এই প্রথম ধোনি জানালেন তার প্রিয় খেলোয়াড়ের নাম, যাতে তিনি উচ্চস্তরীয় প্লেয়ার হিসেবে মানেন

চেন্নাই সুপার কিংস এবং হায়দ্রাবাদের মধ্যে আজ একটি হাই স্কোরিং ম্যাচ দেখা গেল। এই ম্যাচে চেন্নাই সুপার কিংস আইপিএল ২০১৮র সবচেয়ে ভয়ংকর বোলিং দল সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে এক তরফাভাবে ম্যাচ জিতে নিল। চেন্নাই হায়দ্রাবাদকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে প্লে অফ যাওয়ার রাস্তা আরও পরিস্কার করে নিল।

এই প্রথম ধোনি জানালেন তার প্রিয় খেলোয়াড়ের নাম, যাতে তিনি উচ্চস্তরীয় প্লেয়ার হিসেবে মানেন 1
ছবি সৌজন্য বিসিসিআই

জেতার পর ধোনির বয়ান

এই ম্যাচ জেতার পর চেন্নাই সুপার কিংস অধিনায়ক ধোনি জানান, “ আমার মনে হয়েছিল বল দ্বিতীয় ইনিংসে সুইং করবে, কিন্তু তা হয় নি তাতে আমি খানিকটা অবাকই হয়েছি। আমরাও একটা ভাল শুরুয়াত করেছি। রায়ডু এবং ওয়াটসন যখনই সুযোগ পেয়েছে বাউন্ডারি মেরেছে যার ফলে লক্ষ্য অনেকটাই সহজ হয়ে গিয়েছিল। নাহলে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ১৮০ রান তাড়া করা ভীষণই মুশকিল হতো”।
ছবি সৌজন্য বিসিসিআই
এছাড়াও রায়ডুকে নিয়েও ধোনি কথা বলেছেন। তিনি জানান, “এমনকী আইপিএল শুরু হওয়ার আগেই আমি রায়ডুর জন্য জায়গা বানাতে চেয়েছিলাম। কারণ এমন একজন প্লেয়ার, যাকে আমি অনেকটাই উচ্চস্তরীয় বলে মানি। ও জোরে বল এবং স্পিন দুটোই খুব ভাল করে খেলতে পারে। বেশিরভাগ দলই ওপেনারের জন্য স্পিন বোলারদের দিয়ে শুরুয়াত করাচ্ছে। ওকে কোনও বড় হিটারের মত মনে হয় না, কিন্তু যখনই ও কোনও বড় শট খেলে, তখন বল বাউন্ডারি পার হয়ে যায়”।

এই প্রথম ধোনি জানালেন তার প্রিয় খেলোয়াড়ের নাম, যাতে তিনি উচ্চস্তরীয় প্লেয়ার হিসেবে মানেন 2
ছবি সৌজন্যে বিসিসিআই

তিনি আরও জানান, “আমার পরিকল্পনা ছিল রায়ডুকে দিয়ে ওপেন করানো এবং যদি কেদার যাদব ফিট থাকে তাহলে ওকে দিয়ে ৪ বা ৫ নম্বরে ব্যাট করানো। পরের যত বেশি সম্ভব ওভার ৪ নম্বর ব্যাটসম্যানের জন্য রাখাই আমাদের পরিকল্পনা ছিল। দুর্ভাগ্যবশত আমরা চেন্নাইতে একটাই ম্যাচ খেলেছি। কিন্তু পুণের ক্রাউডও আমাদের সমর্থন করেছে। স্টেডিয়াম দূরে হওয়ার পরও প্রশংসকেরা আমাদের ম্যাচ দেখেছে”।
এই প্রথম ধোনি জানালেন তার প্রিয় খেলোয়াড়ের নাম, যাতে তিনি উচ্চস্তরীয় প্লেয়ার হিসেবে মানেন 2
ছবি সৌজন্যে বিসিসিআই

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *