিক এস শ্রীসন্থ দ্বারা তোলা অভিযোগের দিলেন জবাব, বললেন ফালতু কথা বলছে ও

আইপিএল ২০১৩য় স্পট ফিক্সিংয়ের কারণে ভারতীয় জোরে বোলার এস শ্রীসন্থের কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল। সেই ঘটনার কারণ...

সকলকে ট্রোল করা যুবরাজ সিংয়ের মুখ বন্ধ করে দিলেন শচীন তেন্ডুলকর, কীভাবে জেনে নিন

সকলকে ট্রোল করা যুবরাজ সিংয়ের মুখ বন্ধ করে দিলেন শচীন তেন্ডুলকর, কীভাবে জেনে নিন
ভারতীয় দলের বাইরে থাকা হরভজন সিং আর প্রাক্তন তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং যে কারও লেগ পুলিং করতে...

INDvsSA: দ্বিতীয় টেস্টে ডবল সেঞ্চুরি করতেই শচীনের এই রেকর্ড ছুঁয়ে ফেললেন রোহিত শর্মা

INDvsSA: দ্বিতীয় টেস্টে ডবল সেঞ্চুরি করতেই শচীনের এই রেকর্ড ছুঁয়ে ফেললেন রোহিত শর্মা
রোহিত শর্মা রাঁচি টেস্টে দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে চলতি টেস্টে ডবল সেঞ্চুরি করেছেন। ব্যাটিংয়ের জন্য মুশকিল পিচে ভারতীয়...

রবীন্দ্র জাদেজার হাফসেঞ্চুরির পর বিরাট কোহলি দিলেন ঘোড়সওয়ার করার রিঅ্যাকশন, দেখুন ভিডিয়ো

ভারতীয় ক্রিকেট দল আর দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ রাঁচির জেএসসিএ স্টেডিয়ামে খেলা হচ্ছে। টস জিতে...

ভিডিয়ো: একদিকে উমেশ যাদব করছিলেন ছক্কার বৃষ্টি, ওদিকে বিরাটের মুখে দেখা যাচ্ছিল এই এমন অদ্ভুত রিঅ্যাকশন

ভারত আর দক্ষিণ আফ্রিয়াক্র মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা আজ রবিবার...